jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» সতর্কতার মহা দুর্যোগ : ইমামুল ইসলাম রানা «» বিশ্বনাথে ছেলের হোম কোয়ারিন্টাইন শেষে ত্রাণ নিয়ে অসহায়দের পাশে মুক্তিযোদ্ধা রহিম «» কমবেশি কিছু মানুষ, অথবা পুরো মনুষ্য প্রজাতি মারা যাবে এই মহামারীতে, আলামত সেটাই বলছে «» বিশ্বনাথে কর্মহীন-অসহায়দের পাশে ত্রাণ নিয়ে সাংবাদিক মোসাদ্দিক হোসেন সাজুল «» বঙ্গবন্ধুর খুনি আবদুল মাজেদের ফাঁসির রায় দ্রুত কার্যকর করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী «» হবিগঞ্জকে লকডাউন ঘোষণা «» জামাতে নামাজ চলমান-চিত্রে আমাদের করণীয়ঃ বর্জনীয় «» সিলেটে শ্রমজীবী মানুষের বিক্ষোভ «» এবার বাঘের শরীরেও পাওয়া গেল করোনাভাইরাস «» জগন্নাথপুরে ইউপি সদস্যকে জড়িয়ে মিথ্যা অপ-প্রচারের নিন্দা ও প্রতিবাদ



সিলেট-সুনামগঞ্জ সড়কে মোটর সাইকেল দূর্ঘটনায় কলেজ ছাত্র নিহত

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি :: সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহা-সড়কে মোটর সাইকেল দূর্ঘটনায় কলেজ ছাত্র সুভন নন্দি (১৯) নামের এক আরোহীর মৃত্যু হয়েছে। সে গোবিন্দগঞ্জস্থ জোনাকী ষ্টোডিওর মালিক, বিশ্বনাথের লামাকাজি ইউনিয়নের দিঘলী একানিধা গ্রামের মৃত সুভাষ নন্দির পুত্র। সোমবার দুপুরে সড়কের সাহেবনগর এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে। এ দূর্ঘটনায় আহত অপর আরোহী কলেজ ছাত্র আকাশ ঘোষকে ভর্তি করা হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। সে একই গ্রামের আনন্দ ঘোষের পুত্র।

 

 

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে সুভন নন্দি ও আকাশ ঘোষ, পার্থ ও রোদ্র ৪বন্ধ মিলে দু’মোটর সাইকেল যোগে বিশ্বনাথের ভুরকি এলাকায় বেড়াতে যায়। দুপুরে সেখান থেকে বাড়ি ফেরার পথে সিলেট-সুনামগঞ্জ সড়কের সাহেবনগর এলাকায় পৌঁছামাত্র ভাঙ্গা রাস্তার গর্তে পড়লে অপর মোটর সাইকেলের সাথে ধাক্কা লাগে। এসময় মোটর সাইকেলের চালকসহ দু’আরোহী ছিটকে পড়লে বিপরিত দিক থেকে আসা যাত্রীবাহী লেগুনা (নং-সিলেট-ছ-১১-২০৮০) এর সাথে ফের ধাক্কা লেগে ঘটনাস্থলেই দু’জন আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক সুভন নন্দি (১৯)কে মৃত ঘোষণা করেন। এঘটনায় মোটর সাইকেলের চালক, একই গ্রামের আনন্দ ঘোষের পুত্র কলেজ ছাত্র আকাশ ঘোষ (১৯) আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রত্যেক্ষদর্শীরা জানিয়েছেন, দূর্ঘটনা থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছে লেগুনায় থাকা চালকসহ ১৪জন যাত্রী। সড়কের জয়কলস হাইওয়ে পুলিশের ইনচার্জ আমির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।