jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» ছাতকে ইমাম-মোয়াজ্জিনদের মধ্যে প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরণ করলেন মুহিবুর রহমান মানিক «» নবীগঞ্জে ৬৩৮টি মসজিদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুদান «» সরকারী অনুদানের টাকা ইমাম মোয়াজ্জিনদের প্রদান করা প্রয়োজন «» বালাগঞ্জে সারসপুর যুব ঐক্য পরিষদ গঠন «» জকিগঞ্জে ছেলের কোপে মা খুন, ঘাতক আটক «» নতুন ১২৫৬ জনকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দিয়ে গেজেট প্রকাশ «» ধর্মপাশায় নানাবাড়ি থেকে ফেরার পথে এক কিশোরী ধর্ষণের শিকার, গ্রেপ্তার-১ «» দক্ষিণ সুরমায় বাস টার্মিনালে দিনব্যাপি সংঘর্ষ, ৩০ রাউন্ড গুলি, আহত প্রায় ৫০ «» বড়লেখায় আরো দু’যুবকসহ ৩ জনের করোনা শনাক্ত; আক্রান্ত ১২ «» জগন্নাথপুরে একজন মৃত্যুঞ্জয়ী করোনাযোদ্ধা জননেতা সৈয়দ তালহা আলম



সুনামগঞ্জে বদরুল হুদা মুকুলের মৃত্যুতে রিপোর্টার্স ইউনিটির শোক

নিজস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুটের ছোটভাই এবং সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপলের বড়ভাই বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী বদরুল হুদা মুকুলের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি।

 

 

এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, বদরুল হুদা মুকুল একজন সজ্জন ব্যক্তি ছিলেন। সদাহাস্যোজ্জ্বল মানুষটি যে কাউকে খুব সহজেই আপন করে নিতেন। অত্যন্ত উদার মনের প্রাণবান্ত মানুষ ছিলেন বদরুল হুদা মুকুল। অনেক অসহায়ের ভরসারস্থল ছিলেন তিনি। তিনি তাঁর কর্মের মাধ্যমে সুনামগঞ্জবাসীর হৃদয়ে চিরকাল বেঁচে থাকবেন। তাঁর মৃত্যুতে যে শূন্যতার সৃষ্টি হয়েছে তা কখনো পূরণ হবার নয়।

 

গভীর শোক ও দুঃখ প্রকাশ করে বিবৃতিদাতারা হলেন- সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সিনিয়র সহ-সভাপতি মাসুম হেলাল, সহ-সভাপতি শাহজাহান চৌধুরী, সাধারণ স¤পাদক এমরানুল হক চৌধুরী, যুগ্ম স¤পাদক জাকির হোসেন, আবেদ মাহমুদ চৌধুরী, সাহাবুদ্দিন আহমেদ, মাহবুবুর রহমান পীর, ঝুনু চৌধুরী, আল-হেলাল, অরুণ চক্রবর্তী, মাসুক মিয়া, একেএম মহিম, শামস শামীম, হিমাদ্রী শেখর ভদ্র, সেলিম আহমদ তালুকদার, মাহমুদুর রহমান তারেক, একে কুদরত পাশা, হাসান চৌধুরী, মো. জসিম উদ্দিন, শামসুল কাদির মিছবাহ, রাজন মাহবুব, বিশ্বজিৎ সেন পাপন, মো. আমিনুল ইসলাম, রুজেল আহমদ, মোসাইদ রাহাত, আশিকুর রহমান পীর, শহীদনূর আহমেদ, আব্দুল কাইয়ুম, জাহাঙ্গীর আলম, আমিনুল হক, ফোয়াদ মণি তালুকদার, দেওয়ান তাসাদ্দুক রাজা ইমন, কর্নবাবু দাস।

 

 

উল্লেখ্য, বদরুল হুদা মুকুল সম্প্রতি ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শনিবার (১৬ মে) রাত সাড়ে ১১টায় চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি ৩ ছেলে, ১ মেয়ে, মা, ভাই-বোন, আতীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।