jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» ছাতকে ইউপি চেয়ারম্যানের নির্দেশে সংখ্যালঘু পরিবার গৃহবন্দি «» ওসমানীনগরে মজলিসের সভায় বিশ্ব নেতৃত্ব দিবে অাজকের নির্যাতিত মুসলিম জাতীর নতুন প্রজন্মের সৈনিকরা- ছাত্রনেতা শাহাবুদ্দিন «» চিরকুট লিখে কলেজ ছাত্রীর আত্মহত্যা «» নবীগঞ্জে প্রেমিক- প্রেমিকার বিয়ে! «» ওসমানীনগরে কনফিডেন্স কোচিং সেন্টারের উদ্যোগে গুনিজন সম্মাননা স্মারক প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত «» যারা কাশ্মীর কে ভারতের অংশ বলে, তারা ইতিহাস জানে না- নূর হুসাইন কাসেমী «» জগন্নাথপুরে সরকারি গাছ কাটা নিয়ে নির্দোষ দাবি যুবলীগ নেতার «» বিশ্বনাথ উপজেলা ছাত্রদলের নতুন কমিটি! «» জগন্নাথপুরে দ্বিতীয় পাঠশালার উদ্বোধনে সমাজ থেকে নিরক্ষরতা মুক্ত করণে সবাইকে এগিয়ে আসতে হবে- ইউএনও মাসুম «» ওসমানীনগর খেলাফত মজলিসের ঈদ পুণর্মিলনী সম্পন্ন



গোয়াইনঘাটে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আটক

শাহ অালম, গোয়াইনঘাট থেকে :: সিলেটের গোয়াইনঘাটে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আব্দুল হককে আটক করেছে থানা পুলিশ। আব্দুল হক সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার পুরান নয়াকোট গ্রামের হাবীবুর রহমানের ছেলে। তার বিরুদ্ধে সিলেটের গোলাপঞ্জ থানায় ৬টি, বিশ্বনাথ থানায় ৩টি ও মৌলভীবাজারের বড়লেখা থানায় ১টিসহ মোট ১০টি ডাকাতি মামলা রয়েছে।

 

পুলিশ সূত্রে জানা যায়, সিলেটের নবাগত পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন এর তত্ত্বাবধানে ও গোয়াইনঘাট থানার ওসি আব্দুল জলিল এর দিক নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে গত রোববার থানার এসআই যীশু দত্ত উপজেলা সদর সংলগ্ন তিতারাই ব্রীজ থেকে আব্দুল হককে আটক করেন। সে দীর্ঘদিন ধরে গোয়াইনঘাটের বিভিন্ন এলাকায় ডাকাতি করার পরিকল্পনা করে আসছিল বলে পুলিশ জানিয়েছে।

 

আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আব্দুল হককে আটকের সত্যতা নিশ্চিত করে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল জলিল বলেন, তার বিরুদ্ধে সিলেটের বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে। যার অধিকাংশ মামলার পলাতক আসামি হিসেবে সে আত্মগোপনে থেকে নতুুুন করে ডাকাতি করার পরিকল্পনা করছিল। অবশেষে তাকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।