jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» খেলাফত মজলিসের প্রতিষ্ঠাবার্ষিকী সভায় জ্বালানী তেল ও বিদ্যুতের দাম আবারো বৃদ্ধি করা হলে গণবিস্ফোরণ ঘটবে- মাওলানা ইসহাক «» আ.লীগে এখন নেতার শেষ নেই, নেতা আছে, কর্মী পাওয়া যায় না- ওবায়দুল কাদের «» বিএনপির ৭ নেতাকর্মী আটক «» জগন্নাথপুর সরকারি কলেজে নবীনবরণ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান «» সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা «» শায়খুল হাদিস রহ. ইস্যুতে ক্ষমা চাইল যমুনা টিভি «» ২০২০ সালে প্রথমবারের মতো বিশ্বকাপ খেলবে ভারত! «» সিলেটে আওয়ামী লীগের সম্মেলনকে স্বাগত জানিয়ে জেলা যুবলীগের প্রচার মিছিল «» শাইখুল হাদীসকে নিয়ে যমুনা টিভির কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে ইসলামী সর্বদলীয় সংবাদ সম্মেলন «» লন্ডনে ২য় ভাষার মর্যাদা পেল ‘বাংলা’



বিশ্বনাথে মসজিদের ইমাম নিয়োগকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১০

জেএসবি টুয়েন্টিফোর :: সিলেটের বিশ্বনাথে মসজিদের ইমাম নিয়োগকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। উপজেলার অলংকারী ইউনিয়নের বেতসান্দি ঘোরন বড়বাড়ি মসজিদে শুক্রবার (২ আগস্ট) সকালে সংঘর্ষের এ ঘটনা ঘটে। মসজিদ কমিটি ও স্থানীয় সূত্রে জানাগেছে, মসজিদের ইমাম নিয়োগকে কেন্দ্র করে দীর্ঘদিন থেকে মর্তুজ আলী রইছ মিয়ার মধ্যে বিরোধ চলছিল। স্থানীয় মুরব্বিরা এর সমাধানের চেষ্টা করেও ব্যর্থ হন। এরই জের ধরে সকালে রইছ মিয়ার লোকজন মসজিদের মুতাওয়াল্লি মর্তুজ আলীর উপর হামলা চালায়। এতে প্রায় ১০ জন আহত হন। আহতরা হলেন, বেতসান্দি ঘোরন বাড়ি জামে মসজিদের মুতাওয়াল্লি  র্মতুজ আলী, সফিক আলী (৪০), ফয়েজ আলী (২২), ফারুক আলী (৩৫), কয়েছ আলী, জুয়েল আহমদ ও সুমন আলী। আহতদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ক্যাজুয়ালিটি বিভাগে ভর্তি করা হয়েছে।
অলংকারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সমছু মিয়া ও গ্রামের প্রবীণ মুরব্বী ফারুক মিয়া জানান, ওই গ্রামের মসজিদের ইমাম নিয়োগ নিয়ে বিগত কয়েক সপ্তাহ ধরে তাদের মধ্যে বিরোধ চলে আসছিল আমরা সমাধানের চেষ্টা করি কিন্ত আমরা ব্যর্থ হই।