jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» বড়লেখায় ৬টি মামলার পলাতক আসামি শিবির নেতা গ্রেফতার «» কানাইঘাট উপজেলা সমাজকল্যাণ পরিষদের উদ্যােগে ৭শতাধিক শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান «» সুনামগঞ্জের মাওলানা সাদিক সালীম দেশসেরা তরুণ আলোচিত সংগঠক মনোনীত «» সিলেটে মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে বই ও শিক্ষা উপকরণ বিতরণে মাদ্রাসা শিক্ষার উন্নয়নে কাজ করছে সরকার- ডা শিপলু «» মাধবপুরে দাখিল মাদ্রাসায় সাড়ে ৩ কোটি টাকা ব্যায়ে ৪ তলা ভবনের ভিত্তি প্রস্তর করলেন বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী «» ফেঞ্চুগঞ্জের শরিফগঞ্জে ৮ম দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধন «» জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটিতে সিলেটের চার নেতা «» জগন্নাথপুরে মেয়র আব্দুল মনাফের জানাজায় কয়েক হাজার জনতার ঢল «» সিলেটে আরিফুল হক চৌধুরী একাডেমীতে বই বিতরণ «» সিলেটে স্ত্রীর সামনে ছাতকের এক তরুণীকে ৩ মাস ধরে ধর্ষণ: থানায় মামলা দায়ের



মাধবপুরে অপহরণ করে ধর্ষণ, ধর্ষককে কারাগারে প্রেরণ

নিজস্ব প্রতিবেদক :: হবিগঞ্জের মাধবপুর উপজেলার বেজুড়া যমুনা স্পিনিং মিলের এক নারী শ্রমিককে অপহরণ করে ধর্ষণ করেছে এক অটোরিক্সা চালক। পুলিশ মঙ্গলবার সকালে ধর্ষক শাহিন মিয়া (২৫) কে মাধবপুর বাসষ্ট্যান্ড এলাকা থেকে গ্রেফতার করেছে। সে উপজেলার হাড়িয়া গ্রামের রজব আলীর ছেলে। পেশায় সে অটোরিক্সা চালক।

 

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল হোসেন সত্যতা নিশ্চিত করে বলেন, গত সোমবার ভোরে যমুনা স্পিনিং মিলের এক নারী শ্রমিক হাড়িয়া গ্রাম থেকে অটোরিক্সা (সিএনজি) যোগে তার কর্মস্থল বেজুড়া কারখানায় যাওয়ার পথে অটোরিক্সা চালক আন্দিউড়া নির্জন এলাকায় নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনার ধর্ষণের শিকার ওই নারী শ্রমিক মাধবপুর থানায় ধর্ষক শাহিন মিয়াকে আসামী করে মাধবপুর থানায় একটি মামলা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা জহিরুল ইসলাম মঙ্গলবার সকালে ধর্ষক শাহিন মিয়াকে গ্রেফতার করে বিকেলে আদালতের নির্দেশে কারাগারে পাঠিয়েছে। ধর্ষিতার ডাক্তারী পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।