jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» দক্ষিণ সুনামগঞ্জে অধ্যক্ষ রবিউল ইসলাম আর নেই «» সুনামগঞ্জে ধানের বিকল্প হিসেবে চাষ হচ্ছে ভুট্টা, সরিষা ও সূর্যমুখী «» ঘুষের টাকা জোগাড় করতে গোপনে ২ বিয়ে, স্ত্রীদের টানা-হেঁচড়ায়… «» মৌলভীবাজারে আ.লীগের সভা বর্জন : যা বললেন শফিক «» জগন্নাথপুরে হিফযুল কুরআন প্রতিযোগিতায় সিলেট বিভাগের ২০০জন অংশ নিয়ে ২০জন বিজয়ী «» ভালো স্কুল-কলেজের সন্ধানে সুনামগঞ্জ ছাড়ছে অনেক পরিবার «» গোলাপগঞ্জে সাংবাদিকদের সাথে বিদায়ী অধ্যক্ষের মতবিনিময় «» শেখ হাসিনা কখনো ত্যাগীদের অবমূল্যায়ন করেন না: সিলেটে শফিক «» বিশ্বনাথে কৃষি উদ্যোক্তা তৈরী শীর্ষক বৈঠক অনুষ্ঠিত «» জগন্নাথপুরে অধ্যক্ষ ছমির উদ্দিন ও ড. সৈয়দ রেজওয়ান আহমদকে গুণীজন সংবর্ধনা প্রদান



মাধবপুরে দাখিল মাদ্রাসায় সাড়ে ৩ কোটি টাকা ব্যায়ে ৪ তলা ভবনের ভিত্তি প্রস্তর করলেন বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক :: বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী বলেছেন, বিমান খাতে অনিয়ম ও দূর্নীতি নির্মূল করতে কঠোর উদ্যোগ নেওয়া হয়েছে। অব্যবস্থাপনার ফলে এতদিন এ খাতে লোকসান হতো। কিন্তু এ খাতের সমস্যা শনাক্ত করে কার্যকর ব্যবস্থা নেওয়ায় এক বছরে বিমান খাতে লোকসান কাটিয়ে ২শ৭৩ কোটি টাকা আয় হয়েছে। দেশ থেকে সমূলে দূর্নীতি বিনাশ করতে সরকার খুবই কঠোর। দুর্নীতিবাজ যতই শক্তিশালী হোক কাউকে ছাড় দেওয়া হচ্ছেনা।

 

শুক্রবার সকালে তার নির্বাচনী এলাকায় হবিগঞ্জের মাধবপুরে কাজিরচক নেছারিয়া দাখিল মাদ্রাসায় সাড়ে ৩ কোটি টাকা ব্যায়ে ৪ তলা ভবনের ভিত্তি প্রস্তর অনুষ্টানে তিনি প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। তিনি বলেন, বিএনপি সরকার দেশের উন্নয়নের পরিবর্তে বিদেশে টাকা প্রচার করছে। এ সরকার জনগনের সঙ্গে বিশ্বাস ঘাতকতা করেনা। মাধবপুর সহকারী কমিশনার (ভূমি) আয়েশা আক্তার এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুর নূর, সহ সভাপতি রহম আলী, সাবেক সম্পাদক মুক্তিযোদ্ধা সুকোমল রায়, যুগ্ম সম্পাদক তাজুল ইসলাম, অধ্যক্ষ মোহন মিয়া, সাবেক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী প্রদীপ কুমার সরকার, যুবলীগ সভাপতি মিজানূর রহমান, ছাত্রলীগ সভাপতি সোহেল মিয়া প্রমুখ।