jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ



রাজধানীতে ছাত্র মজলিসের ছাত্র সমাবেশ ও বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের মুহতারাম কেন্দ্রীয় সভাপতি মনসুরুল অালম মনসুর বলেছেন, দেশ আজ চরম অস্থিরতার মধ্য দিয়ে অতিক্রম করছে। স্বাধীনতার ৪৮ বছর পেরিয়ে গেলেও দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব আজ চরম হুমকির মধ্যে রয়েছে। সীমান্তে পার্শ্ববর্তী রাষ্ট্র ভারত প্রতিনিয়ত আমাদের নিরপরাধ লোকদেরকে পাখির মত গুলি করে মারছে। গত ১ মাসে ১৫ জন লোককে তারা হত্যা করেছে। তিনি সরকারকে এ হত্যা কাণ্ডের ব্যাপারে কঠোর পদক্ষেপ গ্রহন করতে বলেন।

 

তিনি বলেন, এদেশের স্বাধীনতা ও স্বার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস কাজ করে যাচ্ছে। সরকার যদি সীমান্তে হত্যার প্রতিরোধে কোন ব্যবস্থা গ্রহন না করে তাহলে তাহলে ইসলামী ছাত্র মজলিস দেশের সর্বস্তরের ছাত্র জনতাকে সাথে নিয়ে দূর্বার আন্দোলন গড়ে তুলবে।

 

তিনি আরো বলেন, ইসলামী ছাত্র মজলিস দীর্ঘ ৩০ বছর যাবত জ্ঞান অর্জন এবং চরিত্র গঠনের মাধ্যমে একটি সুন্দর সমাজ বিনির্মাণের জন্য কাজ করে যাচ্ছে। সাধারণ ছাত্র সমাজের অধিকার আদায়ের আন্দোলনে ছাত্র মজলিস বরাবরই অগ্রণী ভূমিকা পালন করে থাকে। ৭ ফেব্রুয়ারি শুক্রবার সংগঠনের ৩০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে আয়োজিত র‌্যালি পরবর্তী ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

 

ঢাকা মহানগরী দক্ষিণ সভাপতি কে এম ইমরান হুসাইনের সভাপতিত্বে এবং ঢাকা মহানগরী উত্তর সভাপতি আজিজ উল্লাহ আহমদীর পরিচালনায় র‌্যালি পরবর্তী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের সাবেক কেন্দ্রীয় সভাপতি এবং খেলাফত মজলিসের যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগরীর সভাপতি আলহাজ্ব শেখ গোলাম আসগর, সাবেক কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক আবদুল জলিল, প্রভাষক মুহাম্মদ আবদুল করিম, হযরত মাওলানা ইলিয়াস আহমদ, খেলাফত মজলিস ঢাকা মহানগরীর সহ-সাধারণ সম্পাদক অধ্যাপক সাইফুদ্দীন আহমদ খন্দকার।

 

এছাড়াও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় অফিস ও স্কুল কার্যক্রম বিষয়ক সম্পাদক মুহাম্মদ আবদুল গাফফার, কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ মহানগরী সভাপতি শাব্বির আহমাদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সভাপতি এনায়েত রাব্বি একরাম, এনামুল হক সা’দী, ঢাকা মহানগরী দক্ষিণ সেক্রেটারি আহসান আহমদ খান, উত্তর সেক্রেটারি ঈসমাইল খন্দকার, নফর শেখ, আবু সালেহ, মাহমুদুল হাসান ত্বহা, মোহাম্মদ রাসেল, মিনহাজ উদ্দীন আত্তার, জাফর উল্লাহ প্রমুখ। বিজ্ঞপ্তি