jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» সিলেট মহানগর আওয়ামী লীগের সভায় জাতীয় শোক দিবসের কর্মসূচি গ্রহণ «» শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে উন্নয়নের দিকে: সাংসদ মানিক «» কমলগঞ্জে বন্যা পরিস্থিতির উন্নতি হলেও ত্রাণ পাচ্ছে না পানিবন্দি পরিবার «» মৌলভীবাজারে বন্যায় হাজার হাজার মানুষ পানিবন্দি «» সিলেটের প্রতিটি থানা হবে অসহায়-নির্যাতিত মানুষের আশ্রয়স্থল- পুলিশ সুপার «» জগন্নাথপুরে বাড়িঘরে পানি : মানুষের দুর্ভোগ বেড়েই চলছে «» গোলাপগঞ্জে তরুণী অপহরণ ও ধর্ষণ মামলার প্রধান আসামী আটক «» বিশ্বনাথ থেকে সুরমা নদীতে ঝাঁপ দেয়া সেই তরুণের লাশ উদ্ধার «» গোয়াইনঘাটে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আটক «» সুনামগঞ্জে আতংকে বাড়ি ছেড়ে আশ্রয় নিচ্ছেন আত্মীয়ের বাড়িতে



বালাগঞ্জে প্রধান শিক্ষিকার অনিয়মের প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বালাগঞ্জের আদিত্যপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সীমা রাণী দাসের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়েছে। রোববার (১৬ জুন) আদিত্যপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মূল ফটকের সামনে অভিভাবক ও এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত মানববন্ধনে এলাকার সর্বস্থরের লোকজন অংশ নেন।

মানববন্ধনে বক্তারা বলেন, প্রধান শিক্ষিকা অত্র বিদ্যালয়ে যোগদানের পর থেকে মনগড়া পরিচালনা কমিটি গঠন, সরকারি বরাদ্দের টাকা আত্মসাতসহ নানা অনিয়ম দুর্নীতি করে আসছেন। এসংক্রান্ত বিষয়ে এলাকাবাসীর পক্ষ থেকে আদালতে মামলা দায়ের করা হয়। কিন্তু মামলাটি চলমান থাকাবস্থায় তিনি ফের বিতর্কিত লোকজন দিয়ে পরিচালনা গঠন করেন, যা আদালত অবমাননার সামিল।

স্কুলে ৭জন শিক্ষক-শিক্ষিকা কর্মরত থাকলেও তারা স্কুল ফাঁকি দেয়ায় দপ্তরী দিয়ে পাঠদান করানো হয়। বিতর্কিত পরিচালনা কমিটির লোকজন তাদের ইচ্ছে মত স্কুল পরিচালনা করে তাদের ব্যক্তিগত প্রয়োজনে স্কুলের আসবাবপত্র ব্যবহার ও স্কুলের গাছ বিক্রি করে টাকা আত্মসাৎ করছেন। মানববন্ধনে দুর্নীতিবাজ প্রধান শিক্ষিকার অপসারণ, শাস্তি ও এক তরফা ভাবে গঠিত পরিচালনা কমিটি বিলুপ্ত ঘোষণার জোর দাবি জানানো হয়েছে। মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তৃতা করেন, হাজি মকদ্দছ আলী, ফারুক মিয়া, বাবুল মিয়া, সামাদ মিয়া, মশাহীদ আলী, বাবুল আহমদ, ছানু শব্দকর, কুটি মিয়া, ছাদেক মিয়া ও ফয়ছল মিয়া প্রমুখ।