jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» গলায় ফাঁস দিয়ে শাবি শিক্ষার্থীর আত্মহত্যা «» সিনহা হত্যা: ওসি প্রদীপ পুলিশ হেফাজতে «» ছাতকে খেলাফত মজলিসের ঈদ পুনর্মিলনী ও নির্বাহী বৈঠক অনুষ্ঠিত «» ছাতকে নামাযরত অবস্থায় মুসল্লি তৈয়ব আলীর মৃত্যু «» ছাতকে একতার অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন «» জগন্নাথপুরে চিলাউড়া ছাত্র ফোরামের ঈদ পুনর্মিলনী ও প্রীতি সমাবেশ সম্পন্ন «» সিলেটে এম. সাইফুর রহমান ও আ.ফ.ম কামাল হোসেনের নামে চত্বর স্থাপনের দাবি «» একজন আদর্শ শিক্ষক অধ্যক্ষ মাওঃ শামছুজ্জামান চৌধুরী «» ঈদ-উল- আযহা উপলক্ষে দেশবাসী ও মুসলিম উম্মাহকে খেলাফত মজলিসের শুভেচ্ছা «» জগন্নাথপুর উপজেলা কালচারাল ফোরাম এর নব-গঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে আলোচনা সভা ও নগদ অর্থ বিতরণ



বিশ্বনাথের হিরণ যুক্তরাজ‌্যে সন্ত্রাসীদের হামলায় গুলিবিদ্ধ অবস্থা সংকটাপন্ন

বিশ্বনাথ প্রতিনিধি :: যুক্তরাজ‌্যে সন্ত্রাসীদের হামলায় গুলিবিদ্ধ হয়েছেন বিশ্বনাথের প্রবাসী হিরণ আলী (৪০)। মঙ্গলবার রাতে (১৯ নভেম্বর) পূর্ব লন্ডনের বাংলাদেশী অধ্যুষিত টাওয়ার হ্যামলেটসের নেলসন স্ট্রিটে নিজ ঘরের সমানে তিনি এই হামলার শিকার হন। এসময় তার মাথায় গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

 

 

হিরণ আলী সিলেটের বিশ্বনাথ উপজেলার বৈদ্যকাপন (উজান মসলা) গ্রামের মরহুম ইরপান আলী পুত্র। তিনি দীর্ঘদিন ধরে স্বপরিবারে যুক্তরাজ‌্যে বসবাস করে আসছেন।

 

হিরণ মিয়ার চাচাত ভাই ও বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের সাধারণ সম্পাদক মো. মিছবাহ উদ্দিন জানান, সন্তানদের জন‌্য খাবার আনতে মঙ্গলবার রাত সাড়ে ১০টায় (যুক্তরাজ‌্য সময়) হিরণ আলী ঘর থেকে বের হলে দুর্বৃত্তরা তার মাথায় গুলি করে পালিয়ে যায়। মারাত্মক আহত অবস্থায় হিরণ মিয়ার রয়েল লন্ডন হাসপাতালে ভর্তি করা হয়। তিনি সংকটাপন্ন অবস্থায় ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মাথায় গুলি লাগায় ইতিমধ্যে তার ব্রেইন ডেমেইজ হয়ে গেছে বলে চিকিৎসকরা জানিয়েছেন। হিরণ মিয়ার সুস্থতা কামনা করে সবার কাছে দোয়া চেয়েছেন মিসবাহ উদ্দিন।