jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» ছাতকে ইউপি চেয়ারম্যানের নির্দেশে সংখ্যালঘু পরিবার গৃহবন্দি «» ওসমানীনগরে মজলিসের সভায় বিশ্ব নেতৃত্ব দিবে অাজকের নির্যাতিত মুসলিম জাতীর নতুন প্রজন্মের সৈনিকরা- ছাত্রনেতা শাহাবুদ্দিন «» চিরকুট লিখে কলেজ ছাত্রীর আত্মহত্যা «» নবীগঞ্জে প্রেমিক- প্রেমিকার বিয়ে! «» ওসমানীনগরে কনফিডেন্স কোচিং সেন্টারের উদ্যোগে গুনিজন সম্মাননা স্মারক প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত «» যারা কাশ্মীর কে ভারতের অংশ বলে, তারা ইতিহাস জানে না- নূর হুসাইন কাসেমী «» জগন্নাথপুরে সরকারি গাছ কাটা নিয়ে নির্দোষ দাবি যুবলীগ নেতার «» বিশ্বনাথ উপজেলা ছাত্রদলের নতুন কমিটি! «» জগন্নাথপুরে দ্বিতীয় পাঠশালার উদ্বোধনে সমাজ থেকে নিরক্ষরতা মুক্ত করণে সবাইকে এগিয়ে আসতে হবে- ইউএনও মাসুম «» ওসমানীনগর খেলাফত মজলিসের ঈদ পুণর্মিলনী সম্পন্ন



দোয়ারায় সাংবাদিক পরিচয়ে নারীকে মামলা তুলে নেওয়ার হুমকি বখাটের

হারুন অর রশিদ, দোয়ারাবাজার :: সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়নের বরকত নগর বন্দের বাড়ির আয়ুব আলীর বখাটে ছেলে নুরুজ্জামানের বিরুদ্ধে সাভার থানায় সাধারণ ডায়রি করা হয়েছে। বখাটে নুরুজ্জামান সাংবাদিক পরিচয় দিয়ে, বরিশাল জেলার উজিরপুর থানার শুলক গ্রামের রহমানের স্ত্রী তানিয়া আক্তারকে মোবাইল ফোনে প্রাণনাশের হুমকিসহ বয়ভীতি প্রদর্শন করে। এবং ১৫৭ ধারার আসামী মুন্নাকে কে মামলা থেকে অব্যাহতী দিতে বলে তানিয়া আক্তারের মোবাইলে ফোন করে।

 

মামলা প্রত্যাহার না করলে তাকে ও তার পরিবার কে মেরে ফেলার হুমকিসহ সংবাদ পত্রে তার বিরোদ্ধে মিথ্যা প্রচারণা ছাপানোর কথা বলে গত ১৯ শে জুলাই রাত ৮:৫৩ মিঃ নুরুজ্জামান এই নাম্বার থেকে ০১৭২৩৫০৮৮৩২ ফোন করে আমার মোবাইল ফোনে কল দিয়ে হুমকি দেয়। তাই পরিবার ও নিজের নিরাপত্তার জন্য ঢাকা জেলার সাভার মডেল থানায় একটি জিডি (নং ১৭২৭/৩০/০৭/২০১৯ ইং) করি  ইতিপুর্বে গত ২০১৮ সালে সাইবার ট্রাইবুনালে বিজ্ঞ আদালতে মামলা করেন তানিয়া আক্তার সাভার মডেল থানায় (মামলা নং ১৯৭/২০১৮ ইং)। অভিযোগের ভিত্তিতে জানা যায়,  নুরুজ্জামান বিভিন্ন সময়ে বরিশালের তানিয়া আক্তার কে মোবাইল ফোনে হুমকি দিয়ে আসছে। তাই সে নিরাপত্তা চেয়ে থানায় মামলা করেন।
এব্যাপারে তানিয়া আক্তার বলেন, আমি ঢাকা সাভার এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকি। নুরুজ্জামান প্রায় সময় আমাকে মেরে ফেলার জন্য নানা ভাবে ভয়ভীতি ও হুমকি দিয়ে আসছে।