jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ



ছাতকে সড়ক দুর্ঘটনায় তিন পরিক্ষার্থী আহত

নিজস্ব প্রতিবেদক :: ছাতকে পরিক্ষার কেন্দ্রে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় তিনজন এসএসসি পরিক্ষার্থী আহত হওয়ার খবর পাওয়া গেছে। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।
গুরুতর আহত দু’জনকে সিলেট জালালাবাদ রাগিব-রাবেয়া মেডিকেল কলেজ ও একজনকে স্থানীয় কৈতক হাসপাতালে ভর্তি করা হয়।
পরে প্রাথমিক চিকিৎসা নিয়ে একজন পরিক্ষার্থী পরিক্ষায় অংশ নিলেও অন্য দু’জন হাসপাতালের আসনে শুয়ে এখনো যন্ত্রনায় কাতরাচ্ছেন।

জানা যায়, সোমবার সকাল ৮টার দিকে উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের কাশিপুর গ্রাম থেকে সিএনজি অটো-রিকশা রিজার্ভ নিয়ে গোবিন্দগঞ্জ পরিক্ষা কেন্দ্রে যাচ্ছিলেন খুরমা উচ্চ বিদ্যালয়ের ৬জন পরিক্ষার্থী। কৈতক হয়ে সিলেট-সুনামগঞ্জ সড়কের চেচানবাজার সংলগ্ন ব্রিজে পৌঁছামাত্র সিএনজি অটো-রিকশাটি ব্রিজের রেলিংয়ে ধাক্কা লাগে।
এসময় কাশিপুর গ্রামের কদরিছ আলীর কন্যা রুজি বেগম, একই গ্রামের আশরফ আলীর কন্যা ফাহমিদা বেগম ও মাস্টার সোলায়মানের পুত্র সাকিবুর রহমান আহত হয়। গুরুতর আহত রুজি ও ফাহমিদাকে সিলেট জালালাবাদ রাগিব-রাবেয়া মেডিকেল কলেজ ও সাকিবুরকে স্থানীয় কৈতক হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে সাকিবুর পরিক্ষায় অংশ নিলেও রুজি ও ফাহমিদা পরিক্ষা দিতে পারে নি। তারা দু’জন হাসপাতালের আসনে শুয়ে যন্ত্রনায় কাতরাচ্ছেন। এব্যাপারে খুরমা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আবদুল খালিক দূর্ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আহত দু’ছাত্রীর অবস্থা বেশ ভাল না।