jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» ছাত্র মজলিসের সদস্য সম্মেলন সম্পন্ন : মানবতার মুক্তির জন্যে ইসলামের বিজয় অনিবার্য- মাওলানা ইসহাক «» নদীটির নাম বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস : রুহুল আমীন সাদী «» ছাত্র মজলিসের কেন্দ্রীয় নির্বাচনে নতুন কমিটি ঘোষণা «» দেশে হত্যা, ধর্ষণ, দুর্নীতির মহামারি চলছে- অামীরে মজলিস মাওলানা ইসহাক «» সিলেটে সদরকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে জৈন্তাপুর «» গোয়াইনঘাটের আলীরগাঁও ইউনিয়ন বিভক্তি «» দ্রুত সংস্কার কাজ শুরুর আশ্বাসে বিশ্বনাথে পরিবহন শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার «» জগন্নাথপুরে নির্বাচনের বাছাই কালে ২ প্রার্থী বাতিল «» ছাত্র মজলিসের ২৯তম সদস্য সম্মেলন উৎসব মুখর পরিবেশে অনুষ্টিত হবে শুক্রবার «» কথা ছিলো : মিহির চৌধুরী ইমন



ভারত থেকে ডিঙি নৌকায় আসা অস্ত্রের চালান আটক

ডেস্ক রিপোর্ট :: ভারত থেকে ডিঙি নৌকাযোগে আসা অস্ত্রের একটি চালান আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আটক অস্ত্রগুলোর মধ্যে রয়েছে ৬টি বিদেশি পিস্তল, ১টি রিভলবার, ৩টি ওয়ান সুটার গান, ১০টি ম্যাগাজিন এবং ৩৬ রাউন্ড গুলি।

শুক্রবার ভোরে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বাখেরআলী সীমান্তের সাদ্দামের চর নামক স্থান থেকে এসব উদ্ধার হয়। অভিযানে চোরাকারবারি আটক করতে বিজিবি দুই রাউন্ড গুলি করলেও কাউকে আটক করা সম্ভব হয়নি।

চাঁপাইনবাবগঞ্জের বিজিবির ৫৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সাজ্জাদ সরোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, বাখেরআলী বিওপির একটি দল শুক্রবার ভোরে অভিযান চালায়। একটি ডিঙি নৌকা ভারত থেকে বাংলাদেশের দিকে আসার সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে নৌকার মাঝি নদীতে লাফ দিয়ে ভারতের দিকে পালিয়ে যায়।

তিনি জানান, মাঝিকে আটক করার জন্য বিজিবি তাকে লক্ষ্য করে ২ রাউন্ড গুলি বর্ষণ করলেও সে পালিয়ে যেত সক্ষম হয়। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। পরে নৌকা তল্লাশি করে একটি ব্যাগের ভেতর থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

উদ্ধার করা অস্ত্র ও গুলির আনুমানিক মূল্য ১০ লাখ টাকার বেশি বিজিবির পক্ষ থেকে জানানো হয়।