jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» খেলাফত মজলিসের প্রতিষ্ঠাবার্ষিকী সভায় জ্বালানী তেল ও বিদ্যুতের দাম আবারো বৃদ্ধি করা হলে গণবিস্ফোরণ ঘটবে- মাওলানা ইসহাক «» আ.লীগে এখন নেতার শেষ নেই, নেতা আছে, কর্মী পাওয়া যায় না- ওবায়দুল কাদের «» বিএনপির ৭ নেতাকর্মী আটক «» জগন্নাথপুর সরকারি কলেজে নবীনবরণ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান «» সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা «» শায়খুল হাদিস রহ. ইস্যুতে ক্ষমা চাইল যমুনা টিভি «» ২০২০ সালে প্রথমবারের মতো বিশ্বকাপ খেলবে ভারত! «» সিলেটে আওয়ামী লীগের সম্মেলনকে স্বাগত জানিয়ে জেলা যুবলীগের প্রচার মিছিল «» শাইখুল হাদীসকে নিয়ে যমুনা টিভির কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে ইসলামী সর্বদলীয় সংবাদ সম্মেলন «» লন্ডনে ২য় ভাষার মর্যাদা পেল ‘বাংলা’



দোয়ারায় সাংবাদিক পরিচয়ে নারীকে মামলা তুলে নেওয়ার হুমকি বখাটের

হারুন অর রশিদ, দোয়ারাবাজার :: সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়নের বরকত নগর বন্দের বাড়ির আয়ুব আলীর বখাটে ছেলে নুরুজ্জামানের বিরুদ্ধে সাভার থানায় সাধারণ ডায়রি করা হয়েছে। বখাটে নুরুজ্জামান সাংবাদিক পরিচয় দিয়ে, বরিশাল জেলার উজিরপুর থানার শুলক গ্রামের রহমানের স্ত্রী তানিয়া আক্তারকে মোবাইল ফোনে প্রাণনাশের হুমকিসহ বয়ভীতি প্রদর্শন করে। এবং ১৫৭ ধারার আসামী মুন্নাকে কে মামলা থেকে অব্যাহতী দিতে বলে তানিয়া আক্তারের মোবাইলে ফোন করে।

 

মামলা প্রত্যাহার না করলে তাকে ও তার পরিবার কে মেরে ফেলার হুমকিসহ সংবাদ পত্রে তার বিরোদ্ধে মিথ্যা প্রচারণা ছাপানোর কথা বলে গত ১৯ শে জুলাই রাত ৮:৫৩ মিঃ নুরুজ্জামান এই নাম্বার থেকে ০১৭২৩৫০৮৮৩২ ফোন করে আমার মোবাইল ফোনে কল দিয়ে হুমকি দেয়। তাই পরিবার ও নিজের নিরাপত্তার জন্য ঢাকা জেলার সাভার মডেল থানায় একটি জিডি (নং ১৭২৭/৩০/০৭/২০১৯ ইং) করি  ইতিপুর্বে গত ২০১৮ সালে সাইবার ট্রাইবুনালে বিজ্ঞ আদালতে মামলা করেন তানিয়া আক্তার সাভার মডেল থানায় (মামলা নং ১৯৭/২০১৮ ইং)। অভিযোগের ভিত্তিতে জানা যায়,  নুরুজ্জামান বিভিন্ন সময়ে বরিশালের তানিয়া আক্তার কে মোবাইল ফোনে হুমকি দিয়ে আসছে। তাই সে নিরাপত্তা চেয়ে থানায় মামলা করেন।
এব্যাপারে তানিয়া আক্তার বলেন, আমি ঢাকা সাভার এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকি। নুরুজ্জামান প্রায় সময় আমাকে মেরে ফেলার জন্য নানা ভাবে ভয়ভীতি ও হুমকি দিয়ে আসছে।