jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» খেলাফত মজলিসের প্রতিষ্ঠাবার্ষিকী সভায় জ্বালানী তেল ও বিদ্যুতের দাম আবারো বৃদ্ধি করা হলে গণবিস্ফোরণ ঘটবে- মাওলানা ইসহাক «» আ.লীগে এখন নেতার শেষ নেই, নেতা আছে, কর্মী পাওয়া যায় না- ওবায়দুল কাদের «» বিএনপির ৭ নেতাকর্মী আটক «» জগন্নাথপুর সরকারি কলেজে নবীনবরণ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান «» সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা «» শায়খুল হাদিস রহ. ইস্যুতে ক্ষমা চাইল যমুনা টিভি «» ২০২০ সালে প্রথমবারের মতো বিশ্বকাপ খেলবে ভারত! «» সিলেটে আওয়ামী লীগের সম্মেলনকে স্বাগত জানিয়ে জেলা যুবলীগের প্রচার মিছিল «» শাইখুল হাদীসকে নিয়ে যমুনা টিভির কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে ইসলামী সর্বদলীয় সংবাদ সম্মেলন «» লন্ডনে ২য় ভাষার মর্যাদা পেল ‘বাংলা’



বন্যাদুর্গত এলাকার মানুষ চরম দুর্ভোগের মধ্যে দিন কাটাচ্ছে- খেলাফত মজলিস

খেলাফত মজলিসের যুগ্মমহাসচিব শেখ গোলাম আসগর বলেছেন, দেশের উত্তরাঞ্চলের বন্যাদুর্গত এলাকার মানুষ চরম দুর্ভোগের মধ্য দিয়ে দিন কাটাচ্ছে। বিশেষ করে দূরবর্তী চরাঞ্চলের দুর্গত মানুষের কেউ খোঁজ নিচ্ছে না। আর সরকার বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়াতে ব্যর্থ হয়েছে। সরকারের পক্ষ থেকে অসহায় বন্যাদুর্তদের মাঝে তেমন কোন ত্রাণ তৎপরতা নেই। এ অবস্থায় সমাজের সামর্থবান সকলকে দুর্গত মানুষের সাহায্যে এগিয়ে যেতে হবে। কুড়িগ্রামের বন্যাদুর্গত মানুষের মধ্যে ত্রাণ বিতরণকালে তিনি এ কথা বলেন। বুধবার (৩১ জুলাই) সকাল থেকে কুড়িগ্রামের চিলমারীর থানাহাটি ইউনিয়র ও সদরের পাঁচগাছী-যাত্রাপুর ইউনিয়নে খেলাফত মজলিসের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খেলাফত মজলিসের যুগ্মমহাসচিব মাওলানা আহমদ আলী কাসেমী, কুড়িগ্রাম জেলা সভাপতি মাওলানা আবু সাইয়্যেদ, সহসভাপতি শবেবর রহমান, সেক্রেটারী মাওলানা কাজী নূরুজ্জান, হাজী আবদুল করিম মিন্টু, ছাত্র মজলিস নেতা আজীজ উল্লাহ আহমদী, মাওলানা শহিদুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, মাওলানা আলাউদ্দিন প্রমুখ। খেলাফত মজলিসের পক্ষ থেকে বিতরণকৃত ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, আলু, সয়াবিন তেল, নগদ অর্থ ইত্যাদি।

 

মাওলানা আহমদ আলী কাসেমী বলেন, বন্যার প্রকোপ, ডেঙ্গুর প্রাদুর্ভবসহ নানা দুর্যোগে আক্রান্ত বাংলাদেশের মানুষ। এসব দুর্যোগ দুর্বিপাক থেকে মুক্তি পেতে জাতীয়ভাবে আল্লাহর কাছে পানাহ চাইতে হবে। সবাইকে বেশী বেশী তাওবাহ, ইসতিগফার করতে হবে। জুলুম, নির্যাতন, অনাচার বন্ধ করতে হবে। বৃহস্পতিবার (১ আগস্ট) সকাল থেকে গাইবান্ধা জেলার বিভিন্ন স্পটে খেলাফত মজলিসের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে।