jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» সিলেট মহানগর আওয়ামী লীগের সভায় জাতীয় শোক দিবসের কর্মসূচি গ্রহণ «» শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে উন্নয়নের দিকে: সাংসদ মানিক «» কমলগঞ্জে বন্যা পরিস্থিতির উন্নতি হলেও ত্রাণ পাচ্ছে না পানিবন্দি পরিবার «» মৌলভীবাজারে বন্যায় হাজার হাজার মানুষ পানিবন্দি «» সিলেটের প্রতিটি থানা হবে অসহায়-নির্যাতিত মানুষের আশ্রয়স্থল- পুলিশ সুপার «» জগন্নাথপুরে বাড়িঘরে পানি : মানুষের দুর্ভোগ বেড়েই চলছে «» গোলাপগঞ্জে তরুণী অপহরণ ও ধর্ষণ মামলার প্রধান আসামী আটক «» বিশ্বনাথ থেকে সুরমা নদীতে ঝাঁপ দেয়া সেই তরুণের লাশ উদ্ধার «» গোয়াইনঘাটে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আটক «» সুনামগঞ্জে আতংকে বাড়ি ছেড়ে আশ্রয় নিচ্ছেন আত্মীয়ের বাড়িতে



বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ১৫

ডেস্ক রিপোর্ট :: নাটোরের বড়াইগ্রামে শ্যামলী পরিবহনের একটি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকড্রাইভার নিহত ও আহত হয়েছেন কমপক্ষে বাসের ১৫ যাত্রী।

সোমবার ভোর ৫টার দিকে বড়াইগ্রাম উপজেলার হাটিকুমরুল মহাসড়কের সুতিরপার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত হন রবিন নামের ট্রাকড্রাইভার ও আহত হন শ্যামলী পরিবহনের ১৫ যাত্রী। নিহত ট্রাকড্রাইভার কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার মশেমপুর গ্রামের মৃত আমির পরামানিকের ছেলে।

আহতরা পাবনা, কুষ্টিয়া, মানিকনগর এলাকার যাত্রী বলে জানা গেছে।

বনপাড়া হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মাহফুজুর রহমান আরটিভি অনলাইনকে বলেন, শ্যামলী পরিবহনের বাসটি চট্টগ্রাম থেকে ছেড়ে মেহেরপুরের উদ্দেশে আগ্রান সুতিরপার এলাকায় পৌছালে, ঝিনাইদহ থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রাকড্রাইভার ঘটনাস্থলেই মারা যান। আহত হয় বাসের ১৫ যাত্রী। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতালে পাঠায়।