jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» জগন্নাথপুরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকীতে ৩৫টি মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত «» ছাত্র মজলিসের উদ্যােগে ঈদ পুনর্মিলনী সম্পন্ন «» বিয়ানীবাজারে এবার আরো দু’জনের করোনা শনাক্ত «» বিশ্বনাথে বাড়ির ছাদে গাঁজা চাষ, যুবক আটক «» বিশ্বনাথে কর্মস্থলে আসার পথিমধ্যে মৃত্যুর কোলে ঢলে পড়লেন মাদ্রাসা শিক্ষক «» শ্রীমঙ্গলে করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারী মুক্তিযোদ্ধা বিকাশ দত্ত’র সৎকার করেছে একরামুল মুসলিমীন টিম «» ছাতকে নদী ভাঙ্গন পরিদর্শনে ইউপি চেয়ারম্যান মোজাহিদ আলী «» জুড়ীতে করোনায় একজনের মৃত্যু, সেবা করতে গিয়ে অারেকজন আক্রান্ত «» শ্রীমঙ্গলে করোনায় কাউন্সিল আব্দুল আহাদের মৃত্যু, দাফন-কাফন করেছে ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন «» সুনামগঞ্জে এডিশনাল এসপি জয়নাল আবেদিনের করোনা রিপোট নেগেটিভ জেলাবাসী স্বস্তি



ভারত থেকে ডিঙি নৌকায় আসা অস্ত্রের চালান আটক

ডেস্ক রিপোর্ট :: ভারত থেকে ডিঙি নৌকাযোগে আসা অস্ত্রের একটি চালান আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আটক অস্ত্রগুলোর মধ্যে রয়েছে ৬টি বিদেশি পিস্তল, ১টি রিভলবার, ৩টি ওয়ান সুটার গান, ১০টি ম্যাগাজিন এবং ৩৬ রাউন্ড গুলি।

শুক্রবার ভোরে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বাখেরআলী সীমান্তের সাদ্দামের চর নামক স্থান থেকে এসব উদ্ধার হয়। অভিযানে চোরাকারবারি আটক করতে বিজিবি দুই রাউন্ড গুলি করলেও কাউকে আটক করা সম্ভব হয়নি।

চাঁপাইনবাবগঞ্জের বিজিবির ৫৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সাজ্জাদ সরোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, বাখেরআলী বিওপির একটি দল শুক্রবার ভোরে অভিযান চালায়। একটি ডিঙি নৌকা ভারত থেকে বাংলাদেশের দিকে আসার সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে নৌকার মাঝি নদীতে লাফ দিয়ে ভারতের দিকে পালিয়ে যায়।

তিনি জানান, মাঝিকে আটক করার জন্য বিজিবি তাকে লক্ষ্য করে ২ রাউন্ড গুলি বর্ষণ করলেও সে পালিয়ে যেত সক্ষম হয়। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। পরে নৌকা তল্লাশি করে একটি ব্যাগের ভেতর থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

উদ্ধার করা অস্ত্র ও গুলির আনুমানিক মূল্য ১০ লাখ টাকার বেশি বিজিবির পক্ষ থেকে জানানো হয়।