jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» দক্ষিণ সুনামগঞ্জে অধ্যক্ষ রবিউল ইসলাম আর নেই «» সুনামগঞ্জে ধানের বিকল্প হিসেবে চাষ হচ্ছে ভুট্টা, সরিষা ও সূর্যমুখী «» ঘুষের টাকা জোগাড় করতে গোপনে ২ বিয়ে, স্ত্রীদের টানা-হেঁচড়ায়… «» মৌলভীবাজারে আ.লীগের সভা বর্জন : যা বললেন শফিক «» জগন্নাথপুরে হিফযুল কুরআন প্রতিযোগিতায় সিলেট বিভাগের ২০০জন অংশ নিয়ে ২০জন বিজয়ী «» ভালো স্কুল-কলেজের সন্ধানে সুনামগঞ্জ ছাড়ছে অনেক পরিবার «» গোলাপগঞ্জে সাংবাদিকদের সাথে বিদায়ী অধ্যক্ষের মতবিনিময় «» শেখ হাসিনা কখনো ত্যাগীদের অবমূল্যায়ন করেন না: সিলেটে শফিক «» বিশ্বনাথে কৃষি উদ্যোক্তা তৈরী শীর্ষক বৈঠক অনুষ্ঠিত «» জগন্নাথপুরে অধ্যক্ষ ছমির উদ্দিন ও ড. সৈয়দ রেজওয়ান আহমদকে গুণীজন সংবর্ধনা প্রদান



বিয়ানীবাজারের বিয়ের আগের রাতে ভাগ্নের হাত ধরে উধাও খালা

ডেস্ক রিপোর্ট :: সিলেটের বিয়ানীবাজারের মাথিউরায় খালাকে নিয়ে উধাও হয়েছে এক তরুণ। ঘটনার ৪দিন পেরিয়ে গেলেও উধাও হওয়া যুগলের খোঁজ মিলছে না।

 

 

মাথিউরা ইউনিয়নের মিনারাই গ্রামে বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। উধাও হওয়া তরুণ লিটন আহমেদ (২৭) একই ইউনিয়নের পুরুষপাল গ্রামের খছরু মিয়ার ছেলে। তার মা মরিয়ম বেগম ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ওয়ার্ডের সদস্য।

 

এ ঘটনায় এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

 

এদিকে উধাও খালা লিটনের মায়ের আপন চাচাতো বোন বলে জানা গেছে। এলাকাবাসী জানান, শুক্রবার বিয়ের তারিখ নির্ধারণ করা ছিল লিটনের খালার।