jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» গলায় ফাঁস দিয়ে শাবি শিক্ষার্থীর আত্মহত্যা «» সিনহা হত্যা: ওসি প্রদীপ পুলিশ হেফাজতে «» ছাতকে খেলাফত মজলিসের ঈদ পুনর্মিলনী ও নির্বাহী বৈঠক অনুষ্ঠিত «» ছাতকে নামাযরত অবস্থায় মুসল্লি তৈয়ব আলীর মৃত্যু «» ছাতকে একতার অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন «» জগন্নাথপুরে চিলাউড়া ছাত্র ফোরামের ঈদ পুনর্মিলনী ও প্রীতি সমাবেশ সম্পন্ন «» সিলেটে এম. সাইফুর রহমান ও আ.ফ.ম কামাল হোসেনের নামে চত্বর স্থাপনের দাবি «» একজন আদর্শ শিক্ষক অধ্যক্ষ মাওঃ শামছুজ্জামান চৌধুরী «» ঈদ-উল- আযহা উপলক্ষে দেশবাসী ও মুসলিম উম্মাহকে খেলাফত মজলিসের শুভেচ্ছা «» জগন্নাথপুর উপজেলা কালচারাল ফোরাম এর নব-গঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে আলোচনা সভা ও নগদ অর্থ বিতরণ



মাধবপুরে অপহরণ করে ধর্ষণ, ধর্ষককে কারাগারে প্রেরণ

নিজস্ব প্রতিবেদক :: হবিগঞ্জের মাধবপুর উপজেলার বেজুড়া যমুনা স্পিনিং মিলের এক নারী শ্রমিককে অপহরণ করে ধর্ষণ করেছে এক অটোরিক্সা চালক। পুলিশ মঙ্গলবার সকালে ধর্ষক শাহিন মিয়া (২৫) কে মাধবপুর বাসষ্ট্যান্ড এলাকা থেকে গ্রেফতার করেছে। সে উপজেলার হাড়িয়া গ্রামের রজব আলীর ছেলে। পেশায় সে অটোরিক্সা চালক।

 

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল হোসেন সত্যতা নিশ্চিত করে বলেন, গত সোমবার ভোরে যমুনা স্পিনিং মিলের এক নারী শ্রমিক হাড়িয়া গ্রাম থেকে অটোরিক্সা (সিএনজি) যোগে তার কর্মস্থল বেজুড়া কারখানায় যাওয়ার পথে অটোরিক্সা চালক আন্দিউড়া নির্জন এলাকায় নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনার ধর্ষণের শিকার ওই নারী শ্রমিক মাধবপুর থানায় ধর্ষক শাহিন মিয়াকে আসামী করে মাধবপুর থানায় একটি মামলা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা জহিরুল ইসলাম মঙ্গলবার সকালে ধর্ষক শাহিন মিয়াকে গ্রেফতার করে বিকেলে আদালতের নির্দেশে কারাগারে পাঠিয়েছে। ধর্ষিতার ডাক্তারী পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।