jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» ছাতকে ইমাম-মোয়াজ্জিনদের মধ্যে প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরণ করলেন মুহিবুর রহমান মানিক «» নবীগঞ্জে ৬৩৮টি মসজিদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুদান «» সরকারী অনুদানের টাকা ইমাম মোয়াজ্জিনদের প্রদান করা প্রয়োজন «» বালাগঞ্জে সারসপুর যুব ঐক্য পরিষদ গঠন «» জকিগঞ্জে ছেলের কোপে মা খুন, ঘাতক আটক «» নতুন ১২৫৬ জনকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দিয়ে গেজেট প্রকাশ «» ধর্মপাশায় নানাবাড়ি থেকে ফেরার পথে এক কিশোরী ধর্ষণের শিকার, গ্রেপ্তার-১ «» দক্ষিণ সুরমায় বাস টার্মিনালে দিনব্যাপি সংঘর্ষ, ৩০ রাউন্ড গুলি, আহত প্রায় ৫০ «» বড়লেখায় আরো দু’যুবকসহ ৩ জনের করোনা শনাক্ত; আক্রান্ত ১২ «» জগন্নাথপুরে একজন মৃত্যুঞ্জয়ী করোনাযোদ্ধা জননেতা সৈয়দ তালহা আলম



জগন্নাথপুরে জনপ্রতিনিধির বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারে এলাকাবাসীর তিব্র নিন্দা ও প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জের জগন্নাথপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বিরোধিতা এবং একজন জনপ্রতিনিধির বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলে মিথ্যা, মানহানীকর অপ-প্রচারে সচেতন এলাকাবাসীর তিব্র নিন্দা ও প্রতিবাদ।

 

 

ঘটনাটি ঘটেছে, উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য বিশিষ্ট সমাজসেবক শিক্ষানুরাগী মাহমুদ মিয়াকে যড়যন্ত্রমূলক ভাবে ফাঁসাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নগদ অর্থ সহায়তার তালিকায় স্বজনপ্রীতি ও অনিয়মের অভিযোগ তুলে প্রতিপক্ষের লোক দীর্ঘদিন ধরে একের পর এক মিথ্যা ও ভিত্তিহীন অপ-প্রচারে লিপ্ত এবং প্রতিপক্ষের লোক মাহমুদ মিয়াকে ফাঁসাতে একেক সময়ে এক কৌশল অবলম্বন করে তাকে জড়িয়ে অপ-প্রচার চালানো হয় যা মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবি করেন স্থানীয় অাওয়ামীলীগ, যু্বলীগ ও ছাত্রলীগের একাধিক নেতাকর্মী।

 

 

এলাকার সচেতন মহল জানান, ইউপি সদস্য বিশিষ্ট সমাজসেবক শিক্ষানুরাগী মাহমুদ মিয়া এলাকার মসজিদ-মাদ্রাসা, স্কুল-কলেজসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের উন্নয়নে জড়িত। এলাকায় বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা প্রদান সহ ওয়ার্ডবাসীর সার্বিক উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তার বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

 

 

রানীগঞ্জ ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য মাহমুদ মিয়া জানান, দেশে মহামারী করোনা ভাইরাস সংক্রমণের প্রভাবে, ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে সারাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষথেকে খাদ্য সামগ্রী ত্রান বিতরণ ও রমজানে ঈদের উপহার নগদ অর্থ সহায়তা প্রদান করা হচ্ছে। কিছু লোক প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বিরোধিতা করছে এবং আমার বিরুদ্ধেও মিথ্যা অভিযোগ তুলে অপ-প্রচার করছে। মাহমুদ মিয়া বলেন, উদ্দেশ্যে প্রনোদিতভাবে আমাকে জড়িয়ে মিথ্যা ও মানহানীকর অপ-প্রচারে অামি নিন্দা ও প্রতিবাদ জানাই। এবং এসব মিথ্যা অপ-প্রচারে প্রশাসনের সু দৃষ্টি কামনা করছিন।

 

 

ইউপি সদস্য মাহমুদ মিয়ার বিরুদ্ধে মিথ্যা ও যড়যন্ত্রমুলক অপ-প্রচারে বিভ্রান্ত না হয়ে সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত বিষয়টি বের করার জন্য প্রশাসনের সু দৃষ্টি কামনা করেছেন স্থানীয় সচেতন এলাকাবাসী।