jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» গলায় ফাঁস দিয়ে শাবি শিক্ষার্থীর আত্মহত্যা «» সিনহা হত্যা: ওসি প্রদীপ পুলিশ হেফাজতে «» ছাতকে খেলাফত মজলিসের ঈদ পুনর্মিলনী ও নির্বাহী বৈঠক অনুষ্ঠিত «» ছাতকে নামাযরত অবস্থায় মুসল্লি তৈয়ব আলীর মৃত্যু «» ছাতকে একতার অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন «» জগন্নাথপুরে চিলাউড়া ছাত্র ফোরামের ঈদ পুনর্মিলনী ও প্রীতি সমাবেশ সম্পন্ন «» সিলেটে এম. সাইফুর রহমান ও আ.ফ.ম কামাল হোসেনের নামে চত্বর স্থাপনের দাবি «» একজন আদর্শ শিক্ষক অধ্যক্ষ মাওঃ শামছুজ্জামান চৌধুরী «» ঈদ-উল- আযহা উপলক্ষে দেশবাসী ও মুসলিম উম্মাহকে খেলাফত মজলিসের শুভেচ্ছা «» জগন্নাথপুর উপজেলা কালচারাল ফোরাম এর নব-গঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে আলোচনা সভা ও নগদ অর্থ বিতরণ



কমলগঞ্জে নির্যাতনের শিকার গৃহবধু, প্রশাসনের সহযোগীতা কামনা

নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের কমলগঞ্জে প্রবাসী এক স্বাামীর নির্যাতনে স্বীকার গৃহবধূ। স্ত্রী সন্তান রেখে প্রবাস থেকে আসার পর প্রেমের মাধ্যমে আরেক মেয়েকে বিয়ে করে পালিয়ে যায় স্বামী। উপজেলার পতনউষার ইউনিয়নের বৈদ্যনাথপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। জানা যায়, বৈদ্যনাথপুর গ্রামের জমির আলীর মেয়ে রোমেনা আক্তার (২২) একই এলাকার সুন্দর আলীর ছেলে মোঃ পারভেজ মিয়ার সাথে ২০১৮ সালের মে মাসের ২৮ তারিখ বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। কিছু দিন সংসার করার পর রোমেনার গর্ভে একটি সন্তান আসে। এ সময় স্বামী পারভেজ চলে যান বিদেশে।

 

এর পর থেকে স্ত্রীর সাথে যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে। স্ত্রী রোমেনা আক্তার জানান, বিদেশ যাওয়ার সময় আমার বাবার কাছ থেকে ৫০ হাজার টাকা নিয়ে দিয়েছি। দীর্ঘ দেড় বছর বিদেশ থাকা অবস্থায় কোন যোগাযোগ রাখেনি। এ দেড় বছরের মধ্যে একটি ছেলে সন্তান জন্ম হয়েছে। ছেলের নাম জিসান মিয়া (১৩মাস) ছেলে জন্মের পর থেকে স্বামীর পরিবারের লোকজনের অত্যাচার নির্যাতন সহ্য করে রয়েছি। বাবার বাড়ী থেকে সহায়তা নিয়ে ছেলেকে লালন পালন করছি। স্ত্রী আরও জানায়, স্বামী বিদেশ থেকে প্রায় দেড় বছরে দেশে আসার পর এক মেয়েকে নিয়ে রাত্রী যাপন করে পরের দিন ঐ মেয়েকে নিয়ে পালিয়ে যায়। এরপর থেকে শিশু সন্তান সহ বাবার বাড়ীতে রয়েছি।

 

এখন পর্যন্ত শিশু সন্তান ও আমার কোন খোঁজখবর রাখেনি আমার স্বামী পারভেজ। পালিয়ে যাওয়া নারী একই এলাকার সাইফুল ইসলামের মেয়ে রুনা বেগম। রোমেনার বাবা জমির আলী বলেন, যৌতুকের দাবি পূরণ করতে না পারায় আমার মেয়ের শরীরের বিভিন্ন অংশে আঘাত করে পারভেজ ও তার পরিবারের সদস্যরা।

 

এ ঘটনায় মৌলভীবাজার জুডিসয়াল ম্যাজিষ্ট্রেট ৩নং আমলী আদালতে আমার মেয়ে বাদি হয়ে পারভেজকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে।

 

 

এ ব্যাপারে অভিযোক্ত স্বামী পারভেজ মিয়া বলেন, বিবাহের পর থেকে স্ত্রীর সাথে ঝগড়া বিবাদ লেগেই আছে। এ বিবাদ নিয়ে সামাজিক বৈঠক হলে ও স্ত্রীর পক্ষ থেকে কোন সমাধান করা হয়নি। সে আরও বলেন, যন্ত্রনা সহ্য করতে না পেরে অন্য এক মেয়েকে বিয়ে করছি। প্রথম স্ত্রীকে নিয়ে আর সংসার করা যাবেনা। স্ত্রীকে ছেড়ে দেওয়ার বিষয়ে যে ভাবে সমাধান হবে আমার মতামত থাকবে।

 

 

পতনউষার ইউপি চেয়ারম্যান তওফিক আহমদ বাবু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ছেলেটা খারাপ প্রকৃতির। এ ছেলে স্ত্রী সন্তান রেখে আরেকটি মেয়েকে নিয়ে বিবাহ করছে। তাই মেয়েটি আদালতে মামলা করছে। আইনিভাবে তার ব্যবস্থা নেওয়া হবে।