jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» জকিগঞ্জে ছেলের কোপে মা খুন, ঘাতক আটক «» নতুন ১২৫৬ জনকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দিয়ে গেজেট প্রকাশ «» ধর্মপাশায় নানাবাড়ি থেকে ফেরার পথে এক কিশোরী ধর্ষণের শিকার, গ্রেপ্তার-১ «» দক্ষিণ সুরমায় বাস টার্মিনালে দিনব্যাপি সংঘর্ষ, ৩০ রাউন্ড গুলি, আহত প্রায় ৫০ «» বড়লেখায় আরো দু’যুবকসহ ৩ জনের করোনা শনাক্ত; আক্রান্ত ১২ «» জগন্নাথপুরে একজন মৃত্যুঞ্জয়ী করোনাযোদ্ধা জননেতা সৈয়দ তালহা আলম «» জগন্নাথপুরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকীতে ৩৫টি মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত «» ছাত্র মজলিসের উদ্যােগে ঈদ পুনর্মিলনী সম্পন্ন «» বিয়ানীবাজারে এবার আরো দু’জনের করোনা শনাক্ত «» বিশ্বনাথে বাড়ির ছাদে গাঁজা চাষ, যুবক আটক



জকিগঞ্জে ১হাজার বোতল ফেন্সিডিলসহ প্রাইভেট কার আটক

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের জকিগঞ্জে মাদক ব্যবসায়ীদের ধাওয়া করে ১০০০ বোতল ফেন্সিডিলসহ একটি প্রাইভেট কার আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত সাড়ে ৭ টার দিকে জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মো. আব্দুন নাসের এর নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে ফেন্সিডিলের এ চালান আটক করে। তবে এর সাথে জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি।

পুলিশ জানায়- রাত আনুমানিক সাড়ে সাত টায় একটি ফেন্সিডিল বোঝাই প্রাইভেট কারকে উপজেলার আমলশীদ থেকে ধাওয়া করলে এক পর্যায়ে আসামীগণ উপায়ন্তর না পেয়ে রাত সোয়া ৮ টার দিকে পশ্চিম ইনামতি গ্রামের হারিছ উদ্দিন বেবুল মিয়ার বসত বাড়ির সামনে উক্ত প্রাইভেটকার (রেজিঃ নং-ঢাকা মেট্রো খ-১১-২৮০৬) রেখে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

পরবর্তীতে উক্ত প্রাইভেটকারের মধ্যে চারটি চটের বস্তার মধ্যে ২৫০ বোতল করে মোট ১ হাজার বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়।এর সাথে জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের।