jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» জগন্নাথপুরে মিরপুর ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী শেরীন বিশাল ভোটে চেয়ারম্যান নির্বাচিত «» ছাত্র মজলিস শ্যামপুর থানার বার্ষিক কর্মী সমাবেশ অনুষ্ঠিত «» জগন্নাথপুরে রাত পোহালেই ভোট যুদ্ধ শুরু ॥ কে হচ্ছেন সেই ভাগ্যবান চেয়ারম্যান «» ছাতকের কিলবার্ণ এন্ড হামস্টেড মুসলিম কালচারাল সেন্টারের ইমাম ও খতিবকে সংবর্ধনা «» ঢাকা মহানগরী দক্ষিণের সহযোগী সদস্য সমাবেশে আবাসিক হলগুলোতে গড়ে ওঠা টর্চার সেল ধ্বংস করতে হবে: ছাত্র মজলিস «» ছাত্র মজলিস ঢাকা মহানগরী উত্তরের বার্ষিক সহযোগী সদস্য সমাবেশ অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রী-রাষ্ট্রপতি নিয়ে কটাক্ষ, সিলেটের মোগলবাাজার থেকে আটক ১ «» ছাত্রলীগের মিছিলে খুনের রক্ত: ভিপি নুর «» ছাত্র জমিয়তের মতবিনিময় সভায় অাগামি ১১ জানুয়ারী সিলেট বিভাগীয় সদস্য সম্মেলন ঘোষণা «» ফেসবুক ব্যবহারকারীদের উদ্দেশ্যে শাহীনুর পাশা চৌধুরীর কিছু কথা



মিশরের প্রথম নির্বাচিত প্রেসিডেন্ট হাফিজ শহীদ মুরসির সর্বশ্রেষ্ঠ ডিগ্রী অর্জন

জেএসবি টুয়েন্টিফোর :: গণতন্ত্রের মুখোশে সাম্রাজ্যবাদী শক্তির ষড়যন্ত্রের বলি মিশরের প্রথম নির্বাচিত প্রেসিডেন্ট কোরঅানে হাফিজ শহীদ মুরসি রাহিমাহুল্লাহ।

 

মিশরের প্রথম নির্বাচিত প্রেসিডেন্ট কোরঅানে হাফিজ শহীদ মুরসি তিনি ছিলেন ইঞ্জিনিয়ার, তিনি ছিলেন ডক্টর (পিএইচডি), তিনি ছিলেন কুরআনের হাফেজ, তিনি ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রফেসর, তিনি ছিলেন ইসলামী আন্দোলনের দায়িত্বশীল, তিনি ছিলেন ফ্রিডম এন্ড জাস্টিস পার্টির (মুসলিম ব্রাদারহুডের রাজনৈতিক সংগঠন) চেয়ারম্যান, তিনি ছিলেন মিশরের ইতিহাসে জনগণের ভোটে একমাত্র নির্বাচিত প্রেসিডেন্ট। কিন্তু সর্বপ্রথম- সর্বশেষ এবং সর্বদাই তিনি ছিলেন সর্বময় ক্ষমতাশালী মহান আল্লাহর আনুগত্যের প্রতীক। এজন্য এতো অর্জন ও দায়িত্ব পালনের পরও সর্বশেষ এবং সর্বশ্রেষ্ঠ ডিগ্রীটিই অর্জন করলেন- শাহাদাত। জালিমের কারাগারে বন্দী থেকে মজলুম অবস্থায় বিচার নামক প্রহসন নাটকের কাঠগড়ায় তিনি শাহাদাত বরণ করেন। আল্লাহ যেন তার প্রিয় দায়িত্বশীল মোহাম্মদ মুরসিকে শহীদ হিসেবে কবুল করে নিন। আর জান্নাতুল ফেরদাউসের মেহমান বানিয়ে নিন।