jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» শায়েস্তাগঞ্জে প্রথম চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আব্দুর রশিদ তালুকদার ইকবাল «» বাবা নির্যাতন করায় মায়ের বিয়ে দিল ছেলে «» ঘুষ চাহিদামতো না পেয়ে এক দিনমজুরকে পেটালেন থানা পুলিশ «» মিশরের প্রথম নির্বাচিত প্রেসিডেন্ট হাফিজ শহীদ মুরসির সর্বশ্রেষ্ঠ ডিগ্রী অর্জন «» বিশ্বনাথে কিশোরীর মৃত্যু নিয়ে রহস‌্যের সৃষ্টি «» সিলেট চেম্বারের নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান হলেন নাসির উদ্দিন খান «» ক্রিকেটের ইতিহাসে এই প্রথম পাহাড় ডিঙিয়ে জয় পেল বাংলাদেশ «» দক্ষিণ সুনামগঞ্জে বিল ব্যবহারকারী সংগঠনের সদস্যদের লভ্যাংশ বিতরণ ও অভিজ্ঞতা বিনিময় «» ‘খালেদা জিয়াকে জামিন দেওয়ার দায়িত্ব আদালতের’ «» দোয়ারা বাজারে বৃহত্তর বালিউরা ”সেবা” স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনের ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা



গরমের তীব্রতা থাকবে আজও

নিজস্ব প্রতিবেদক :: বৈশাখ জ্যৈষ্ঠ এই দুই মাস গ্রীষ্মকাল। তাই এসময় গরমের তীব্রতা থাকে বেশি। জ্যৈষ্ঠ শেষ হতে আরো দুদিন বাকী। আর জ্যৈষ্ঠের শেষ দিকে এসে বেড়েছে গরমের তীব্রতা। দুদিনের গরমে জনজীবন অতিষ্ঠ হয়ে পড়েছে সিলেটবাসীর। ঘরে বাইরে সব জায়গায়ই অসহ্য গরম।

আজ গরমের তীব্রতা আরো বেড়েছে। সূর্যের তাপ যেন কমতেই চাইছে না। গরমের এই তীব্রতা কাল পর্যন্ত থাকবে বলে জানিয়েছেন আবহাওয়াবিদ সাঈদ আহমদ চৌধুরী।

আবহাওয়া অফিসের তথ্য অনুযায়ী, আজ সিলেটের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৬.৮ ডিগ্রি ও সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৫.৫ ডিগ্রি। এই তাপমাত্রা বৃহস্পতিবার পর্যন্ত থাকবে। তবে শুক্রবার থেকে বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে বলে আবহাওয়া অফিস সূত্রে জানা যায়।

সিলেট আবহাওয়া অফিসের পরিচালক আবহাওয়াবিদ সাঈদ আহমদ চৌধুরী বলেন, বৃহস্পতিবার পর্যন্ত এই তাপমাত্রা থাকবে। তবে আজকের চেয়ে তাপমাত্রা কিছুটা কম হতে পারে। তবে শুক্রবার থেকে পর পর কয়েকদিন বৃষ্টির সম্ভাবনা রয়েছে।