jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» সিলেট মহানগর আওয়ামী লীগের সভায় জাতীয় শোক দিবসের কর্মসূচি গ্রহণ «» শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে উন্নয়নের দিকে: সাংসদ মানিক «» কমলগঞ্জে বন্যা পরিস্থিতির উন্নতি হলেও ত্রাণ পাচ্ছে না পানিবন্দি পরিবার «» মৌলভীবাজারে বন্যায় হাজার হাজার মানুষ পানিবন্দি «» সিলেটের প্রতিটি থানা হবে অসহায়-নির্যাতিত মানুষের আশ্রয়স্থল- পুলিশ সুপার «» জগন্নাথপুরে বাড়িঘরে পানি : মানুষের দুর্ভোগ বেড়েই চলছে «» গোলাপগঞ্জে তরুণী অপহরণ ও ধর্ষণ মামলার প্রধান আসামী আটক «» বিশ্বনাথ থেকে সুরমা নদীতে ঝাঁপ দেয়া সেই তরুণের লাশ উদ্ধার «» গোয়াইনঘাটে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আটক «» সুনামগঞ্জে আতংকে বাড়ি ছেড়ে আশ্রয় নিচ্ছেন আত্মীয়ের বাড়িতে



মিশরের প্রথম নির্বাচিত প্রেসিডেন্ট হাফিজ শহীদ মুরসির সর্বশ্রেষ্ঠ ডিগ্রী অর্জন

জেএসবি টুয়েন্টিফোর :: গণতন্ত্রের মুখোশে সাম্রাজ্যবাদী শক্তির ষড়যন্ত্রের বলি মিশরের প্রথম নির্বাচিত প্রেসিডেন্ট কোরঅানে হাফিজ শহীদ মুরসি রাহিমাহুল্লাহ।

 

মিশরের প্রথম নির্বাচিত প্রেসিডেন্ট কোরঅানে হাফিজ শহীদ মুরসি তিনি ছিলেন ইঞ্জিনিয়ার, তিনি ছিলেন ডক্টর (পিএইচডি), তিনি ছিলেন কুরআনের হাফেজ, তিনি ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রফেসর, তিনি ছিলেন ইসলামী আন্দোলনের দায়িত্বশীল, তিনি ছিলেন ফ্রিডম এন্ড জাস্টিস পার্টির (মুসলিম ব্রাদারহুডের রাজনৈতিক সংগঠন) চেয়ারম্যান, তিনি ছিলেন মিশরের ইতিহাসে জনগণের ভোটে একমাত্র নির্বাচিত প্রেসিডেন্ট। কিন্তু সর্বপ্রথম- সর্বশেষ এবং সর্বদাই তিনি ছিলেন সর্বময় ক্ষমতাশালী মহান আল্লাহর আনুগত্যের প্রতীক। এজন্য এতো অর্জন ও দায়িত্ব পালনের পরও সর্বশেষ এবং সর্বশ্রেষ্ঠ ডিগ্রীটিই অর্জন করলেন- শাহাদাত। জালিমের কারাগারে বন্দী থেকে মজলুম অবস্থায় বিচার নামক প্রহসন নাটকের কাঠগড়ায় তিনি শাহাদাত বরণ করেন। আল্লাহ যেন তার প্রিয় দায়িত্বশীল মোহাম্মদ মুরসিকে শহীদ হিসেবে কবুল করে নিন। আর জান্নাতুল ফেরদাউসের মেহমান বানিয়ে নিন।