jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» দক্ষিণ সুনামগঞ্জে অধ্যক্ষ রবিউল ইসলাম আর নেই «» সুনামগঞ্জে ধানের বিকল্প হিসেবে চাষ হচ্ছে ভুট্টা, সরিষা ও সূর্যমুখী «» ঘুষের টাকা জোগাড় করতে গোপনে ২ বিয়ে, স্ত্রীদের টানা-হেঁচড়ায়… «» মৌলভীবাজারে আ.লীগের সভা বর্জন : যা বললেন শফিক «» জগন্নাথপুরে হিফযুল কুরআন প্রতিযোগিতায় সিলেট বিভাগের ২০০জন অংশ নিয়ে ২০জন বিজয়ী «» ভালো স্কুল-কলেজের সন্ধানে সুনামগঞ্জ ছাড়ছে অনেক পরিবার «» গোলাপগঞ্জে সাংবাদিকদের সাথে বিদায়ী অধ্যক্ষের মতবিনিময় «» শেখ হাসিনা কখনো ত্যাগীদের অবমূল্যায়ন করেন না: সিলেটে শফিক «» বিশ্বনাথে কৃষি উদ্যোক্তা তৈরী শীর্ষক বৈঠক অনুষ্ঠিত «» জগন্নাথপুরে অধ্যক্ষ ছমির উদ্দিন ও ড. সৈয়দ রেজওয়ান আহমদকে গুণীজন সংবর্ধনা প্রদান



দ্রুত সংস্কার কাজ শুরুর আশ্বাসে বিশ্বনাথে পরিবহন শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার

বিশ্বনাথ প্রতিনিধি :: খানাখন্দে ভরপূর জনগুরুত্বপূর্ণ ‘বিশ্বনাথ-জগন্নাথপুর সড়ক ও রামপাশা-সিঙ্গেরকাছ সড়কে’ আগামী ২৩ সেপ্টেম্বরের মধ্যে সংস্কার কাজ শুরু করা হবে বলে প্রশাসনের দেওয়া আশ্বাসে সিলেটের বিশ্বনাথে মঙ্গলবার সকাল ৬টা থেকে শুরু হওয়া পরিবহন শ্রমিকদের অনির্দিষ্টকালের ধর্মঘট দুপুর ১টার দিকে প্রত্যাহার করা হয়েছে। জনসাধারণের দূর্ভোগ কমানোর জন্য প্রশাসনের হস্তক্ষেপে পরিবহন শ্রমিকরা চলমান ধর্মঘট প্রত্যাহার করেন। তবে ২৩ সেপ্টেম্বরের মধ্যে সড়কে সংস্কার কাজ শুরু করা না হলে ২৪ সেপ্টেম্বর সকাল ৬টা থেকে পুনরায় অনির্দিষ্টকালের জন্য শ্রমিকরা ধর্মঘট চলবে বলে জানা গেছে।
মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বর্ণালী পালের সভাপতিত্বে ধর্মঘটের কারণে সৃষ্ট জনদূর্ভোগ কমানোর জন্য স্থানীয় রাজনীতিবীদ, প্রশাসনিক কর্মকর্তা, সাংবাদিক ও পরিবহন শ্রমিক নেতাদের উপস্থিতিতে এক সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভা থেকেই প্রশাসনের পক্ষ থেকে পরিবহন শ্রমিকদেরকে আগামী ২৩ সেপ্টেম্বর মধ্যে সড়কের সংস্কার কাজ শুরুর আশ্বাস প্রদান করা হয়। এসময় মোবাইলের মাধ্যমে উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়াও পরিবহন শ্রমিকদেরকে দ্রুত সড়ক সংস্কারের আশ্বাস প্রদান করেছেন। স্থানীয় এমপি মোকাব্বির খানের সাথেও সভা থেকে সড়ক সংস্কারের ব্যাপারে যোগাযোগ করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বর্ণালী পালের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সিলেট-বিশ্বনাথ-জগন্নাথপুর-লামাকাজী-টুকেরবাজার শ্রমিক উপ-কমিটির সভাপতি ফজর আলী মেম্বার, সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান।