jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» ছাতকে মেয়র প্রার্থী রাশিদা আহমদ ন্যান্সি’র সমর্থনে নির্বাচনী সভা ও মিছিল «» বিয়ে ছাড়া একসঙ্গে ৪ মাস, অতঃপর প্রেমিকের পলায়ন «» ছাতক উপজেলা ছাত্রদলের নেতৃবৃন্দকে অভিনন্দন «» বাংলাদেশ খেলাফত মজলিসের ৪৫ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা «» দোয়ারাবাজার পান্ডারগাঁও ইউ/পিতে এফবিএস ফোরাম’র নতুন কমিটি ঘোষণা «» জুড়ীতে অসহায়দের মধ্যে শীতবস্ত্র বিতরণ «» ছাতকে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী রাশিদা আহমদ ন্যান্সির নির্বাচনী পথসভা «» দুর্নীতির মহামারী থেকে দেশকে রক্ষার জন্য নৈতিক মূল্যবোধ সম্পন্ন নেতৃত্ব তৈরি করতে হবে- ছাত্র মজলিস «» মৌলভীবাজারে নৌকা ডুবিয়ে বিজয়ী ‘বিদ্রোহী’ ফের বহিষ্কার «» ন্যায় ও ইনসাফ প্রতিষ্ঠায় রাসুল সা.-এর আদর্শ বাস্তবায়ন করতে হবে- আল্লামা আব্দুল বাছিত আজাদ



অাল্লামা সাখাওয়াত হোসাইনের সুযোগ্য পুত্র হাফেজ মাওলানা ফয়জুল্লাহ সিদ্দিকী

জেএসবি টুয়েন্টিফোর :: খেলাফত মজলিসের নায়েবে অামীর হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় নেতা বর্ষীয়ান রাজনীতিবীদ অাল্লামা সাখাওয়াত হোসাইনের সুযোগ্য পুত্র হাফেজ মাওলানা ফয়জুল্লাহ সিদ্দিকী।

 

 

খুলনার ঐতিহ্যবাহী ইসলামপুর জামে মসজিদটি স্থাপিত হয় ১৯৫৭ সালে। খুলনার পুরাতন মসজিদের মধ্যে অন্যতম এই মসজিদটি। হেফজ শেষ করার পর থেকে নিয়মিত এই মসজিদে ১৬তম বারের মত এবার খতমে তারাবীর নামাজ পড়িয়েছেন হাফেজ ফয়জুল্লাহ সিদ্দিকী।

 

 

তিনি কওমী মাদ্রাসায় পড়াকালীন গোপনে (মাহমুদুল হাসান) নামে ৯ম শ্রেনীতে রেজিস্টেশন করে রেখেছিলেন অালিয়া মাদ্রাসায়। গোপনে নাম পরিবর্তন করে রেজিস্টেশন করার পিছনে দুটি কারন ছিল এক: কওমী মাদ্রাসার হুজুররা যানতে পারলে মাদ্রাসা থেকে বের করে দিবে। দুই: ফ্যামিলির কারোরই মতামত ছিলনা। ফ্যামিলির সাপোর্ট না থাকাটায় স্বাভাবিক কারন তখন পর্যন্ত তাদের পরিবারের কেউ অালিয়াতে পড়াশুনা করেনি। তার অাব্বু, অাম্মু, চাচা, বড় ভাইয়াদের ধারনা ছিল অালিয়াতে পড়লে খারাপ হয়ে যাবে। তাদের কে বুঝাতে সক্ষম হয়েছেন যে, ভালো মন্দ নিজের কাছে। পরিবারের ধারনা কে পরিবর্তন করে মানূষের মত মানূষ হয়ে দেখিয়ে দিয়েছে ফয়জুল্লাহ। তাদের পরিবারের সকলে এখন তাকে নিয়ে গর্ব করেন। তিনি হিফজ শেষ করেছেন খুলনা দারুল উলুম মাদ্রাসা খেকে ২০০৫ সালে, দাখিল পাশ করেছেন অাহমাদিয়া দাখিল মাদ্রাসা থেকে ২০১২ সালে, অালিম পাশ করেছেন তালিমুলমিল্লাত ফাজিল মাদ্রাসা থেকে ২০১৪ সালে, দাওরায়ে হাদীস শেষ করেছেন খাদেমুল উলুম মাদ্রাসা থেকে ২০১৫ সালে, ফাজিল পাশ করেছেন খুলনা অালিয়া কামিল মাদ্রাসা থেকে ২০১৭ সালে, অনার্স পাশ করেছেন সুন্দরবন সরকারী অাদর্শ কলেজ থেকে ২০১৮ সালে, বর্তমানে মাস্টার্স অধ্যয়নরত Political Science এর উপর খুলনা সরকারী বি এল কলেজে এবং কামিল অধ্যয়নরত রয়েছেন খুলনা অালিয়া কামিল মাদ্রাসাতে।

 

 

এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ হাফেজ মাওলানা ফয়জুল্লাহ সিদ্দিকীর উজ্জল ভবিষ্যৎ কামনা করেন এবং দ্বীনের খাদেম হিসেবে দেশ ও জাতীর খেদমত করেন।