jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» ছাত্র মজলিসের সদস্য সম্মেলন সম্পন্ন : মানবতার মুক্তির জন্যে ইসলামের বিজয় অনিবার্য- মাওলানা ইসহাক «» নদীটির নাম বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস : রুহুল আমীন সাদী «» ছাত্র মজলিসের কেন্দ্রীয় নির্বাচনে নতুন কমিটি ঘোষণা «» দেশে হত্যা, ধর্ষণ, দুর্নীতির মহামারি চলছে- অামীরে মজলিস মাওলানা ইসহাক «» সিলেটে সদরকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে জৈন্তাপুর «» গোয়াইনঘাটের আলীরগাঁও ইউনিয়ন বিভক্তি «» দ্রুত সংস্কার কাজ শুরুর আশ্বাসে বিশ্বনাথে পরিবহন শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার «» জগন্নাথপুরে নির্বাচনের বাছাই কালে ২ প্রার্থী বাতিল «» ছাত্র মজলিসের ২৯তম সদস্য সম্মেলন উৎসব মুখর পরিবেশে অনুষ্টিত হবে শুক্রবার «» কথা ছিলো : মিহির চৌধুরী ইমন



তালামীযের কেন্দ্রীয় সেক্রেটারি সহ নেতৃবৃন্দের উপর হামলার অভিযোগে ৭ নেতাকে দল থেকে বহিষ্কার

জেএসবি টুয়েন্টিফোর :: মৌলভীবাজারে আঞ্জুমানে তালামীযে ইসলামিয়ার ৭ নেতাকে বহিষ্কার করা হয়েছে। সংগঠনের আদর্শ ও শৃঙ্খলা ভঙ্গ করার দায়ে তাদেরকে দল থেকে বহিষ্কার করা হয়।

শনিবার (৭ সেপ্টেম্বর) তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সভাপতি আখতার হোসাইন জাহেদ ও সাধারণ সম্পাদক হুমায়ুনুর রহমান লেখন স্বাক্ষরিত এক বহিষ্কারাদেশে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

 

বহিষ্কার হওয়া নেতারা হলেন, তালামীযের মৌলভীবাজার জেলা সভাপতি মোহাম্মদ আব্দুর রাজ্জাক, সহ সাধারণ সম্পাদক রাজন আহমদ, সহ প্রচার সম্পাদক শফিউল আলম জুবেল, সহ অফিস সম্পাদক কামরুল ইসলাম শাহান, প্রশিক্ষণ সম্পাদক আলী রাব্বি রতন, সহ শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মুজিবুর রহমান আজহার, সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলী আকবর।
নাম প্রকাশ না করার শর্তে দলীয় একাধিক সূত্রে জানা যায়, গত ২ সেপ্টেম্বর মৌলভীবাজার সরকারি কলেজ তালামীযের নবীন বরণ ও সংবর্ধনা অনুষ্ঠান হয়। অনুষ্ঠান শেষে তালামীযে ইসলামিয়া কেন্দ্রীয় পরিষদের সাধারণ সম্পাদক হুমায়ূনুর রহমান লেখন, অফিস সম্পাদক আবদুল মুহিত রাসেল, সহ-অফিস সম্পাদক তৌরিছ আলী, শাবিপ্রবি তালামীযের সভাপতি মনজুরুল করীম মহসিন গাড়ি যোগে সিলেট যাওয়ার সময় মৌলভীবাজার জেলা তালামীযের সভাপতি মোহাম্মদ আব্দুর রাজ্জাকের নেতৃত্বে জেলা তালামীযের কিছু নেতাকর্মী সহ ১৫/২০ জন তাদের গাড়ির গতি রোধ করে। এসময় গাড়িতে থাকা নেতাদের লাঠিসোটা দিয়ে মারধর করে করা হয় বলে জানিয়েছে ওই সূত্র। পরে স্থানীয়দের সহযোগিতায় আহত অবস্থায় তাদেরকে সিলেটের একটি হাসপাতালে ভর্তি করা হয়। জেলা সভাপতির নেতৃত্বে এ হামলা হয়েছে কিনা কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের জানা নেই।

 

তবে এঘটনায় দলীয় আদর্শ ও শৃঙ্খলা ভঙ্গের দায়ে তালামীযের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের যৌথ স্বাক্ষরিত এক বহিষ্কার পত্রের মাধ্যমে তাদেরকে বহিষ্কার করা হয়েছে বলে জানানো হয়।

 

তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হুমায়ুনুর রহমান লেখন বলেন, সাংগঠনিক নিয়ম-নীতির বাইরে কেউ নয়। তাদের বিরুদ্ধে নানা অভিযোগ রয়েছে। আমাদের উপর হামলা হয়েছিল। তবে কারা করেছে তা জানার চেষ্টা চলছে। দলীয় আদর্শ ও শৃঙ্খলা ভঙ্গের দায়ে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হয়েছে।