jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» সিলেট মহানগর আওয়ামী লীগের সভায় জাতীয় শোক দিবসের কর্মসূচি গ্রহণ «» শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে উন্নয়নের দিকে: সাংসদ মানিক «» কমলগঞ্জে বন্যা পরিস্থিতির উন্নতি হলেও ত্রাণ পাচ্ছে না পানিবন্দি পরিবার «» মৌলভীবাজারে বন্যায় হাজার হাজার মানুষ পানিবন্দি «» সিলেটের প্রতিটি থানা হবে অসহায়-নির্যাতিত মানুষের আশ্রয়স্থল- পুলিশ সুপার «» জগন্নাথপুরে বাড়িঘরে পানি : মানুষের দুর্ভোগ বেড়েই চলছে «» গোলাপগঞ্জে তরুণী অপহরণ ও ধর্ষণ মামলার প্রধান আসামী আটক «» বিশ্বনাথ থেকে সুরমা নদীতে ঝাঁপ দেয়া সেই তরুণের লাশ উদ্ধার «» গোয়াইনঘাটে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আটক «» সুনামগঞ্জে আতংকে বাড়ি ছেড়ে আশ্রয় নিচ্ছেন আত্মীয়ের বাড়িতে



ভারত থেকে ডিঙি নৌকায় আসা অস্ত্রের চালান আটক

ডেস্ক রিপোর্ট :: ভারত থেকে ডিঙি নৌকাযোগে আসা অস্ত্রের একটি চালান আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আটক অস্ত্রগুলোর মধ্যে রয়েছে ৬টি বিদেশি পিস্তল, ১টি রিভলবার, ৩টি ওয়ান সুটার গান, ১০টি ম্যাগাজিন এবং ৩৬ রাউন্ড গুলি।

শুক্রবার ভোরে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বাখেরআলী সীমান্তের সাদ্দামের চর নামক স্থান থেকে এসব উদ্ধার হয়। অভিযানে চোরাকারবারি আটক করতে বিজিবি দুই রাউন্ড গুলি করলেও কাউকে আটক করা সম্ভব হয়নি।

চাঁপাইনবাবগঞ্জের বিজিবির ৫৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সাজ্জাদ সরোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, বাখেরআলী বিওপির একটি দল শুক্রবার ভোরে অভিযান চালায়। একটি ডিঙি নৌকা ভারত থেকে বাংলাদেশের দিকে আসার সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে নৌকার মাঝি নদীতে লাফ দিয়ে ভারতের দিকে পালিয়ে যায়।

তিনি জানান, মাঝিকে আটক করার জন্য বিজিবি তাকে লক্ষ্য করে ২ রাউন্ড গুলি বর্ষণ করলেও সে পালিয়ে যেত সক্ষম হয়। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। পরে নৌকা তল্লাশি করে একটি ব্যাগের ভেতর থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

উদ্ধার করা অস্ত্র ও গুলির আনুমানিক মূল্য ১০ লাখ টাকার বেশি বিজিবির পক্ষ থেকে জানানো হয়।