jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» জগন্নাথপুরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকীতে ৩৫টি মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত «» ছাত্র মজলিসের উদ্যােগে ঈদ পুনর্মিলনী সম্পন্ন «» বিয়ানীবাজারে এবার আরো দু’জনের করোনা শনাক্ত «» বিশ্বনাথে বাড়ির ছাদে গাঁজা চাষ, যুবক আটক «» বিশ্বনাথে কর্মস্থলে আসার পথিমধ্যে মৃত্যুর কোলে ঢলে পড়লেন মাদ্রাসা শিক্ষক «» শ্রীমঙ্গলে করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারী মুক্তিযোদ্ধা বিকাশ দত্ত’র সৎকার করেছে একরামুল মুসলিমীন টিম «» ছাতকে নদী ভাঙ্গন পরিদর্শনে ইউপি চেয়ারম্যান মোজাহিদ আলী «» জুড়ীতে করোনায় একজনের মৃত্যু, সেবা করতে গিয়ে অারেকজন আক্রান্ত «» শ্রীমঙ্গলে করোনায় কাউন্সিল আব্দুল আহাদের মৃত্যু, দাফন-কাফন করেছে ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন «» সুনামগঞ্জে এডিশনাল এসপি জয়নাল আবেদিনের করোনা রিপোট নেগেটিভ জেলাবাসী স্বস্তি



পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের এপিএস হাসনাতকে নিয়ে অপপ্রচার

কাজী জমিরুল ইসলাম মমতাজ, দক্ষিণ সুনামগঞ্জ :: বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নানের এপিএস হাসনাত হোসাইনকে নিয়ে দু-একটি পত্রিকা ও নিউজপোর্টালে, বানোয়াট ও ভিত্তিহীন নিউজ প্রকাশ করায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক সহ গোটা উপজেলাজুড়ে তীব্র নিন্দার ঝড় উঠেছে। তীব্র নিন্দা ও প্রতিবাদের স্ট্যাটাসে চেয়ে গেছে ফেইসবুক। অনুসন্ধান সূত্রে জানা যায়, প্রকৃত পক্ষে হাসনাত হোসাইন মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি আওয়ামী লীগ পরিবারের সন্তান। ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে হাসনাত হোসাইনের পরিবার মুক্তিযোদ্ধাদের খাবার সংগ্রহ ও অন্যান্য সেবাজনক কাজে নিয়োজিত ছিলেন। এমনকি মুক্তিযুদ্ধের পক্ষে থাকায় পাকিস্তান হানাদার বাহিনী তাদের ঘরবাড়ি জ্বালিয়ে দেয়। নানা প্রতিঘাতের পরেও এই পরিবারটি মুক্তিযোদ্ধাদের সহযোগিতায় নিয়োজিত ছিল। হাসনাত সবসময়ই বঙ্গবন্ধুর আদর্শের পথেই ছিলেন। তিনি কখনোই অন্যকোন দলের সাথে যুক্ত ছিলেন না। কিন্তু কিছু কুচক্রী মহল সদা হাসোজ্বল ও জনবান্ধন মানুষ হাসনাত হোসাইনকে নিয়ে সংবাদ প্রকাশ করে অপপ্রচার চালাচ্ছে। আরও জানা যায়, হাসনাত হোসাইন পরিকল্পনামন্ত্রীর অনুপস্থিতিতে উপজেলার রাজনীতিকে চাঙ্গা ভাব রাখা, দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ রাখা, জনসাধারণের উন্নয়নে কাজ করায় ব্যস্থ থাকেন নিয়মিত। উপজেলার প্রত্যেক এলাকার মানুষ নানা সমস্যায় সহযোগিতায় হাসনাতকে পাশে পান সবসময়। আওয়ামী লীগের একজন একনিষ্ঠকর্মী হিসেবে কাজ করে যাচ্ছেন প্রতিনিয়ত। এছাড়া হাসনাত সম্পর্কে কোন অফিস আদালত কিংবা প্রশাসনিক কর্মকর্তাকে অবৈধ কোন কাজের জন্য চাপ করার নজির পাওয়া যায়নি।

 

 

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হাজী তহুর আলী বলেন, হাসনাতের বির“দ্ধে যারা কুৎসা রটাচ্ছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। হাসনাত আওয়ামী লীগ পরিবারের সন্তান। তার বাবা চাচারা মুক্তিযুদ্ধে অনেক ভূমিকা রেখেছিলেন। তার নামে যে মিথ্যা বানোয়াট সংবাদ প্রকাশ করা হয়েছে বাস্তবে এর কোন ভিত্তি নেই। সুশীল
সমাজের একাধিক ব্যক্তিরা বলেন, হাসনাত অত্যান্ত ভালো ছেলে। মন্ত্রী মহোদয়ের অনুপস্থিতিতে আমরা সবসময় থাকে পাশে পাই। এই ভালো মানুষটির বিরুদ্ধে মিথ্যা বানোয়াট নিউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

 

 

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সভাপতি সঞ্জয় কুমার তালুকদার বলেন, আমার জানা মতে হাসনাত অত্যান্ত ভালো মানুষ। সবসময়ই সবার পাশে পাওয়া যায়। তার ব্যবহার অত্যান্ত নমনীয়। যে বা যারা তার বিরুদ্ধে অপপ্রচার চালিয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি ।

 

 

এব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আতাউর রহমান বলেন, হাসনাতের পরিবার মুক্তিযুদ্ধে অনেক অবদান রেখেছিলো। মুক্তিযুদ্ধের পক্ষে থাকায় পাকিস্তানিরা তাদের ঘরবাড়িও জ্বালিয়েছিলো। এই পরিবার মুক্তিযোদ্ধাদের অনেক সাহায্য সহযোগিতা করেছিলো। আমার জানা মতে হাসনাত অত্যান্ত ভালো মানুষ। তার বিররুদ্ধে যে অপপ্রচার চালানো হয়েছে আসলেই তা দুঃখ জনক।

 

হাসনাত হোসাইন বলেন, আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান আমার বিররুদ্ধে মিথ্যা বানোয়াট সংবাদ প্রকাশ করা হচ্ছে । আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।