jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» জগন্নাথপুরে মিরপুর ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী শেরীন বিশাল ভোটে চেয়ারম্যান নির্বাচিত «» ছাত্র মজলিস শ্যামপুর থানার বার্ষিক কর্মী সমাবেশ অনুষ্ঠিত «» জগন্নাথপুরে রাত পোহালেই ভোট যুদ্ধ শুরু ॥ কে হচ্ছেন সেই ভাগ্যবান চেয়ারম্যান «» ছাতকের কিলবার্ণ এন্ড হামস্টেড মুসলিম কালচারাল সেন্টারের ইমাম ও খতিবকে সংবর্ধনা «» ঢাকা মহানগরী দক্ষিণের সহযোগী সদস্য সমাবেশে আবাসিক হলগুলোতে গড়ে ওঠা টর্চার সেল ধ্বংস করতে হবে: ছাত্র মজলিস «» ছাত্র মজলিস ঢাকা মহানগরী উত্তরের বার্ষিক সহযোগী সদস্য সমাবেশ অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রী-রাষ্ট্রপতি নিয়ে কটাক্ষ, সিলেটের মোগলবাাজার থেকে আটক ১ «» ছাত্রলীগের মিছিলে খুনের রক্ত: ভিপি নুর «» ছাত্র জমিয়তের মতবিনিময় সভায় অাগামি ১১ জানুয়ারী সিলেট বিভাগীয় সদস্য সম্মেলন ঘোষণা «» ফেসবুক ব্যবহারকারীদের উদ্দেশ্যে শাহীনুর পাশা চৌধুরীর কিছু কথা



খেলাফত মজলিসের সমাবেশে আমল ছাড়া কোন মুসলমানিত্ব হতে পারেনা- আল্লামা সাখাওয়াত হোসাইন

খেলাফত মজলিসের নায়েবে আমির আল্লামা সাখাওয়াত হোসাইন বলেছেন, ইসলামী আন্দোলনের কর্মীদের আত্মশুদ্ধির মাধ্যমে দ্বীন প্রতিষ্ঠার কাজ করতে হবে। নিজের দিনিয়্যাত ও ঈমানিয়াতের আকর্ষণে মানুষকে আকৃষ্ট করতে হবে। আমল ছাড়া কোন মুসলমানিত্ব হতে পারেনা। রাসুলুল্লাহ (স.) এর পন্থায় দ্বীন প্রতিষ্ঠার কাজ করতে হবে। ইসলামের নামে কোন বেদাত চালু করা যাবে না। তিনি আরো বলেন, আজ বিশ্বব্যাপী ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে যে অপপ্রচার চালানো হচ্ছে এর মোকাবেলায় ওলামায়ে কেরামদের ঐক্যবদ্ধভাবে ইসলামের দাওয়াত দিতে হবে। সৎ কাজের আদেশ ও অসৎ কাজের নিষেধ জোরদার করা দরকার। খেলাফত মজলিস কক্সবাজার জেলা শাখার ওলামা ও সুধী সমাবেশ বৃহস্পতিবার (২৭ জুন) বিকেলে কক্সবাজার লাবনী পয়েন্টের একটি আবাসিক হোটেলের কনফারেন্স হলে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

 

সংগঠনের কক্সবাজার জেলার সভাপতি আলহাজ্ব মাওলানা মুফতি আবু মুসার সভাপতিত্বে ওলামা ও সুধী সমাবেশে বিশেষ অতিথি ছিলেন -সংগঠনের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা নুরুল আলম আল মামুন, নির্বাহী সদস্য ও চট্টগ্রাম জোন পরিচালক অধ্যাপক মাওলানা খোরশেদ আলম। কক্সবাজার জেলার সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা নুরুল্লাহ জিহাদীর পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বিশিষ্ট ওলামা ও সুধীবৃন্দের এই সমাবেশে প্রধান আলোচক ছিলেন -পবিত্র মক্কা নগরীর মাদরাসা দারুল ফায়েজীনের শিক্ষক ও মক্কা মহামহানগরী খেলাফত মজলিসের প্রধান উপদেষ্টা শায়খ ওয়ালী উল্লাহ হাজী নজির আহমদ আশ-শাওকী। বিশেষ আলোচক ছিলেন -পবিত্র মক্কা মহানগরী খেলাফত মজলিসের সভাপতি, বিশিষ্ট লেখক ও দায়ী শায়খ মাওলানা মোহাম্মদ আলী। সমাবেশের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা হাফেজ মাওলানা মোঃ ইউনুছ ফরাজী। সমাবেশে বক্তব্য রাখেন – জেলার বিশিষ্ট আলেমেদ্বীন মুফতি আবদুল হক, আন্তর্জাতিক ক্বেরাত সম্মেলনে সংস্থা কক্সবাজার জেলা শাখার নির্বাহী সভাপতি মাওলানা হাফেজ মু্বিনুল হক, জেলা খেলাফতের সহ-সভাপতি সাবেক ছাত্রনেতা হাফেজ মুহাম্মদ জুনাইদ, কক্সবাজার ওয়াপদা জামে মসজিদের খতীব হাফেজ মাওলানা এডভোকেট রিদওয়ানুল কাবীর, শহর খেলাফতে মজলিসের সভাপতি হাফেজ ওমর ফারুক।
জেলা খেলাফত মজলিসের এই সমাবেশে জেলার বিভিন্ন এলাকার শতাধিক আলেম, হাফেজ, সূধি উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি