jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» হাটহাজারী মাদ্রাসার শিক্ষকদের বিবৃতি : আল্লামা শফীর লাশ নিয়ে রাজনীতি করবেন না «» আজমিরীগঞ্জে বাল্য বিয়ে পণ্ড, জরিমানা «» বিশ্বনাথে দশঘর ইউপি নির্বাচনে আ.লীগের নৌকার প্রার্থী জবেদুর «» এমসি কলেজ ছাত্রাবাসে ধর্ষণকাণ্ডে গ্রেফতার ছাত্রলীগের পাঁচ ‘নেতাকর্মী’ «» নির্যাতিতার জবানবন্দি : হাতে-পায়ে ধরলেও মন গলেনি ধর্ষকদের «» আজ শেখ হাসিনার জন্মদিন «» ছাতকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন «» অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই «» ছাতকে সীমান্তবর্তী এলাকা থেকে গণধর্ষণ ও অস্ত্র মামলার প্রধান আসামী সাইফুর গ্রেফতার «» এমসি কলেজের ছাত্রাবাসে ধর্ষণের ঘটনায় কাউকে ছাড় নয়- ওবায়দুল কাদের



জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটিতে সিলেটের চার নেতা

জেএসবি টুয়েন্টিফোর :: জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের পার্টির কেন্দ্রীয় কমিটিতে আরও উপদেষ্টা, ভাইস চেয়ারম্যান এবং যুগ্ম মহাসচিবের নাম ঘোষণা করেছেন।

এ তালিকায় স্থান পেয়েছেন সিলেট বিভাগের চার নেতা। তাদের মধ্যে দুইজন হয়েছেন দলের উপদেষ্টা আর দুইজন হয়েছেন যুগ্ম মহাসচিব।

উপদেষ্টারা হলেন- সিলেট-৫ আসনের সাবেক সংসদ সদস্য মো. সেলিম উদ্দিন ও সিলেট জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি গিয়াস উদ্দিন।

আর যুগ্ম মহাসচিবরা হলেন- সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ইয়াহ হিয়া চৌধুরী ও হবিগঞ্জ-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জাতীয় পার্টির সাবেক সাংগঠনিক সম্পাদক এম এ মুনিম চৌধুরী বাবু।

জাতীয় পার্টির ২৯৯ সদস্যের কেন্দ্রীয় কমিটির অন্যান্য পদে নিয়োগের জন্য পার্টি চেয়ারম্যান ২০ জানুয়ারি থেকে আগ্রহী প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণ করবেন।