jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ



নবীগঞ্জে রক্তক্ষয়ী সংঘর্ষে মহিলাসহ আহত ২৫

নিজস্ব প্রতিবেদক :: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার পল্লীতে বাড়ীর রাস্তা নিয়ে বিরোধের জেরধরে মহিলাসহ ২৫জন আহত হয়েছেন। সংঘর্ষে গুরুতর আহত ৪জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যান্য আহতদের নবীগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় আবারো সংঘর্ষের আশংকায় রয়েছেন সাধারন মানুষ।

 

জানাযায়, উপজেলার ঐ গ্রামের মোস্তফা মিয়ার বাড়ীর ও পাড়া প্রতিবেশীদের চলাচলের একমাত্র রাস্তা নিয়ে একই গ্রামের কনা মিয়ার ছেলে সওদাগর মিয়া গংদের সাথে বেশ কিছুদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শনিবার দুপুরে সওদাগর মিয়া এবং তাদের লোকজন দেশীয় অস্ত্র সজ্জিত হয়ে বিরোধপূর্ণ রাস্তাটি তাদের দখলে নিতে চাইলে উভয় পক্ষের লোকজনের মধ্যে এক রক্তক্ষয়ী সংঘর্ষ বাধে। এতে উভয় পক্ষের লোকজন আহত হন। এই সংঘর্ষের জের ধরে মোস্তফা মিয়ার লোকজনের ঘরবাড়ীতে ভাংচুর ও হামলার ঘটনা সংঘটিত হয়েছে বলে জানাগেছে।

 

গুরুতর আহত উপজেলার দীঘলবাক ইউনিয়নের বাদে রায়ঘর গ্রামের আনছার মিয়ার ছেলে রনি মিয়া (১৪), এরশাদ মিয়ার আলীর ছেলে শেখ মুজিব (২৫), কনা মিয়ার ছেলে ফয়জুল মিয়া (৩৫) ও শেখ আমিরুল ইসলাম (৫০) কে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হযেছে।
অপর আহত বশির মিয়ার স্ত্রী জাহানারা বেগম (৪০) ও মৃত জহুর আলীর স্ত্রী লিপি বেগম (৮০) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  অন্যান্য আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।