jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» খেলাফত মজলিসের প্রতিষ্ঠাবার্ষিকী সভায় জ্বালানী তেল ও বিদ্যুতের দাম আবারো বৃদ্ধি করা হলে গণবিস্ফোরণ ঘটবে- মাওলানা ইসহাক «» আ.লীগে এখন নেতার শেষ নেই, নেতা আছে, কর্মী পাওয়া যায় না- ওবায়দুল কাদের «» বিএনপির ৭ নেতাকর্মী আটক «» জগন্নাথপুর সরকারি কলেজে নবীনবরণ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান «» সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা «» শায়খুল হাদিস রহ. ইস্যুতে ক্ষমা চাইল যমুনা টিভি «» ২০২০ সালে প্রথমবারের মতো বিশ্বকাপ খেলবে ভারত! «» সিলেটে আওয়ামী লীগের সম্মেলনকে স্বাগত জানিয়ে জেলা যুবলীগের প্রচার মিছিল «» শাইখুল হাদীসকে নিয়ে যমুনা টিভির কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে ইসলামী সর্বদলীয় সংবাদ সম্মেলন «» লন্ডনে ২য় ভাষার মর্যাদা পেল ‘বাংলা’



ছাতকে শতাধিক গাড়ি অাটক…

নিজস্ব প্রতিবেদক :: সিলেট টু সুনামগঞ্জের ছাতকের ব্যস্ততম এলাকা জাউয়া বাজার ও গোবিনগঞ্জ পয়েন্টে প্রতিদিন জ্যেমে অাটকা পড়ে যান বাহন। রোববার (২৮ জুলাই) ছাতকের ব্যস্ততম গোবিনগঞ্জে বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত কয়েক কিঃ মিঃ জায়গায় জ্যেম ছিল। এসব জ্যেমে শতাধিক গাড়ি অাটকা পড়লে যাত্রীদের দুর্ভোগ ভাড়তে থাকে। যাত্রীগণ অভিযোগ করে বলেন এসব জ্যেমে ট্রাফিক পুলিশ নেই?

 

এসব পয়েন্টে ট্রাফিক পুলিশের সংখ্যা বৃদ্ধি করা জরুরি। মানুষ জরুরি কাজ নিয়ে বাসা বাড়ি থেকে ভের হন কিন্তু ছাতকের জাউয়া ও গোবিনগঞ্জ অাসার পর জ্যেমে অাটকা পড়তে হয় প্রতিদিন। এসব জ্যেমে অাটকা পড়লে পরবর্তীতে সুনামগঞ্জ বা সিলেটে নির্ধারিত সময়ের ভিতরে পৌছা সম্ভব হয়নি যাত্রীদের। ছাতকের গণভোটে বার বার নির্বাচিত মাননীয় এমপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান, জনপ্রতিনিধি সহ উপজেলা নির্বাহী কর্মকর্তা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার প্রতি অনুরোধ জানিয়ে যাত্রীগণ, এসব জ্যেমে ট্রাফিক পুলিশের সংখ্যা ভাড়ানোর দাবি জান জানান।