jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» সিলেট মহানগর আওয়ামী লীগের সভায় জাতীয় শোক দিবসের কর্মসূচি গ্রহণ «» শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে উন্নয়নের দিকে: সাংসদ মানিক «» কমলগঞ্জে বন্যা পরিস্থিতির উন্নতি হলেও ত্রাণ পাচ্ছে না পানিবন্দি পরিবার «» মৌলভীবাজারে বন্যায় হাজার হাজার মানুষ পানিবন্দি «» সিলেটের প্রতিটি থানা হবে অসহায়-নির্যাতিত মানুষের আশ্রয়স্থল- পুলিশ সুপার «» জগন্নাথপুরে বাড়িঘরে পানি : মানুষের দুর্ভোগ বেড়েই চলছে «» গোলাপগঞ্জে তরুণী অপহরণ ও ধর্ষণ মামলার প্রধান আসামী আটক «» বিশ্বনাথ থেকে সুরমা নদীতে ঝাঁপ দেয়া সেই তরুণের লাশ উদ্ধার «» গোয়াইনঘাটে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আটক «» সুনামগঞ্জে আতংকে বাড়ি ছেড়ে আশ্রয় নিচ্ছেন আত্মীয়ের বাড়িতে



বড়লেখায় আগুনে পুড়ে ছাই ১০ লাখ টাকার মালামাল

নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের বড়লেখায় অগ্নিকাণ্ডে একটি রড-সিমেন্টের দোকান সম্পূর্ণ পুড়ে গেছে। শনিবার (১৫ জুন) দিবাগত রাত অনুমানিক ১২টার দিকে উপজেলার উত্তর শাহবাজপুর বাজারের ইসতিয়াক অ্যান্ড মাহিন ট্রেডার্সে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছার আগেই স্থানীয়রা দীর্ঘ চেষ্টা চালিয়ে আগুন নিভিয়ে ফেলেন। কিন্তু ততক্ষণে আগুনে দোকানের সব মালামাল পুড়ে যায়। আগুনে দোকানের সব মালামাল পুড়ে প্রায় ১০ লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে দোকানের মালিক জানিয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাত প্রায় সাড়ে ১০টার দিকে ইসতিয়াক অ্যান্ড মাহিন ট্রেডার্সের স্বত্বাধিকারী আতিকুর রহমান দোকান বন্ধ করে বাড়িতে যান। স্থানীয় লোকজন  দোকানে আগুন জ্বলতে দেখে রাত পৌনে ১টার দিকে দোকান মালিক আতিকুর রহমানকে জানান। খবর পেয়ে আতিক দ্রুত দোকানে ছুটে আসেন। এরপর স্থানীয়রা খবর দেন ফায়ার সার্ভিসে। কিন্তু ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছাতে দেরি করায় স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনেন।

ইসতিয়াক অ্যান্ড মাহিন ট্রেডার্সের স্বত্বাধিকারী আতিকুর রহমান রবিবার রাত আটটায় বলেন, শনিবার রাত সাড়ে ১০টার দিকে দোকান বন্ধ করে বাড়ি চলে যাই। রাত পৌনে ১টায় স্থানীয়রা দোকানে আগুন লাগার বিষয়টি জানান। এসময় তারা ফায়ার সার্ভিসেও খবর দেন। কিন্তু ফায়ার সার্ভির আসার আগেই স্থানীয়রা আগুনে নিয়ন্ত্রণে আনেন। পরে দোকান খুলে দেখি দোকানের সব মালামাল পুড়ে গেছে। সব মালামাল পুড়ে প্রায় ১০ লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে। আগুন কিভাবে লেগেছে তা সঠিকভাবে বলতে পারছি না।

বড়লেখা ফায়ার সার্ভিসের ফায়ারম্যান মহিউদ্দিন জানান, বৈদুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আগুনে সব মালামাল পুড়ে প্রায় ১০ লাখ টাকা ক্ষতি হয়েছে।