jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» জগন্নাথপুরে মিরপুর ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী শেরীন বিশাল ভোটে চেয়ারম্যান নির্বাচিত «» ছাত্র মজলিস শ্যামপুর থানার বার্ষিক কর্মী সমাবেশ অনুষ্ঠিত «» জগন্নাথপুরে রাত পোহালেই ভোট যুদ্ধ শুরু ॥ কে হচ্ছেন সেই ভাগ্যবান চেয়ারম্যান «» ছাতকের কিলবার্ণ এন্ড হামস্টেড মুসলিম কালচারাল সেন্টারের ইমাম ও খতিবকে সংবর্ধনা «» ঢাকা মহানগরী দক্ষিণের সহযোগী সদস্য সমাবেশে আবাসিক হলগুলোতে গড়ে ওঠা টর্চার সেল ধ্বংস করতে হবে: ছাত্র মজলিস «» ছাত্র মজলিস ঢাকা মহানগরী উত্তরের বার্ষিক সহযোগী সদস্য সমাবেশ অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রী-রাষ্ট্রপতি নিয়ে কটাক্ষ, সিলেটের মোগলবাাজার থেকে আটক ১ «» ছাত্রলীগের মিছিলে খুনের রক্ত: ভিপি নুর «» ছাত্র জমিয়তের মতবিনিময় সভায় অাগামি ১১ জানুয়ারী সিলেট বিভাগীয় সদস্য সম্মেলন ঘোষণা «» ফেসবুক ব্যবহারকারীদের উদ্দেশ্যে শাহীনুর পাশা চৌধুরীর কিছু কথা



বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ১৫

ডেস্ক রিপোর্ট :: নাটোরের বড়াইগ্রামে শ্যামলী পরিবহনের একটি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকড্রাইভার নিহত ও আহত হয়েছেন কমপক্ষে বাসের ১৫ যাত্রী।

সোমবার ভোর ৫টার দিকে বড়াইগ্রাম উপজেলার হাটিকুমরুল মহাসড়কের সুতিরপার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত হন রবিন নামের ট্রাকড্রাইভার ও আহত হন শ্যামলী পরিবহনের ১৫ যাত্রী। নিহত ট্রাকড্রাইভার কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার মশেমপুর গ্রামের মৃত আমির পরামানিকের ছেলে।

আহতরা পাবনা, কুষ্টিয়া, মানিকনগর এলাকার যাত্রী বলে জানা গেছে।

বনপাড়া হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মাহফুজুর রহমান আরটিভি অনলাইনকে বলেন, শ্যামলী পরিবহনের বাসটি চট্টগ্রাম থেকে ছেড়ে মেহেরপুরের উদ্দেশে আগ্রান সুতিরপার এলাকায় পৌছালে, ঝিনাইদহ থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রাকড্রাইভার ঘটনাস্থলেই মারা যান। আহত হয় বাসের ১৫ যাত্রী। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতালে পাঠায়।