jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» দক্ষিণ সুনামগঞ্জে অধ্যক্ষ রবিউল ইসলাম আর নেই «» সুনামগঞ্জে ধানের বিকল্প হিসেবে চাষ হচ্ছে ভুট্টা, সরিষা ও সূর্যমুখী «» ঘুষের টাকা জোগাড় করতে গোপনে ২ বিয়ে, স্ত্রীদের টানা-হেঁচড়ায়… «» মৌলভীবাজারে আ.লীগের সভা বর্জন : যা বললেন শফিক «» জগন্নাথপুরে হিফযুল কুরআন প্রতিযোগিতায় সিলেট বিভাগের ২০০জন অংশ নিয়ে ২০জন বিজয়ী «» ভালো স্কুল-কলেজের সন্ধানে সুনামগঞ্জ ছাড়ছে অনেক পরিবার «» গোলাপগঞ্জে সাংবাদিকদের সাথে বিদায়ী অধ্যক্ষের মতবিনিময় «» শেখ হাসিনা কখনো ত্যাগীদের অবমূল্যায়ন করেন না: সিলেটে শফিক «» বিশ্বনাথে কৃষি উদ্যোক্তা তৈরী শীর্ষক বৈঠক অনুষ্ঠিত «» জগন্নাথপুরে অধ্যক্ষ ছমির উদ্দিন ও ড. সৈয়দ রেজওয়ান আহমদকে গুণীজন সংবর্ধনা প্রদান



জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটিতে সিলেটের চার নেতা

জেএসবি টুয়েন্টিফোর :: জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের পার্টির কেন্দ্রীয় কমিটিতে আরও উপদেষ্টা, ভাইস চেয়ারম্যান এবং যুগ্ম মহাসচিবের নাম ঘোষণা করেছেন।

এ তালিকায় স্থান পেয়েছেন সিলেট বিভাগের চার নেতা। তাদের মধ্যে দুইজন হয়েছেন দলের উপদেষ্টা আর দুইজন হয়েছেন যুগ্ম মহাসচিব।

উপদেষ্টারা হলেন- সিলেট-৫ আসনের সাবেক সংসদ সদস্য মো. সেলিম উদ্দিন ও সিলেট জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি গিয়াস উদ্দিন।

আর যুগ্ম মহাসচিবরা হলেন- সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ইয়াহ হিয়া চৌধুরী ও হবিগঞ্জ-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জাতীয় পার্টির সাবেক সাংগঠনিক সম্পাদক এম এ মুনিম চৌধুরী বাবু।

জাতীয় পার্টির ২৯৯ সদস্যের কেন্দ্রীয় কমিটির অন্যান্য পদে নিয়োগের জন্য পার্টি চেয়ারম্যান ২০ জানুয়ারি থেকে আগ্রহী প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণ করবেন।