jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» খেলাফত মজলিসের প্রতিষ্ঠাবার্ষিকী সভায় জ্বালানী তেল ও বিদ্যুতের দাম আবারো বৃদ্ধি করা হলে গণবিস্ফোরণ ঘটবে- মাওলানা ইসহাক «» আ.লীগে এখন নেতার শেষ নেই, নেতা আছে, কর্মী পাওয়া যায় না- ওবায়দুল কাদের «» বিএনপির ৭ নেতাকর্মী আটক «» জগন্নাথপুর সরকারি কলেজে নবীনবরণ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান «» সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা «» শায়খুল হাদিস রহ. ইস্যুতে ক্ষমা চাইল যমুনা টিভি «» ২০২০ সালে প্রথমবারের মতো বিশ্বকাপ খেলবে ভারত! «» সিলেটে আওয়ামী লীগের সম্মেলনকে স্বাগত জানিয়ে জেলা যুবলীগের প্রচার মিছিল «» শাইখুল হাদীসকে নিয়ে যমুনা টিভির কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে ইসলামী সর্বদলীয় সংবাদ সম্মেলন «» লন্ডনে ২য় ভাষার মর্যাদা পেল ‘বাংলা’



বাংলাদেশ এখন আর ফকিরের দেশ নয়- সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ

নিজস্ব প্রতিবেদক :: সরকারের সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত কাজ করে যাচ্ছেন। তিনি আরো বলেন, বাংলাদেশ এখন আর ফকিরের দেশ নয়। দেশে খাদ্যের কোন অভাব নেই। বর্তমানে বাংলাদেশ একটি উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। তাই দেশের কোন মানুষকে না খেয়ে মরতে হবে না।
২৮ জুলাই রোববার সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার চিলাউড়া বাজারে বন্যায় কবলিত পানিবন্দি দুর্গত মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর উদ্যোগে ত্রাণ বিতরণ উপলক্ষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আ.লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সুনামগঞ্জ জেলা আ.লীগের সহ-সভাপতি সিদ্দিক আহমদ ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন। জগন্নাথপুর উপজেলা আ.লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আকমল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজুর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন আ.লীগ নেতা শহিদুল ইসলাম বকুল প্রমূখ।
এ সময় সুনামগঞ্জের সহকারি পুলিশ সুপার মাহবুবুর রহমান, জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম, পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের রাজনৈতিক সচিব আবুল হাসনাত, জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী, জগন্নাথপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান মিজানুর রশীদ ভূইয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, জেলা পরিষদ সদস্য মাহতাবুল হাসান সমুজ, উপজেলা সহকারি ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রকৌশলী সাইফ উদ্দিন খান, উপজেলা আ.লীগের সহ-সভাপতি আবদুল কাইয়ূম মশাহিদ, যুক্তরাজ্য অাওয়ামীলীগ নেতা জাবিছ অাহমদ জিম্মাদার, জগন্নাথপুর উপজেলা অাওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সূত্রধর বীরেন্দ্র, সহ-দপ্তর সম্পাদক মাসুম আহমদ, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক হাজী ইকবাল হোসেন ভূইয়া, উপজেলা মৎস্যজীবি লীগের সভাপতি আরাফাত মিয়া, চিলাউড়া-হলদিপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি হাজী আবদুল গফুর, চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান বাবুল মাহমুদ, ইউপি সদস্য সুজাত মিয়া, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, সহ-সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি সভাপতি সাফরোজ ইসলাম মুন্না, সহ-সভাপতি কল্যাণ কান্তি রায় সানি সহ দলীয় নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণি-পেশার কয়েক হাজার জনতা উপস্থিত ছিলেন। পরে এক হাজার পানিবন্দি অসহায় মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। সভায় বিশেষ অতিথির বক্তব্যে কেন্দ্রীয় আ.লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, খালেদা জিয়ার মুক্তির কথা ভাববেন না। পারলে নৌকায় উঠে যান। কারণ খালেদা জিয়া আর কোন দিন বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে পারবেন না।