jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» জকিগঞ্জে ছেলের কোপে মা খুন, ঘাতক আটক «» নতুন ১২৫৬ জনকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দিয়ে গেজেট প্রকাশ «» ধর্মপাশায় নানাবাড়ি থেকে ফেরার পথে এক কিশোরী ধর্ষণের শিকার, গ্রেপ্তার-১ «» দক্ষিণ সুরমায় বাস টার্মিনালে দিনব্যাপি সংঘর্ষ, ৩০ রাউন্ড গুলি, আহত প্রায় ৫০ «» বড়লেখায় আরো দু’যুবকসহ ৩ জনের করোনা শনাক্ত; আক্রান্ত ১২ «» জগন্নাথপুরে একজন মৃত্যুঞ্জয়ী করোনাযোদ্ধা জননেতা সৈয়দ তালহা আলম «» জগন্নাথপুরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকীতে ৩৫টি মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত «» ছাত্র মজলিসের উদ্যােগে ঈদ পুনর্মিলনী সম্পন্ন «» বিয়ানীবাজারে এবার আরো দু’জনের করোনা শনাক্ত «» বিশ্বনাথে বাড়ির ছাদে গাঁজা চাষ, যুবক আটক



করোনাভাইরাসে সিলেটে হাসপাতালে ৪ জন

জেএসবি টুয়েন্টিফোর :: করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে সিলেটে চার জনকে হাসপাতালে রাখা হয়েছে। নগরীর শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের কোয়ারেন্টিনে আছেন তারা।

বিষয়টি নিশ্চিত করেছেন স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান।
তিনি জানান, যুক্তরাজ্য প্রবাসী এক নারী ১৬ মার্চ রাতে এবং এক কিশোর ১৮ মার্চ থেকে হাসপাতালে কোয়ারেন্টিনে ছিল। শুক্রবার রাতে আরো দুজনকে হাসপাতালে কোয়ারেন্টিনে রাখা হয়েছে।
শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা ডা. সুশান্ত কুমার মহাপাত্র  জানান, নতুন করে ভর্তি হওয়া দুজনের মধ্যে একজন আনসার সদস্য। তিনি ওসমানী বিমানবন্দরে কর্মরত ছিলেন। এছাড়া ভর্তি হওয়া আরেক ব্যক্তি পুরুষ, তিনি কিছুটা বয়স্ক।

 

প্রসঙ্গত, যুক্তরাজ্য প্রবাসী ওই নারী ১৪ দিন আগে দেশে ফিরেন। জ্বরে আক্রান্ত হয়ে তিনি গত ১৬ মার্চ দিবাগত রাতে নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিতে যান। সেখান থেকে তাকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে পাঠানো হয়। এ হাসপাতালে তাকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

এছাড়া ওই কিশোর সিলেটের গোয়াইনঘাটের। সিঙ্গাফুরফেরত চাচাতো ভাইয়ের সংস্পর্শে যাওয়ার পর সে জ্বরে আক্রান্ত হয়। এরপর ১৮ মার্চ রাতে তাকে হাসপাতালে এনে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। তবে তার শারীরিক অবস্থা ভালো আছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।