jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» সিলেট মহানগর আওয়ামী লীগের সভায় জাতীয় শোক দিবসের কর্মসূচি গ্রহণ «» শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে উন্নয়নের দিকে: সাংসদ মানিক «» কমলগঞ্জে বন্যা পরিস্থিতির উন্নতি হলেও ত্রাণ পাচ্ছে না পানিবন্দি পরিবার «» মৌলভীবাজারে বন্যায় হাজার হাজার মানুষ পানিবন্দি «» সিলেটের প্রতিটি থানা হবে অসহায়-নির্যাতিত মানুষের আশ্রয়স্থল- পুলিশ সুপার «» জগন্নাথপুরে বাড়িঘরে পানি : মানুষের দুর্ভোগ বেড়েই চলছে «» গোলাপগঞ্জে তরুণী অপহরণ ও ধর্ষণ মামলার প্রধান আসামী আটক «» বিশ্বনাথ থেকে সুরমা নদীতে ঝাঁপ দেয়া সেই তরুণের লাশ উদ্ধার «» গোয়াইনঘাটে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আটক «» সুনামগঞ্জে আতংকে বাড়ি ছেড়ে আশ্রয় নিচ্ছেন আত্মীয়ের বাড়িতে



বড়লেখায় দুই অস্ত্র ব্যবসায়ী আটক, পাইপগান, কার্তুজ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের বড়লেখায় ১টি পাইপগান ও কার্তুজসহ ২ জনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

আটককৃতরা হলেন, বিয়ানীবাজার উপজেলাধীন ­মোল্লাপুর গ্রামের মৃত ড. মজিবুর রহমানের ছেলে জিল্লুর রহমান ওরফে রুহেল (৩৫) ও বড়লেখার তেলিগুল গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে সোহেল আহম্মেদ (২০)।

রোববার (৩০জুন) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৯’র অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. মনিরুজ্জামান।

শনিবার (২৯ জুন) রাত সোয়া ৮ টার দিকে এএসপি সত্যজিৎ কুমার ঘোষ এর নেতৃত্বে র‍্যাব-৯ এর একটি দল অভিযান চালিয়ে বড়লেখা উপজেলার বিয়ানীবাজার রোডস্থ উত্তর চৌমুহনী বারইগ্রাম থেকে তাদের আটক করে।
ধৃত দুই অস্ত্র ব্যবসায়ী উল্লেখ করে উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে বড়লেখা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাব।