jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» গলায় ফাঁস দিয়ে শাবি শিক্ষার্থীর আত্মহত্যা «» সিনহা হত্যা: ওসি প্রদীপ পুলিশ হেফাজতে «» ছাতকে খেলাফত মজলিসের ঈদ পুনর্মিলনী ও নির্বাহী বৈঠক অনুষ্ঠিত «» ছাতকে নামাযরত অবস্থায় মুসল্লি তৈয়ব আলীর মৃত্যু «» ছাতকে একতার অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন «» জগন্নাথপুরে চিলাউড়া ছাত্র ফোরামের ঈদ পুনর্মিলনী ও প্রীতি সমাবেশ সম্পন্ন «» সিলেটে এম. সাইফুর রহমান ও আ.ফ.ম কামাল হোসেনের নামে চত্বর স্থাপনের দাবি «» একজন আদর্শ শিক্ষক অধ্যক্ষ মাওঃ শামছুজ্জামান চৌধুরী «» ঈদ-উল- আযহা উপলক্ষে দেশবাসী ও মুসলিম উম্মাহকে খেলাফত মজলিসের শুভেচ্ছা «» জগন্নাথপুর উপজেলা কালচারাল ফোরাম এর নব-গঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে আলোচনা সভা ও নগদ অর্থ বিতরণ



লক্ষাধিক মানুষের ভালোবাসায় অাল্লামা হবিগঞ্জীকে শেষ বিদায়

নিজস্ব প্রতিবেদক :: রোববার শায়খুল হাদিস অাল্লামা তাফাজ্জুল হক শায়খে হবিগঞ্জীর ইন্তেকালের খবর ছড়িয়ে পড়ার সাথে সাথে দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে ভক্ত-অনুরক্তরা ভীড় জমাতে শুরু করেন হবিগঞ্জের উমেদনগর মাদরাসা মাঠে। রাতেই লোকে লোকারণ্য হয়ে যায় পুরো হবিগঞ্জ। প্রিয় উস্তাদ, শায়খকে একনজর দেখার জন্য উপচে পড়েন ভক্ত, শাগরেদরা। আজ সোমবার লাখো মুসল্লির উপস্থিতিতে, চোখের জলে শেষ বিদায় জানা  উপমহাদেশের প্রখ্যাত হাদিস বিশারদ, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সিনিয়র সহ-সভাপতি, হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর নায়েবে আমির, বেফাকুল মাদারিসিল আরাবিয়ার সহ সভাপতি, শায়খুল হাদিস, আল্লামা তাফাজ্জুল হক মুহাদ্দিসে হবিগঞ্জী (রহ.) কে। সকাল ১০টায় মরহুমের নামাজে জানাযায় ইমামতি করেন তারই বড় ছেলে হাফেয মাওলানা মাসরুরুল হক। জানাযার পূর্বে হযরতের জীবন ও কর্ম নিয়ে অালোচনা করেন দেশের শীর্ষ পর্যায়ের বিভিন্ন শ্রেণী-পেশার নেতৃবৃন্দ।

 

অাল্লামা হবিগঞ্জীর ইন্তেকালে হবিগঞ্জের সর্ব শ্রেণী-পেশার মানুষ শোকে কাতর ছিলেন। তাদের চোখের জল ছিল ভাষাহীন। অাকাশ বাতাসও ছিল শোকে কাতর।