jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» জগন্নাথপুরে মিরপুর ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী শেরীন বিশাল ভোটে চেয়ারম্যান নির্বাচিত «» ছাত্র মজলিস শ্যামপুর থানার বার্ষিক কর্মী সমাবেশ অনুষ্ঠিত «» জগন্নাথপুরে রাত পোহালেই ভোট যুদ্ধ শুরু ॥ কে হচ্ছেন সেই ভাগ্যবান চেয়ারম্যান «» ছাতকের কিলবার্ণ এন্ড হামস্টেড মুসলিম কালচারাল সেন্টারের ইমাম ও খতিবকে সংবর্ধনা «» ঢাকা মহানগরী দক্ষিণের সহযোগী সদস্য সমাবেশে আবাসিক হলগুলোতে গড়ে ওঠা টর্চার সেল ধ্বংস করতে হবে: ছাত্র মজলিস «» ছাত্র মজলিস ঢাকা মহানগরী উত্তরের বার্ষিক সহযোগী সদস্য সমাবেশ অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রী-রাষ্ট্রপতি নিয়ে কটাক্ষ, সিলেটের মোগলবাাজার থেকে আটক ১ «» ছাত্রলীগের মিছিলে খুনের রক্ত: ভিপি নুর «» ছাত্র জমিয়তের মতবিনিময় সভায় অাগামি ১১ জানুয়ারী সিলেট বিভাগীয় সদস্য সম্মেলন ঘোষণা «» ফেসবুক ব্যবহারকারীদের উদ্দেশ্যে শাহীনুর পাশা চৌধুরীর কিছু কথা



শহীদ আরমান ইসলামী অান্দোলনের প্রেরণা

জেএসবি টুয়েন্টিফোর :: আল্লাহর সর্বশেষ পয়গামকে মানুষের শেষ বস্তিতে পৌছে দেয়াই ছিল শহীদ আরমানের অঙ্গীকার। তার জানা ছিল, দাওয়াতে দ্বীনের পথ দীর্ঘ, বন্ধুর, রক্ত পিচ্ছিল। তার দিকে তাক করে রয়েছে শত্রুর কামান। বুলেটের আঘাত আসবে। বুক ঝাঝরা হবে। রক্তে লাল হবে রাজপথ।

 

এ সত্য জেনেও আরমান কিন্তু থেমে থাকেনি। ঈমানের বলে বলীয়ান হয়ে কুরআনের শত্রু কুখ্যাত মুরতাদ, তাসলিমা নাসরীনকে প্রতিরোধ ও প্রতিহত করতে ১৯৯৪ সালের ৩০ জুন নেমে আসে রাজপথে। শাহাদাতের তামান্নায় উজ্জিবিত হয়ে কালেমার মিছিল নিয়ে ছুটে চলে গন্তব্যের দিকে।

 

৩০ জুন আল্লাহ তাকে শহীদ হিসেবে কবুল করেছেন। এবং তার শাহাদাতের মাধ্যমে ছাত্র মজলিসকেও শহীদি কাফেলা হিসেবে কবুল করেছেন।
শহীদ আরমানের শাহাদাত ইতিহাসের পাতায় সোনালী হরফে লেখা থাকবে। কুরআনের ইজ্জত রক্ষায় তার আত্মত্যাগ ভবিষ্যত বংশধরদের জন্য প্রেরণার উৎস হয়ে থাকবে। মহান রব তিনি যেন তার এই আত্মত্যাগকে জান্নাতের বিনিময় কবুল করেন। অামিন ।