jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» হাটহাজারী মাদ্রাসার শিক্ষকদের বিবৃতি : আল্লামা শফীর লাশ নিয়ে রাজনীতি করবেন না «» আজমিরীগঞ্জে বাল্য বিয়ে পণ্ড, জরিমানা «» বিশ্বনাথে দশঘর ইউপি নির্বাচনে আ.লীগের নৌকার প্রার্থী জবেদুর «» এমসি কলেজ ছাত্রাবাসে ধর্ষণকাণ্ডে গ্রেফতার ছাত্রলীগের পাঁচ ‘নেতাকর্মী’ «» নির্যাতিতার জবানবন্দি : হাতে-পায়ে ধরলেও মন গলেনি ধর্ষকদের «» আজ শেখ হাসিনার জন্মদিন «» ছাতকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন «» অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই «» ছাতকে সীমান্তবর্তী এলাকা থেকে গণধর্ষণ ও অস্ত্র মামলার প্রধান আসামী সাইফুর গ্রেফতার «» এমসি কলেজের ছাত্রাবাসে ধর্ষণের ঘটনায় কাউকে ছাড় নয়- ওবায়দুল কাদের



সিলেটে মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে বই ও শিক্ষা উপকরণ বিতরণে মাদ্রাসা শিক্ষার উন্নয়নে কাজ করছে সরকার- ডা শিপলু

জেএসবি টুয়েন্টিফোর :: ডা. আরমান আহমদ শিপলু বলেছেন মানসম্মত যুগোপযোগী মাদ্রাসা শিক্ষার প্রচার ও প্রসারে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার ব্যাপক ভাবে কাজ করছে। আরবি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা, মাদ্রাসা শিক্ষার বিশেষ স্তরকে মাস্টার্স সমমর্যাদা, শিক্ষকদের বেতন কাঠামো সহ অনেক কাজের দৃশ্যমান বাস্তবায়ন করেছে আওয়ামী লীগ সরকার। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের দেশে ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছিলেন। আর জাতির জনকের সুযোগ্য উত্তরাধিকার মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা ইসলামি শিক্ষাকে বর্তমান সময়ের উপযোগী আধুনিক বিশ্বের সাথে সামঞ্জস্য রেখে অনবদ্য সফলতার সাথে এগিয়ে নিচ্ছেন।

 

সেতুবন্ধন সামাজিক ও সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে সিলেট নগরীর জামেয়া মোহাম্মদিয়া মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে বই ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ডা. শিপলু আরও বলেন দেশ ও দেশের মানুষের উন্নয়ন ও অগ্রগতির জন্য সবাইকে নিজ অবস্থান থেকে শেখ হাসিনার নেতৃত্বে কাজ করতে হবে।

 

মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা জহুরুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন লায়ন মেহেদী কাবুল, সেতুবন্ধন সংগঠনের কামাল আহমদ, আখতার আহমদ প্রমুখ। ডা. আরমান আহমদ শিপলু সেতুবন্ধন সামাজিক ও সাংস্কৃতিক পরিষদের সাথে সংশ্লিষ্ট সকলকে এরকম উদ্যোগ গ্রহণ করায় ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে সবধরনের সহযোগিতার আশ্বাস দেন।