jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» ছাতকে ইমাম-মোয়াজ্জিনদের মধ্যে প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরণ করলেন মুহিবুর রহমান মানিক «» নবীগঞ্জে ৬৩৮টি মসজিদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুদান «» সরকারী অনুদানের টাকা ইমাম মোয়াজ্জিনদের প্রদান করা প্রয়োজন «» বালাগঞ্জে সারসপুর যুব ঐক্য পরিষদ গঠন «» জকিগঞ্জে ছেলের কোপে মা খুন, ঘাতক আটক «» নতুন ১২৫৬ জনকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দিয়ে গেজেট প্রকাশ «» ধর্মপাশায় নানাবাড়ি থেকে ফেরার পথে এক কিশোরী ধর্ষণের শিকার, গ্রেপ্তার-১ «» দক্ষিণ সুরমায় বাস টার্মিনালে দিনব্যাপি সংঘর্ষ, ৩০ রাউন্ড গুলি, আহত প্রায় ৫০ «» বড়লেখায় আরো দু’যুবকসহ ৩ জনের করোনা শনাক্ত; আক্রান্ত ১২ «» জগন্নাথপুরে একজন মৃত্যুঞ্জয়ী করোনাযোদ্ধা জননেতা সৈয়দ তালহা আলম



বিশ্বনাথে করোনায় আক্রান্ত পুলিশের তিন কনস্টেবল ও এক স্বাস্থ্যকর্মী

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ থানা পুলিশের তিনজন কনস্টেবল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক কর্মী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এই নিয়ে বিশ্বনাথ উপজেলায় মোট ১৮ জন করোনায় আক্রান্ত হলেন। এদের মধ্যে ১৩ জনই পুলিশ সদস্য।

 

 

জানা গেছে, গত ১৬ মে বিশ্বনাথ উপজেলা থেকে ৬১ জনের শরীরের নমুনা পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছিল। সোমবার (১৮ মে) রাতে এদের মধ্যে চারজনের নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। আক্রান্ত পুলিশ সদস্যরা হলেন- কনস্টেবল আলী আহমদ, জাফর আলী ও এম ডি সারোয়ার।

 

 

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রমাপ্রসাদ চক্রবর্তী জানিয়েছেন, পজিটিভ রিপোর্ট আসা পুলিশ সদস্যরা কোয়ারেন্টিনে ছিলেন। রিপোর্ট পাওয়ার পরপর তাদের সিলেট নগরীর পুলিশ হাসপাতালে প্রেরণের প্রস্তুতি নেয়া হয়েছে।

 

 

এদিকে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সদ্য যোগ দেয়া ফার্মাসিস্ট হেলাল মিয়া। তিনি গত শনিবার (১৬ মে) যোগদানের সময় শরীরের নমুনা প্রদানের পর থেকে কোয়ারেন্টিনে ছিলেন।

 

বিষয়টি নিশ্চিত করেছেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডা. আব্দুর রহমান।

 

জানা গেছে, বিশ্বনাথ উপজেলায় এই নিয়ে মোট ১৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ১৩ জনই পুলিশ সদস্য।