jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» গলায় ফাঁস দিয়ে শাবি শিক্ষার্থীর আত্মহত্যা «» সিনহা হত্যা: ওসি প্রদীপ পুলিশ হেফাজতে «» ছাতকে খেলাফত মজলিসের ঈদ পুনর্মিলনী ও নির্বাহী বৈঠক অনুষ্ঠিত «» ছাতকে নামাযরত অবস্থায় মুসল্লি তৈয়ব আলীর মৃত্যু «» ছাতকে একতার অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন «» জগন্নাথপুরে চিলাউড়া ছাত্র ফোরামের ঈদ পুনর্মিলনী ও প্রীতি সমাবেশ সম্পন্ন «» সিলেটে এম. সাইফুর রহমান ও আ.ফ.ম কামাল হোসেনের নামে চত্বর স্থাপনের দাবি «» একজন আদর্শ শিক্ষক অধ্যক্ষ মাওঃ শামছুজ্জামান চৌধুরী «» ঈদ-উল- আযহা উপলক্ষে দেশবাসী ও মুসলিম উম্মাহকে খেলাফত মজলিসের শুভেচ্ছা «» জগন্নাথপুর উপজেলা কালচারাল ফোরাম এর নব-গঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে আলোচনা সভা ও নগদ অর্থ বিতরণ



গোয়াইনঘাট সংবর্ধনা অনুষ্টানে প্রবাসীদের কষ্টার্জিত টাকায় দেশ এগিয়ে যাচ্ছে- ফারুক আহমদ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের গোয়াইনঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ফারুক আহমদ বলেছেন, সমাজের সুবিধা বঞ্চিত, অসহায়, দরিদ্র মানুষের সেবায় শুধু প্রবাসীরা নয়, দেশের বিত্তবানদেরও এগিয়ে আসতে হবে। সমাজ তথা দেশ থেকে দরিদ্রতা হ্রাস করণসহ সমাজের উন্নয়নে প্রবাসীদের পাশাপাশি সকল বিত্তবানদেরও এগিয়ে আসতে হবে। গোয়াইনঘাটের অসহায় ও দারিদ্র মানুষের জন্য কাজ করে গোয়াইনঘাট প্রবাসী ট্রাস্ট মানবসেবার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করে যাচ্ছে,এটা একটি ভালো ও প্রশংসনীয় উদ্যোগ। প্রবাসীদের কষ্টার্জিত টাকায় দেশ এগিয়ে যাচ্ছে।
পাশাপাশি তাদের পাঠানো রেমিট্যান্সে দেশের অসহায় দরিদ্র সুবিধা বঞ্চিতরাও উপকৃত হচ্ছেন। তিনি বুধবার বিকেল ৩ টায় গোয়াইনঘাট উপজেলা পরিষদ মিলনায়তনে প্রবাসে গোয়াইনঘাটের অন্যতম সামাজিক সংগঠন গোয়াইনঘাট প্রবাসী ট্রাষ্টের অর্থ বিষয়ক সম্পাদক,জাফলং হাজি সায়াদ আলী সেবা সংস্থার চেয়ারম্যান লুৎফুর উদ্দিনকে গোয়াইনঘাট প্রবাসী ট্রাষ্টের পক্ষ থেকে নাগরিক গণসংঘবর্ধনা প্রদান অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে উপরুক্ত কথাগুলো বলেন।

 

গোয়াইনঘাট প্রবাসী ট্রাষ্টের সহ সভাপতি মাওলানা বিলাল উদ্দিনের সভাপতিত্বে ও এম এম কামাল উদ্দিনের পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ,গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হক,৪ নং লেঙ্গুড়া ইউপির চেয়ারম্যান মাহবুব আহমদ প্রমুখ।

বক্তব্য রাখেন মাহদি হাসান মিনহাজ, সাংবাদিক করিম মাহমুদ লিমন, মাওলানা মামুনুর রশিদ প্রমুখ। এসময় অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন, জাফলং আমির মিয়া উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি ফখরুল ইসলাম, লেঙ্গুড়ার সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ, ইউপি সদস্য আতাউর রহমান আতাই, মাওলানা আঃ মতিন, ব্যবসায়ী নেতা মাওলানা নাজিম উদ্দিন, ব্যবসায়ী ফয়েজ আহমদ শিবুল,ঝিনুক আহমদ, লেঙ্গুড়ার ১ নং ওয়ার্ডের সম্ভাব্য সদস্য পদপ্রার্থী রুবেল আহমদ প্রমুখ।

সংবর্ধিত অতিথি লুৎফুর রহমান বলেন, সমাজের অসহায়দের জন্য কাজ করাই আমার মুল উদ্দেশ্য। তিনি গোয়াইনঘাটের সামাজিক কল্যাণে সব সময় নিজেকে নিয়োজিত রাখার দৃড় প্রত্তয় ব্যক্ত করেন।

পরে প্রবাসী ট্রাষ্টি নেতা লুৎফুর উদ্দিনসহ অপরাপরদের মাঝে সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয়।