jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» দক্ষিণ সুনামগঞ্জে অধ্যক্ষ রবিউল ইসলাম আর নেই «» সুনামগঞ্জে ধানের বিকল্প হিসেবে চাষ হচ্ছে ভুট্টা, সরিষা ও সূর্যমুখী «» ঘুষের টাকা জোগাড় করতে গোপনে ২ বিয়ে, স্ত্রীদের টানা-হেঁচড়ায়… «» মৌলভীবাজারে আ.লীগের সভা বর্জন : যা বললেন শফিক «» জগন্নাথপুরে হিফযুল কুরআন প্রতিযোগিতায় সিলেট বিভাগের ২০০জন অংশ নিয়ে ২০জন বিজয়ী «» ভালো স্কুল-কলেজের সন্ধানে সুনামগঞ্জ ছাড়ছে অনেক পরিবার «» গোলাপগঞ্জে সাংবাদিকদের সাথে বিদায়ী অধ্যক্ষের মতবিনিময় «» শেখ হাসিনা কখনো ত্যাগীদের অবমূল্যায়ন করেন না: সিলেটে শফিক «» বিশ্বনাথে কৃষি উদ্যোক্তা তৈরী শীর্ষক বৈঠক অনুষ্ঠিত «» জগন্নাথপুরে অধ্যক্ষ ছমির উদ্দিন ও ড. সৈয়দ রেজওয়ান আহমদকে গুণীজন সংবর্ধনা প্রদান



জগন্নাথপুরে নির্বাচনের বাছাই কালে ২ প্রার্থী বাতিল

নিজস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বয়স কম থাকায় ২ সদস্য প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

১৫ সেপ্টেম্বর রোববার প্রার্থীদের দাখিল করা মনোনয়নপত্র যাচাই-বাছাই কালে ৭, ৮, ৯ নং সংরক্ষিত ওয়ার্ড থেকে নারী সদস্য প্রার্থী মারুফা খানম ও সাধারণ ৭নং ওয়ার্ড থেকে সদস্য প্রার্থী আবদুল ওয়াহাবের মনোনয়নপত্র বাতিল করা হয়।
এ ব্যাপারে জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মুজিবুর রহমান বলেন, বয়স ২৫ বছর না হওয়ায় এ ২ প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়েছে। বাকি চেয়ারম্যান পদে ৭, সংরক্ষিত ওয়ার্ডের নারী সদস্য পদে ১২ ও সাধারণ ওয়ার্ডের সদস্য পদে ৪৬ সহ মোট ৬৫ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ বলে বিবেচিত হয়েছেন।