jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ



করোনাভাইরাসে সিলেটে হাসপাতালে ৪ জন

জেএসবি টুয়েন্টিফোর :: করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে সিলেটে চার জনকে হাসপাতালে রাখা হয়েছে। নগরীর শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের কোয়ারেন্টিনে আছেন তারা।

বিষয়টি নিশ্চিত করেছেন স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান।
তিনি জানান, যুক্তরাজ্য প্রবাসী এক নারী ১৬ মার্চ রাতে এবং এক কিশোর ১৮ মার্চ থেকে হাসপাতালে কোয়ারেন্টিনে ছিল। শুক্রবার রাতে আরো দুজনকে হাসপাতালে কোয়ারেন্টিনে রাখা হয়েছে।
শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা ডা. সুশান্ত কুমার মহাপাত্র  জানান, নতুন করে ভর্তি হওয়া দুজনের মধ্যে একজন আনসার সদস্য। তিনি ওসমানী বিমানবন্দরে কর্মরত ছিলেন। এছাড়া ভর্তি হওয়া আরেক ব্যক্তি পুরুষ, তিনি কিছুটা বয়স্ক।

 

প্রসঙ্গত, যুক্তরাজ্য প্রবাসী ওই নারী ১৪ দিন আগে দেশে ফিরেন। জ্বরে আক্রান্ত হয়ে তিনি গত ১৬ মার্চ দিবাগত রাতে নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিতে যান। সেখান থেকে তাকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে পাঠানো হয়। এ হাসপাতালে তাকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

এছাড়া ওই কিশোর সিলেটের গোয়াইনঘাটের। সিঙ্গাফুরফেরত চাচাতো ভাইয়ের সংস্পর্শে যাওয়ার পর সে জ্বরে আক্রান্ত হয়। এরপর ১৮ মার্চ রাতে তাকে হাসপাতালে এনে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। তবে তার শারীরিক অবস্থা ভালো আছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।