jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» গলায় ফাঁস দিয়ে শাবি শিক্ষার্থীর আত্মহত্যা «» সিনহা হত্যা: ওসি প্রদীপ পুলিশ হেফাজতে «» ছাতকে খেলাফত মজলিসের ঈদ পুনর্মিলনী ও নির্বাহী বৈঠক অনুষ্ঠিত «» ছাতকে নামাযরত অবস্থায় মুসল্লি তৈয়ব আলীর মৃত্যু «» ছাতকে একতার অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন «» জগন্নাথপুরে চিলাউড়া ছাত্র ফোরামের ঈদ পুনর্মিলনী ও প্রীতি সমাবেশ সম্পন্ন «» সিলেটে এম. সাইফুর রহমান ও আ.ফ.ম কামাল হোসেনের নামে চত্বর স্থাপনের দাবি «» একজন আদর্শ শিক্ষক অধ্যক্ষ মাওঃ শামছুজ্জামান চৌধুরী «» ঈদ-উল- আযহা উপলক্ষে দেশবাসী ও মুসলিম উম্মাহকে খেলাফত মজলিসের শুভেচ্ছা «» জগন্নাথপুর উপজেলা কালচারাল ফোরাম এর নব-গঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে আলোচনা সভা ও নগদ অর্থ বিতরণ



মৌলভীবাজারে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর মিছিলে পুলিশের বাঁধা

নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারে ছাত্রদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত মিছিলে বাধা দিয়েছে পুলিশ। পরে তারা সেখানেই প্রতিবাদ সভা করে। রবিবার দুপুর দেড় টায় শহরের হিলালপুর উচ্চ বিদ্যালয়ের সন্মুখ থেকে হাজার হাজার ছাত্রদল কর্মী মিছিল নিয়ে জুগিডর এলাকায় পৌঁছালে পুলিশের ব্যারিকেড মুখে পড়ে। সেখান থেকে কিছুদূর আগানর পর পুলিশ বাঁধা দিয়ে মিছিলটি বন্ধ করে দেয়। মিছিলটি ছাত্রদল জলা সভাপতি মো: রুবেল মিয়া ও সাধারন সম্পাদক আকিদুর রহমান সোহান।

 

 

এছাড়াও জেলা বিএনপি’র সিনিয়র সহ সভাপতি ফয়জুল করিম ময়ুন, সাধারন সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক বকসি মিছবাউর রহমান, সহ-সভাপতি আব্দুল মুকিত, মোয়াজ্জেম হোসেন মাতুক, ফখরুল ইসলামসহ অনেকে। পুলিশের বাঁধার মুখে বক্তারা বলেন ইচ্ছা করলে তারা পুলিশি বাঁধা উপেক্ষা করে মিছিল করতে পারতেন, কিন্তু তা তারা করবেন না। মিছিলে ছাত্রদলের বিভিন্ন উপজেলার হাজার হাজার কর্মী যোগদান করে।