jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» জগন্নাথপুরে মিরপুর ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী শেরীন বিশাল ভোটে চেয়ারম্যান নির্বাচিত «» ছাত্র মজলিস শ্যামপুর থানার বার্ষিক কর্মী সমাবেশ অনুষ্ঠিত «» জগন্নাথপুরে রাত পোহালেই ভোট যুদ্ধ শুরু ॥ কে হচ্ছেন সেই ভাগ্যবান চেয়ারম্যান «» ছাতকের কিলবার্ণ এন্ড হামস্টেড মুসলিম কালচারাল সেন্টারের ইমাম ও খতিবকে সংবর্ধনা «» ঢাকা মহানগরী দক্ষিণের সহযোগী সদস্য সমাবেশে আবাসিক হলগুলোতে গড়ে ওঠা টর্চার সেল ধ্বংস করতে হবে: ছাত্র মজলিস «» ছাত্র মজলিস ঢাকা মহানগরী উত্তরের বার্ষিক সহযোগী সদস্য সমাবেশ অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রী-রাষ্ট্রপতি নিয়ে কটাক্ষ, সিলেটের মোগলবাাজার থেকে আটক ১ «» ছাত্রলীগের মিছিলে খুনের রক্ত: ভিপি নুর «» ছাত্র জমিয়তের মতবিনিময় সভায় অাগামি ১১ জানুয়ারী সিলেট বিভাগীয় সদস্য সম্মেলন ঘোষণা «» ফেসবুক ব্যবহারকারীদের উদ্দেশ্যে শাহীনুর পাশা চৌধুরীর কিছু কথা



বালাগঞ্জে প্রধান শিক্ষিকার অনিয়মের প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বালাগঞ্জের আদিত্যপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সীমা রাণী দাসের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়েছে। রোববার (১৬ জুন) আদিত্যপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মূল ফটকের সামনে অভিভাবক ও এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত মানববন্ধনে এলাকার সর্বস্থরের লোকজন অংশ নেন।

মানববন্ধনে বক্তারা বলেন, প্রধান শিক্ষিকা অত্র বিদ্যালয়ে যোগদানের পর থেকে মনগড়া পরিচালনা কমিটি গঠন, সরকারি বরাদ্দের টাকা আত্মসাতসহ নানা অনিয়ম দুর্নীতি করে আসছেন। এসংক্রান্ত বিষয়ে এলাকাবাসীর পক্ষ থেকে আদালতে মামলা দায়ের করা হয়। কিন্তু মামলাটি চলমান থাকাবস্থায় তিনি ফের বিতর্কিত লোকজন দিয়ে পরিচালনা গঠন করেন, যা আদালত অবমাননার সামিল।

স্কুলে ৭জন শিক্ষক-শিক্ষিকা কর্মরত থাকলেও তারা স্কুল ফাঁকি দেয়ায় দপ্তরী দিয়ে পাঠদান করানো হয়। বিতর্কিত পরিচালনা কমিটির লোকজন তাদের ইচ্ছে মত স্কুল পরিচালনা করে তাদের ব্যক্তিগত প্রয়োজনে স্কুলের আসবাবপত্র ব্যবহার ও স্কুলের গাছ বিক্রি করে টাকা আত্মসাৎ করছেন। মানববন্ধনে দুর্নীতিবাজ প্রধান শিক্ষিকার অপসারণ, শাস্তি ও এক তরফা ভাবে গঠিত পরিচালনা কমিটি বিলুপ্ত ঘোষণার জোর দাবি জানানো হয়েছে। মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তৃতা করেন, হাজি মকদ্দছ আলী, ফারুক মিয়া, বাবুল মিয়া, সামাদ মিয়া, মশাহীদ আলী, বাবুল আহমদ, ছানু শব্দকর, কুটি মিয়া, ছাদেক মিয়া ও ফয়ছল মিয়া প্রমুখ।