jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» হাটহাজারী মাদ্রাসার শিক্ষকদের বিবৃতি : আল্লামা শফীর লাশ নিয়ে রাজনীতি করবেন না «» আজমিরীগঞ্জে বাল্য বিয়ে পণ্ড, জরিমানা «» বিশ্বনাথে দশঘর ইউপি নির্বাচনে আ.লীগের নৌকার প্রার্থী জবেদুর «» এমসি কলেজ ছাত্রাবাসে ধর্ষণকাণ্ডে গ্রেফতার ছাত্রলীগের পাঁচ ‘নেতাকর্মী’ «» নির্যাতিতার জবানবন্দি : হাতে-পায়ে ধরলেও মন গলেনি ধর্ষকদের «» আজ শেখ হাসিনার জন্মদিন «» ছাতকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন «» অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই «» ছাতকে সীমান্তবর্তী এলাকা থেকে গণধর্ষণ ও অস্ত্র মামলার প্রধান আসামী সাইফুর গ্রেফতার «» এমসি কলেজের ছাত্রাবাসে ধর্ষণের ঘটনায় কাউকে ছাড় নয়- ওবায়দুল কাদের



বড়লেখায় ৬টি মামলার পলাতক আসামি শিবির নেতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারে বড়লেখায় ৬টি মামলার পলাতক আসামি শিবির নেতা কামরুজ্জামান মুক্তাকে (৩০) র‍্যাবের সহায়তায় গ্রেফতার করেছে পুলিশ। শনিবার বিকেলে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার শ্রীরামপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। মুক্তা উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউপির টাকি গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে।

 

বড়লেখা থানার উপ-পরিদর্শক (এসআই) মিন্টু চৌধুরী শনিবার রাতে জানান, মুক্তার বিরুদ্ধে থানায় ৬টি মামলা রয়েছে। এসব মামলার রায়ে আদালত তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন। রায়ের পর থেকে তিনি পলাতক ছিলেন। শনিবার বিকেলে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার শ্রীরামপুর এলাকায় অভিযান চালিয়ে র‍্যাবের সহায়তায় মুক্তাকে গ্রেফতার করা হয়েছে। রোববার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।