jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» খেলাফত মজলিস সিলেট মহানগরীর থানা দায়িত্বশীল সভায় মানব জীবনের দুর্যোগপূর্ণ সময়ে নেতা-কর্মীদের দায়িত্ব সচেতন হতে হবে- মাওঃ শফিক উদ্দিন «» সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি এম এ হকের ইন্তেকালে মহানগর খেলাফত মজলিসের শোক «» করোনা কোভিড-১৯ টেস্টের জন্য সরকারী ফি নির্ধারণ একটি গণ বিরোধী সিদ্ধান্ত: খেলাফত মজলিস «» আল্লামা আল্লামা জুনায়েদ বাবুনগরীর বিরুদ্ধে অপপ্রচার বন্ধ করুন «» ফেঞ্চুগঞ্জে কিশোরী ধর্ষন, গ্রেপ্তার ২ «» বিশ্বনাথের নোয়ারাই গ্রামে পথিমধ্যে হামলার মামলায় গ্রেফতার ২ «» হাসপাতালে ভয়াবহ বিস্ফোরণ : ১৯ জন নিহত «» দোয়ারাবাজারে করোনায় প্রথম মৃত্যু «» ছাত্র মজলিসের প্রথম শহীদ, তাসলিমা নাসরীন বিরোধী আন্দোলনে শাহাদাত বরণকারী শহিদ আরমান স্মরণে আলোচনা সভা «» বিশ্বনাথে প্রতিবন্ধীদের মাঝে মৌসুমী ফল বিতরণ করলেন এসপি ফরিদ উদ্দিন



বিএনপি তথা জিয়া পরিবার জনগণের প্রকৃত বন্ধু: নাসিম হোসাইন

সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন বলেছেন, বিএনপি তথা জিয়া পরিবার জনগণের প্রকৃত বন্ধু। বিএনপি যখনই ক্ষমতায় গিয়েছে জনগণের কল্যানে কাজ করে আর আওয়ামীলীগ ক্ষমতায় গেলে লুটপাট করে। জিয়া পরিবারের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আওয়ামী সরকার তিন বারের সাবেক প্রধানমন্ত্রীকে ষড়যন্ত্র মূলক মামলায় সাজা দিয়ে কারাগারে আটকে রেখেছে। তারেক রহমানের বিরুদ্ধে সাজা ও মিথ্যা মামলা দিয়ে রাজনীতি থেকে মাইনাস করার ষড়যন্ত্র চলছে।

কিন্তু বিএনপি হচ্ছে দেশপ্রেমিক জনতার দল। জাতির যে কোন ক্রান্তিলগ্নে বিএনপি অতন্দ্র প্রহরী ভুমিকা পালন করেছে। কারাগারের অন্ধকার প্রকোষ্টে গুরুতর অসুস্থ থাকা সত্ত্বেও দেশনেত্রী অসহায় শীতার্থ মানুষের কথা ভুলেন নাই। তিনি কারাগার থেকে নেতা কর্মীদেরকে শীতার্থ মানুষের পাশে দাড়াঁনোর নির্দেশ দিয়েছেন। দেশনেত্রীর নির্দেশে বিএনপি শীতার্থ মানুষের পাশে দাড়িঁয়েছে। মানবতার আহ্বানে সাড়া দিয়ে বিত্তবানদেরকেও শীতার্থ মানুষের পাশে দাড়াঁতে হবে।

তিনি রবিবার সিলেট মহানগর বিএনপির উদ্যোগে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের পক্ষে ২৪নং ওয়ার্ডের কুশিঘাট এলাকায় এলাকায় শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

২৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি সৈয়দ বাবুলের সভাপতিত্বে, বিএনপি নেতা কয়েস আহমদ সাগর ও ময়নুল হক স্বাধীনের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, সহ-সভাপতি সাবেক কাউন্সিলার হুমায়ুন কবির শাহীন, সহ-সভাপতি কাউন্সিলার রেজাউল হাসান কয়েস লোদী, যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, দফতর সম্পাদক সৈয়দ রেজাউল করিম আলো, যুব বিষয়ক সম্পাদক মির্জা বেলায়েত হোসেন লিটন, বিএনপি নেতা রফিকুল ইসলাম, আরিফ হোসেন, জেলা যুবদলের আহ্বায়ক সদস্য কয়েস আহমদ, মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য ইসহাক আহমদ ও আলী আহমদ আলম, ছাত্রদল নেতা আব্দুস সাজ্জাদ আরিফ, জাকুয়ান হোসেন, আব্দুল হাফিজ দেলোয়ার ও আলাল আহমদ প্রমূখ। বিজ্ঞপ্তি