jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» ছাতকে ইউপি চেয়ারম্যানের নির্দেশে সংখ্যালঘু পরিবার গৃহবন্দি «» ওসমানীনগরে মজলিসের সভায় বিশ্ব নেতৃত্ব দিবে অাজকের নির্যাতিত মুসলিম জাতীর নতুন প্রজন্মের সৈনিকরা- ছাত্রনেতা শাহাবুদ্দিন «» চিরকুট লিখে কলেজ ছাত্রীর আত্মহত্যা «» নবীগঞ্জে প্রেমিক- প্রেমিকার বিয়ে! «» ওসমানীনগরে কনফিডেন্স কোচিং সেন্টারের উদ্যোগে গুনিজন সম্মাননা স্মারক প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত «» যারা কাশ্মীর কে ভারতের অংশ বলে, তারা ইতিহাস জানে না- নূর হুসাইন কাসেমী «» জগন্নাথপুরে সরকারি গাছ কাটা নিয়ে নির্দোষ দাবি যুবলীগ নেতার «» বিশ্বনাথ উপজেলা ছাত্রদলের নতুন কমিটি! «» জগন্নাথপুরে দ্বিতীয় পাঠশালার উদ্বোধনে সমাজ থেকে নিরক্ষরতা মুক্ত করণে সবাইকে এগিয়ে আসতে হবে- ইউএনও মাসুম «» ওসমানীনগর খেলাফত মজলিসের ঈদ পুণর্মিলনী সম্পন্ন



ছাতকে শতাধিক গাড়ি অাটক…

নিজস্ব প্রতিবেদক :: সিলেট টু সুনামগঞ্জের ছাতকের ব্যস্ততম এলাকা জাউয়া বাজার ও গোবিনগঞ্জ পয়েন্টে প্রতিদিন জ্যেমে অাটকা পড়ে যান বাহন। রোববার (২৮ জুলাই) ছাতকের ব্যস্ততম গোবিনগঞ্জে বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত কয়েক কিঃ মিঃ জায়গায় জ্যেম ছিল। এসব জ্যেমে শতাধিক গাড়ি অাটকা পড়লে যাত্রীদের দুর্ভোগ ভাড়তে থাকে। যাত্রীগণ অভিযোগ করে বলেন এসব জ্যেমে ট্রাফিক পুলিশ নেই?

 

এসব পয়েন্টে ট্রাফিক পুলিশের সংখ্যা বৃদ্ধি করা জরুরি। মানুষ জরুরি কাজ নিয়ে বাসা বাড়ি থেকে ভের হন কিন্তু ছাতকের জাউয়া ও গোবিনগঞ্জ অাসার পর জ্যেমে অাটকা পড়তে হয় প্রতিদিন। এসব জ্যেমে অাটকা পড়লে পরবর্তীতে সুনামগঞ্জ বা সিলেটে নির্ধারিত সময়ের ভিতরে পৌছা সম্ভব হয়নি যাত্রীদের। ছাতকের গণভোটে বার বার নির্বাচিত মাননীয় এমপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান, জনপ্রতিনিধি সহ উপজেলা নির্বাহী কর্মকর্তা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার প্রতি অনুরোধ জানিয়ে যাত্রীগণ, এসব জ্যেমে ট্রাফিক পুলিশের সংখ্যা ভাড়ানোর দাবি জান জানান।