jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» খেলাফত মজলিসের প্রতিষ্ঠাবার্ষিকী সভায় জ্বালানী তেল ও বিদ্যুতের দাম আবারো বৃদ্ধি করা হলে গণবিস্ফোরণ ঘটবে- মাওলানা ইসহাক «» আ.লীগে এখন নেতার শেষ নেই, নেতা আছে, কর্মী পাওয়া যায় না- ওবায়দুল কাদের «» বিএনপির ৭ নেতাকর্মী আটক «» জগন্নাথপুর সরকারি কলেজে নবীনবরণ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান «» সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা «» শায়খুল হাদিস রহ. ইস্যুতে ক্ষমা চাইল যমুনা টিভি «» ২০২০ সালে প্রথমবারের মতো বিশ্বকাপ খেলবে ভারত! «» সিলেটে আওয়ামী লীগের সম্মেলনকে স্বাগত জানিয়ে জেলা যুবলীগের প্রচার মিছিল «» শাইখুল হাদীসকে নিয়ে যমুনা টিভির কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে ইসলামী সর্বদলীয় সংবাদ সম্মেলন «» লন্ডনে ২য় ভাষার মর্যাদা পেল ‘বাংলা’



মৌলভীবাজারের ৬ উপজেলা ও পৌরসভায় আ‍‍`লীগের সম্মেলনের তারিখ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজার জেলার ৬টি উপজেলা ও উপজেলা মর্যাদায় মৌলভীবাজার পৌরসভা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে। রোববার (২৮ জুলাই) বিকেলে মৌলভীবাজার পৌরসভার হলরুমে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সিদ্ধান্ত অনুযায়ী সম্মেলন শুরু হবে ৭ সেপ্টেম্বর থেকে।

 

জেলা আওয়ামী লীগ সূত্রে জানা যায়, সদর উপজেলায় ৭ সেপ্টেম্বর, শ্রীমঙ্গল উপজেলায় ৮ সেপ্টেম্বর, জুড়ী উপজেলায় ১০ সেপ্টেম্বর, মৌলভীবাজার পৌরসভায় ১৪ সেপ্টেম্বর, কমলগঞ্জ উপজেলায় ২০ সেপ্টেম্বর, রাজনগর উপজেলায় ২১ সেপ্টেম্বর ও কুলাউড়া উপজেলায় ২৮ সেপ্টেম্বর সম্মেলন অনুষ্ঠিত হবে।

 

বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য নেছার আহমদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মিছবাহুর রহমানের পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পরিষদের সদস্য মো. ফিরোজ, সহসভাপতি মুহিবুর রহমান তরপদার, মসুদ আহমদ, আজমল হোসেন, যুগ্ম সম্পাদক ও পৌর মেয়র মো. ফজলুর রহমান, যুগ্ম সম্পাদক সৈয়দ নওশের আলী খোকন প্রমুখ।

 

সম্মেলনের তথ্যটি নিশ্চিত করে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান জানান, বড়লেখা উপজেলায় আওয়ামী লীগের সম্মেলন শেষ হয়েছে। উপজেলা মর্যাদায় মৌলভীবাজার পৌরসভা থাকায় উপজেলাগুলোর সাথে পৌরসভার সম্মেলন হচ্ছে। বাকি পৌরসভাগুলো উপজেলা মর্যাদার নয়।