jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» দক্ষিণ সুনামগঞ্জে অধ্যক্ষ রবিউল ইসলাম আর নেই «» সুনামগঞ্জে ধানের বিকল্প হিসেবে চাষ হচ্ছে ভুট্টা, সরিষা ও সূর্যমুখী «» ঘুষের টাকা জোগাড় করতে গোপনে ২ বিয়ে, স্ত্রীদের টানা-হেঁচড়ায়… «» মৌলভীবাজারে আ.লীগের সভা বর্জন : যা বললেন শফিক «» জগন্নাথপুরে হিফযুল কুরআন প্রতিযোগিতায় সিলেট বিভাগের ২০০জন অংশ নিয়ে ২০জন বিজয়ী «» ভালো স্কুল-কলেজের সন্ধানে সুনামগঞ্জ ছাড়ছে অনেক পরিবার «» গোলাপগঞ্জে সাংবাদিকদের সাথে বিদায়ী অধ্যক্ষের মতবিনিময় «» শেখ হাসিনা কখনো ত্যাগীদের অবমূল্যায়ন করেন না: সিলেটে শফিক «» বিশ্বনাথে কৃষি উদ্যোক্তা তৈরী শীর্ষক বৈঠক অনুষ্ঠিত «» জগন্নাথপুরে অধ্যক্ষ ছমির উদ্দিন ও ড. সৈয়দ রেজওয়ান আহমদকে গুণীজন সংবর্ধনা প্রদান



বড়লেখায় ৬টি মামলার পলাতক আসামি শিবির নেতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারে বড়লেখায় ৬টি মামলার পলাতক আসামি শিবির নেতা কামরুজ্জামান মুক্তাকে (৩০) র‍্যাবের সহায়তায় গ্রেফতার করেছে পুলিশ। শনিবার বিকেলে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার শ্রীরামপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। মুক্তা উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউপির টাকি গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে।

 

বড়লেখা থানার উপ-পরিদর্শক (এসআই) মিন্টু চৌধুরী শনিবার রাতে জানান, মুক্তার বিরুদ্ধে থানায় ৬টি মামলা রয়েছে। এসব মামলার রায়ে আদালত তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন। রায়ের পর থেকে তিনি পলাতক ছিলেন। শনিবার বিকেলে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার শ্রীরামপুর এলাকায় অভিযান চালিয়ে র‍্যাবের সহায়তায় মুক্তাকে গ্রেফতার করা হয়েছে। রোববার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।