jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» দক্ষিণ সুনামগঞ্জে অধ্যক্ষ রবিউল ইসলাম আর নেই «» সুনামগঞ্জে ধানের বিকল্প হিসেবে চাষ হচ্ছে ভুট্টা, সরিষা ও সূর্যমুখী «» ঘুষের টাকা জোগাড় করতে গোপনে ২ বিয়ে, স্ত্রীদের টানা-হেঁচড়ায়… «» মৌলভীবাজারে আ.লীগের সভা বর্জন : যা বললেন শফিক «» জগন্নাথপুরে হিফযুল কুরআন প্রতিযোগিতায় সিলেট বিভাগের ২০০জন অংশ নিয়ে ২০জন বিজয়ী «» ভালো স্কুল-কলেজের সন্ধানে সুনামগঞ্জ ছাড়ছে অনেক পরিবার «» গোলাপগঞ্জে সাংবাদিকদের সাথে বিদায়ী অধ্যক্ষের মতবিনিময় «» শেখ হাসিনা কখনো ত্যাগীদের অবমূল্যায়ন করেন না: সিলেটে শফিক «» বিশ্বনাথে কৃষি উদ্যোক্তা তৈরী শীর্ষক বৈঠক অনুষ্ঠিত «» জগন্নাথপুরে অধ্যক্ষ ছমির উদ্দিন ও ড. সৈয়দ রেজওয়ান আহমদকে গুণীজন সংবর্ধনা প্রদান



কুলাউড়ায় বিজিবি’র হাতে অস্ত্রসহ ভারতীয় নাগরিক আটক

নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজার জেলার কুলাউড়ায় সীমান্তবর্তী এলাকায় এক ভারতীয় নাগরিককে আটক করেছে বর্ডার গার্ডস বাংলাদেশ (বিজিবি)। এসময় তার কাছ থেকে অস্ত্রও উদ্ধার করা হয়।  আটককৃত আশিক আলীর (৩৫) বাড়ি ভারতের কৈলাশহর জেলার লক্ষীপুর থানার টিলাগাঁও গ্রামে। তার পিতার নাম মৃত ওয়াদুল্লাহ। কুলাউড়া থানার পুলিশ পরিদর্শক তদন্ত সঞ্জয় চক্রবর্তী গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

গতকাল রবিবার (১৯ জানুয়ারি) বিকালে কুলাউড়ার আলীনগর বিজিবি ক্যাম্পের সদস্যরা পৃথিমপাশা ইউনিয়নের শিকড়িয়া গ্রাম থেকে তাকে আটক করে। পরে রাতে তাকে কুলাউড়া থানায় পাঠানো হয়। এই ঘটনায় আলীনগর বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার আলমগীর হোসেন বাদি হয়ে কুলাউড়া থানায় মামলা দায়ের করেছেন।

বিজিবি সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভারতীয় নাগরিক আশিককে অস্ত্রসহ আটক করা হয়। এসময় তার কাছ থেকে ভারতীয় প্রসাধনী এবং ভারতীয় রুপি জব্দ করা হয়। রাত সাড়ে ১০টার দিকে বিজিবির সদস্যরা ভারতীয় নাগরিক আশিককে কুলাউড়া থানায় হস্তান্তর করা হয়।