jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» লবণ নিয়ে গুজব, বড়লেখায় সাত প্রতিষ্ঠানকে জরিমানা «» কমলগঞ্জে টমেটোর বাম্পার ফলন «» গোয়াইনঘাটে টাকার জন্য বিদ্যালয় আঙ্গিনায় পশুরহাট ইজারা! «» সিলেটে কম দামে পেঁয়াজ কিনতে গিয়ে দুই নারী-পুরুষ গুলিবিদ্ধ «» ছাতকে অর্থদন্ডে সাজা প্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার «» জগন্নাথপুরে ছাত্রলীগ নেতা দলীয় প্রভাবে প্রবাসীর ভূমি দখল «» বড়লেখায় বানরের আক্রমণে অাহত ২৫, আতঙ্কে এলাকাবাসি «» কোন পীর কারো জান্নাতের জামিন হতে পারেন না: সিলেটে পীর চরমোনাই «» জাতীয় লেখক পরিষদের আত্মপ্রকাশ «» ছাতক-দোয়ারার মুহিবুর রহমান মানিকের বিরুদ্ধে কু-রুচিপূর্ন বক্তব্যের প্রতিবাদে ঝিগলীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা



বিএনপির নজরুল ইসলাম খান হাসপাতালে

ডেস্ক রিপোর্ট :: বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান অসুস্থ। মঙ্গলবার রাতে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার সকালে এ তথ্য নিশ্চিত করে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, মঙ্গলবার রাত ১১ টার দিকে তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। শায়রুল কবির বলেন, বিএনপির স্থায়ী কমিটির প্রয়াত সদস্য তরিকুল ইসলামের মৃত্যুবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনা সভায় বিএনপির সিনিয়র নেতাদের সঙ্গে উপস্থিত ছিলেন নজরুল ইসলাম খান। সেখান থেকে ফেরার পথে তার একাধিকবার বমি হয়। পরে বাসায় চলে যান। অবস্থার পরিবর্তন না হলে রাত ১১টার দিকে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালের ৫১৭ নম্বর কেবিনে ভর্তি করা হয়।
শায়রুল কবির বলেন, নজরুল ইসলাম খানের রোগনির্ণয়ে পরীক্ষা নিরীক্ষা করা হচ্ছে। দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত কারণে বিভিন্ন রোগে ভুগছেন নজরুল ইসলাম।