jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» সিলেট মহানগর আওয়ামী লীগের সভায় জাতীয় শোক দিবসের কর্মসূচি গ্রহণ «» শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে উন্নয়নের দিকে: সাংসদ মানিক «» কমলগঞ্জে বন্যা পরিস্থিতির উন্নতি হলেও ত্রাণ পাচ্ছে না পানিবন্দি পরিবার «» মৌলভীবাজারে বন্যায় হাজার হাজার মানুষ পানিবন্দি «» সিলেটের প্রতিটি থানা হবে অসহায়-নির্যাতিত মানুষের আশ্রয়স্থল- পুলিশ সুপার «» জগন্নাথপুরে বাড়িঘরে পানি : মানুষের দুর্ভোগ বেড়েই চলছে «» গোলাপগঞ্জে তরুণী অপহরণ ও ধর্ষণ মামলার প্রধান আসামী আটক «» বিশ্বনাথ থেকে সুরমা নদীতে ঝাঁপ দেয়া সেই তরুণের লাশ উদ্ধার «» গোয়াইনঘাটে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আটক «» সুনামগঞ্জে আতংকে বাড়ি ছেড়ে আশ্রয় নিচ্ছেন আত্মীয়ের বাড়িতে



শহীদ আরমান ইসলামী অান্দোলনের প্রেরণা

জেএসবি টুয়েন্টিফোর :: আল্লাহর সর্বশেষ পয়গামকে মানুষের শেষ বস্তিতে পৌছে দেয়াই ছিল শহীদ আরমানের অঙ্গীকার। তার জানা ছিল, দাওয়াতে দ্বীনের পথ দীর্ঘ, বন্ধুর, রক্ত পিচ্ছিল। তার দিকে তাক করে রয়েছে শত্রুর কামান। বুলেটের আঘাত আসবে। বুক ঝাঝরা হবে। রক্তে লাল হবে রাজপথ।

 

এ সত্য জেনেও আরমান কিন্তু থেমে থাকেনি। ঈমানের বলে বলীয়ান হয়ে কুরআনের শত্রু কুখ্যাত মুরতাদ, তাসলিমা নাসরীনকে প্রতিরোধ ও প্রতিহত করতে ১৯৯৪ সালের ৩০ জুন নেমে আসে রাজপথে। শাহাদাতের তামান্নায় উজ্জিবিত হয়ে কালেমার মিছিল নিয়ে ছুটে চলে গন্তব্যের দিকে।

 

৩০ জুন আল্লাহ তাকে শহীদ হিসেবে কবুল করেছেন। এবং তার শাহাদাতের মাধ্যমে ছাত্র মজলিসকেও শহীদি কাফেলা হিসেবে কবুল করেছেন।
শহীদ আরমানের শাহাদাত ইতিহাসের পাতায় সোনালী হরফে লেখা থাকবে। কুরআনের ইজ্জত রক্ষায় তার আত্মত্যাগ ভবিষ্যত বংশধরদের জন্য প্রেরণার উৎস হয়ে থাকবে। মহান রব তিনি যেন তার এই আত্মত্যাগকে জান্নাতের বিনিময় কবুল করেন। অামিন ।