jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» ছাতকে ইমাম-মোয়াজ্জিনদের মধ্যে প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরণ করলেন মুহিবুর রহমান মানিক «» নবীগঞ্জে ৬৩৮টি মসজিদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুদান «» সরকারী অনুদানের টাকা ইমাম মোয়াজ্জিনদের প্রদান করা প্রয়োজন «» বালাগঞ্জে সারসপুর যুব ঐক্য পরিষদ গঠন «» জকিগঞ্জে ছেলের কোপে মা খুন, ঘাতক আটক «» নতুন ১২৫৬ জনকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দিয়ে গেজেট প্রকাশ «» ধর্মপাশায় নানাবাড়ি থেকে ফেরার পথে এক কিশোরী ধর্ষণের শিকার, গ্রেপ্তার-১ «» দক্ষিণ সুরমায় বাস টার্মিনালে দিনব্যাপি সংঘর্ষ, ৩০ রাউন্ড গুলি, আহত প্রায় ৫০ «» বড়লেখায় আরো দু’যুবকসহ ৩ জনের করোনা শনাক্ত; আক্রান্ত ১২ «» জগন্নাথপুরে একজন মৃত্যুঞ্জয়ী করোনাযোদ্ধা জননেতা সৈয়দ তালহা আলম



ছাতকে ৮শ’৬০পিস ইয়াবাসহ আটক যুবককে জেল-হাজতে প্রেরণ

নিজস্ব প্রতিবেদক :: ছাতকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও র‌্যাব-৯ সুনামগঞ্জ উপ-শাখার যৌথ অভিযানে ৮শ’৬০পিস ইয়াবা টেবলেটসহ আল আমিন (২৬) নামে এক যুবককে আটক করা হয়। সে সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ইছাকলস ইউনিয়নের কুটপাড়া (দালানবাড়ি) গ্রামের আয়েশ আলী পুত্র। সোমবার দুপুরে আটক আল আমিনকে মাদকের মামলায় গ্রেফতার দেখিয়ে সুনামগঞ্জ জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

রোববার বিকেলে কালারুকা ইউনিয়নের লতিফিয়া ইসলামিয়া দাখিল মাদরাসা সংলগ্ন রাস্তা থেকে পলিথিনে প্যাকেট ভর্তি ৮শ’৬০পিচ ইয়াবাসহ আল আমিনকে আটক করে যৌথ বাহিনী। তাকে ওইদিন রাত ৯টায় ছাতক থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এ বিষয়ে রোববার রাতে জেলা মাদকদ্রব্য অধিদপ্তরের পরিদর্শক মো. ইদ্রিছ আলী বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।