jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» লবণ নিয়ে গুজব, বড়লেখায় সাত প্রতিষ্ঠানকে জরিমানা «» কমলগঞ্জে টমেটোর বাম্পার ফলন «» গোয়াইনঘাটে টাকার জন্য বিদ্যালয় আঙ্গিনায় পশুরহাট ইজারা! «» সিলেটে কম দামে পেঁয়াজ কিনতে গিয়ে দুই নারী-পুরুষ গুলিবিদ্ধ «» ছাতকে অর্থদন্ডে সাজা প্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার «» জগন্নাথপুরে ছাত্রলীগ নেতা দলীয় প্রভাবে প্রবাসীর ভূমি দখল «» বড়লেখায় বানরের আক্রমণে অাহত ২৫, আতঙ্কে এলাকাবাসি «» কোন পীর কারো জান্নাতের জামিন হতে পারেন না: সিলেটে পীর চরমোনাই «» জাতীয় লেখক পরিষদের আত্মপ্রকাশ «» ছাতক-দোয়ারার মুহিবুর রহমান মানিকের বিরুদ্ধে কু-রুচিপূর্ন বক্তব্যের প্রতিবাদে ঝিগলীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা



ছাতকে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ৩০

নিজস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জের ছাতকে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পথচারী ও নারীসহ ৩০ ব্যক্তি আহত হয়েছেন।

 

 

রবিবার দুপুরে সিলেট-সুনামগঞ্জ সড়কের গোবিন্দগঞ্জ পয়েন্টে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষ চলাকালে কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটানো হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। এসময় সিলেট-সুনামগঞ্জ ও ছাতক-গোবিন্দগঞ্জ সড়কে যান চলাচল বন্ধ হয়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। সংঘর্ষে গুরুতর আহত ছাত্রলীগ কর্মী রমজান, সেলিম, নাবিল ও মাছুমকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছাত্রলীগ কর্মী দুলন, আনোয়ার, জালাল, আল মুমিন, সোয়েব, পথচারী তেরাব আলী, আবুল খয়ের, আজাদ মিয়াসহ অন্যান্য আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়।

 

 

প্রত্যক্ষদর্শীরা জানান, নিজেদের আধিপত্য বিস্তার নিয়ে শনিবার সকালে কলেজ ক্যাম্পাসে সাবেক ছাত্রলীগ নেতা জাহিদ হাসান ডালিম গ্রুপের জালাল সিদ্দিকী ও আল মুমিন এবং স্বেচ্ছাসেবকলীগের মঞ্জুর গ্রুপের তারেক আহমদ ও কুতুব উদ্দিনের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনার জের ধরে রবিবার দুপুরে ছাত্রলীগের উভয় গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। দফায়-দফায় সংঘর্ষ চলাকালে একটি রেষ্টুরেন্টসহ কয়েকটি দোকান ভাঙচুর করা হয়।

 

 

এ ব্যাপারে ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।