jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» ছাতকে মেয়র প্রার্থী রাশিদা আহমদ ন্যান্সি’র সমর্থনে নির্বাচনী সভা ও মিছিল «» বিয়ে ছাড়া একসঙ্গে ৪ মাস, অতঃপর প্রেমিকের পলায়ন «» ছাতক উপজেলা ছাত্রদলের নেতৃবৃন্দকে অভিনন্দন «» বাংলাদেশ খেলাফত মজলিসের ৪৫ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা «» দোয়ারাবাজার পান্ডারগাঁও ইউ/পিতে এফবিএস ফোরাম’র নতুন কমিটি ঘোষণা «» জুড়ীতে অসহায়দের মধ্যে শীতবস্ত্র বিতরণ «» ছাতকে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী রাশিদা আহমদ ন্যান্সির নির্বাচনী পথসভা «» দুর্নীতির মহামারী থেকে দেশকে রক্ষার জন্য নৈতিক মূল্যবোধ সম্পন্ন নেতৃত্ব তৈরি করতে হবে- ছাত্র মজলিস «» মৌলভীবাজারে নৌকা ডুবিয়ে বিজয়ী ‘বিদ্রোহী’ ফের বহিষ্কার «» ন্যায় ও ইনসাফ প্রতিষ্ঠায় রাসুল সা.-এর আদর্শ বাস্তবায়ন করতে হবে- আল্লামা আব্দুল বাছিত আজাদ



কুরআন প্রতিযোগিতায় ছাতকের হাফিজ মামনুন সাঈদ সেরা

জুনাইদ আহমদ :: জনপ্রিয় চ্যানেল আরটিভি আয়োজিত জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতা GPH ispat আলোকিত কুরআন ২০২০সারা দেশে বাছাইকৃত সেরা ২৮ হাফেজে কুরআন নিয়ে ১ম রমজান থেকে শুরু হয় মূল পর্ব আরটিভি’র পর্দায়। ১ম রমজান থেকেই ২৮ জন হাফেজ কুরআন কে বিভিন্ন দলে বিভক্ত করা হয়, ক্রমান্বয়ে তারা একের পর এক রাউন্ড অতিক্রম করে সেরা ৪ হাফেজ চলে আসে গ্র্যান্ড ফিনালে। ২৭ রমজান GPH ispat আলোকিত কুরআন ২০২০ টানা ১০ রাউন্ডে সর্বোচ্চ নাম্বার পেয়ে গ্র্যান্ড ফিনালে বর্ষসেরা হাফেজে কুরআনের মুকুট পরে সিলেটের হাফেজ মামনুন সাঈদ।

হাফেজ মামনুন সাঈদ এর গ্রামের বাড়ী সুনামগঞ্জ জেলার ছাতক থানার, জাউয়াবাজার ইউনিয়নের, সাদারাই গ্রামের মুফতি মাওঃ আবু সাঈদ সাহেবের পুত্র, সাবেক ইমাম ও খতিব শাহি ঈদগাহ জামে মসজিদ, ও মুহাদ্দিস দারুসসালাম মাদ্রাসা সিলেট। বর্তমান ইমাম ও খতিব আল-হুদা জামে মসজিদ সাইতামা কেন, জাপান।
তারা দাদা★মাওঃ শায়খ আব্দুল বারী (রহঃ) মুহতামিম (প্রতিষ্ঠাকাল ১৯৮৬ থেকে ২০১১)সাদারাই জামেয়া।
তার মাতা★ মোছাঃ ইমরানা আক্তার। পাচঁ ভাই বোনদের মাঝে হাফিজ মামনুন সাঈদ সর্বকনিষ্ঠ। বড় দুই ভাই হাফেজে কুরআন বর্তমানে অধ্যয়নরত। তার চার চাচা
মাওঃ আবুল খয়ের, বর্তমান মুহতামিম সাদারাই জামেয়া।
মোঃ আবুল হাসনাত প্রবাসী, মাওঃ আবু সুফিয়ান সাবেক শিক্ষক শাখাইতি মহিলা মাদ্রাসা বর্তমান ব্যবসায়ী, মাওঃ আবুল কালাম সাবেক শিক্ষক জামেয়া দারুল হাদীস জাউয়া বর্তমানে প্রবাসী।
হাফিজ মামনুন সাঈদ, ঢাকা যাত্রাবাড়ী তাহফিজুল কুরআন ওয়াসসুন্নাহ মাদ্রাসার ছাত্র।