jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» মৌলভীবাজারে শহীদ বুদ্ধিজীবি দিবস উপলক্ষে আলোচনা সভা «» দক্ষিণ সুনামগঞ্জে রাস্থার কাজে বাঁধা প্রদানে থানায় অভিযোগ দায়ের «» যুক্তরাজ্যের নির্বাচনে ২২০ নারী প্রার্থীর রেকর্ড জয় «» খেলাফত মজলিস বড়লেখা উপজেলায় ওয়ার্ড প্রতিনিধি সমাবেশ অনুষ্ঠিত «» সিলেট জেলা ছাত্র জমিয়তের দ্বি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন «» সিলেটে বিএনপির বিক্ষোভ, ককটেল বিষ্ফোরন, আটক ৩ «» কমলগঞ্জে ৫শ’ দরিদ্র পরিবারের মধ্যে কম্বল বিতরণ «» ছাতকে দুর্নীতিবাজ মাদ্রাসার সুপারের অপসারনের দাবীতে এলাকাবাসির মানববন্ধন «» গোয়াইনঘাটের দুইজনশ্রেষ্ট সহকারী শিক্ষক নির্বাচিত «» ওসমানীনগর থেকে অস্ত্রসহ শহীদ ডাকাত গ্রেফতার



গোয়াইনঘাটে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আটক

শাহ অালম, গোয়াইনঘাট থেকে :: সিলেটের গোয়াইনঘাটে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আব্দুল হককে আটক করেছে থানা পুলিশ। আব্দুল হক সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার পুরান নয়াকোট গ্রামের হাবীবুর রহমানের ছেলে। তার বিরুদ্ধে সিলেটের গোলাপঞ্জ থানায় ৬টি, বিশ্বনাথ থানায় ৩টি ও মৌলভীবাজারের বড়লেখা থানায় ১টিসহ মোট ১০টি ডাকাতি মামলা রয়েছে।

 

পুলিশ সূত্রে জানা যায়, সিলেটের নবাগত পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন এর তত্ত্বাবধানে ও গোয়াইনঘাট থানার ওসি আব্দুল জলিল এর দিক নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে গত রোববার থানার এসআই যীশু দত্ত উপজেলা সদর সংলগ্ন তিতারাই ব্রীজ থেকে আব্দুল হককে আটক করেন। সে দীর্ঘদিন ধরে গোয়াইনঘাটের বিভিন্ন এলাকায় ডাকাতি করার পরিকল্পনা করে আসছিল বলে পুলিশ জানিয়েছে।

 

আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আব্দুল হককে আটকের সত্যতা নিশ্চিত করে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল জলিল বলেন, তার বিরুদ্ধে সিলেটের বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে। যার অধিকাংশ মামলার পলাতক আসামি হিসেবে সে আত্মগোপনে থেকে নতুুুন করে ডাকাতি করার পরিকল্পনা করছিল। অবশেষে তাকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।