jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» সিলেট মহানগর আওয়ামী লীগের সভায় জাতীয় শোক দিবসের কর্মসূচি গ্রহণ «» শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে উন্নয়নের দিকে: সাংসদ মানিক «» কমলগঞ্জে বন্যা পরিস্থিতির উন্নতি হলেও ত্রাণ পাচ্ছে না পানিবন্দি পরিবার «» মৌলভীবাজারে বন্যায় হাজার হাজার মানুষ পানিবন্দি «» সিলেটের প্রতিটি থানা হবে অসহায়-নির্যাতিত মানুষের আশ্রয়স্থল- পুলিশ সুপার «» জগন্নাথপুরে বাড়িঘরে পানি : মানুষের দুর্ভোগ বেড়েই চলছে «» গোলাপগঞ্জে তরুণী অপহরণ ও ধর্ষণ মামলার প্রধান আসামী আটক «» বিশ্বনাথ থেকে সুরমা নদীতে ঝাঁপ দেয়া সেই তরুণের লাশ উদ্ধার «» গোয়াইনঘাটে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আটক «» সুনামগঞ্জে আতংকে বাড়ি ছেড়ে আশ্রয় নিচ্ছেন আত্মীয়ের বাড়িতে



সিলেট-সুনামগঞ্জ সড়কের লক্করঝক্কর বাসের বিরুদ্ধে প্রতিবাদে সুনামগঞ্জবাসী

নিজস্ব প্রতিবেদক :: সিলেট-সুনামগঞ্জ সড়কে মুড়ির টিন মার্কা লক্করঝক্কর বাসে যাত্রীরা যখন অতিষ্ট, সরকার তখন জনগণের সুবিধার জন্য এই সড়কে কয়েকটি বিআরটিসি বাস চালু করে, গত ঈদের কয়েকদিন আগে। জনগণের এই সুবিধা মেনে নিতে পারেনি পরিবহন মালিক সমিতি। তারা ঈদের আগ মুহূর্তে পরিবহন ধর্মঘট ডেকে ঘরমুখী মানুষকে চরম বিড়ম্বনায় ফেলে দেয়। একদিন পর সেই ধর্মঘট স্থগিত করলেও এখন তারা আবার সেই অন্যায় ধর্মঘট ডেকে জনগণকে জিম্মি করার চক্রান্ত করছে। তাদের দাবি, এই সড়তে সরকারি বাস চলতে পারবে না। শুধু তাদের লক্করঝক্কর বাসগুলো চলবে, আর তারা মুনাফা ও নৈরাজ্য করবে। বছরের পর বছর ধরে পরিবহন মালিক-শ্রমিকদের স্বেচ্ছাচারিতা ও দুর্বৃত্তপনা সহ্য করে আসছে সুনামগঞ্জবাসী। আর নয়। এবার প্রতিবাদ হোক। সরকারের সিদ্ধান্ত ও জনগণের সুবিধার বিপক্ষে দাঁড়ায় যে অমানুষরা, সুনামগঞ্জবাসী এবার এদের বয়কট করতে রাস্তায় নামছে।

 

পরিবহন মালিক-শ্রমিকদের স্বেচ্ছাচারিতা ও দুর্বৃত্তপনার প্রতিবাদে অাজ রোববার বিকেল ৩ টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে মানববন্ধনের অায়োজন করছেন সুনামগঞ্জবাসী।