jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» হাটহাজারী মাদ্রাসার শিক্ষকদের বিবৃতি : আল্লামা শফীর লাশ নিয়ে রাজনীতি করবেন না «» আজমিরীগঞ্জে বাল্য বিয়ে পণ্ড, জরিমানা «» বিশ্বনাথে দশঘর ইউপি নির্বাচনে আ.লীগের নৌকার প্রার্থী জবেদুর «» এমসি কলেজ ছাত্রাবাসে ধর্ষণকাণ্ডে গ্রেফতার ছাত্রলীগের পাঁচ ‘নেতাকর্মী’ «» নির্যাতিতার জবানবন্দি : হাতে-পায়ে ধরলেও মন গলেনি ধর্ষকদের «» আজ শেখ হাসিনার জন্মদিন «» ছাতকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন «» অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই «» ছাতকে সীমান্তবর্তী এলাকা থেকে গণধর্ষণ ও অস্ত্র মামলার প্রধান আসামী সাইফুর গ্রেফতার «» এমসি কলেজের ছাত্রাবাসে ধর্ষণের ঘটনায় কাউকে ছাড় নয়- ওবায়দুল কাদের



কুলাউড়ায় বিজিবি’র হাতে অস্ত্রসহ ভারতীয় নাগরিক আটক

নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজার জেলার কুলাউড়ায় সীমান্তবর্তী এলাকায় এক ভারতীয় নাগরিককে আটক করেছে বর্ডার গার্ডস বাংলাদেশ (বিজিবি)। এসময় তার কাছ থেকে অস্ত্রও উদ্ধার করা হয়।  আটককৃত আশিক আলীর (৩৫) বাড়ি ভারতের কৈলাশহর জেলার লক্ষীপুর থানার টিলাগাঁও গ্রামে। তার পিতার নাম মৃত ওয়াদুল্লাহ। কুলাউড়া থানার পুলিশ পরিদর্শক তদন্ত সঞ্জয় চক্রবর্তী গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

গতকাল রবিবার (১৯ জানুয়ারি) বিকালে কুলাউড়ার আলীনগর বিজিবি ক্যাম্পের সদস্যরা পৃথিমপাশা ইউনিয়নের শিকড়িয়া গ্রাম থেকে তাকে আটক করে। পরে রাতে তাকে কুলাউড়া থানায় পাঠানো হয়। এই ঘটনায় আলীনগর বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার আলমগীর হোসেন বাদি হয়ে কুলাউড়া থানায় মামলা দায়ের করেছেন।

বিজিবি সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভারতীয় নাগরিক আশিককে অস্ত্রসহ আটক করা হয়। এসময় তার কাছ থেকে ভারতীয় প্রসাধনী এবং ভারতীয় রুপি জব্দ করা হয়। রাত সাড়ে ১০টার দিকে বিজিবির সদস্যরা ভারতীয় নাগরিক আশিককে কুলাউড়া থানায় হস্তান্তর করা হয়।