jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» খেলাফত মজলিস সিলেট মহানগরীর থানা দায়িত্বশীল সভায় মানব জীবনের দুর্যোগপূর্ণ সময়ে নেতা-কর্মীদের দায়িত্ব সচেতন হতে হবে- মাওঃ শফিক উদ্দিন «» সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি এম এ হকের ইন্তেকালে মহানগর খেলাফত মজলিসের শোক «» করোনা কোভিড-১৯ টেস্টের জন্য সরকারী ফি নির্ধারণ একটি গণ বিরোধী সিদ্ধান্ত: খেলাফত মজলিস «» আল্লামা আল্লামা জুনায়েদ বাবুনগরীর বিরুদ্ধে অপপ্রচার বন্ধ করুন «» ফেঞ্চুগঞ্জে কিশোরী ধর্ষন, গ্রেপ্তার ২ «» বিশ্বনাথের নোয়ারাই গ্রামে পথিমধ্যে হামলার মামলায় গ্রেফতার ২ «» হাসপাতালে ভয়াবহ বিস্ফোরণ : ১৯ জন নিহত «» দোয়ারাবাজারে করোনায় প্রথম মৃত্যু «» ছাত্র মজলিসের প্রথম শহীদ, তাসলিমা নাসরীন বিরোধী আন্দোলনে শাহাদাত বরণকারী শহিদ আরমান স্মরণে আলোচনা সভা «» বিশ্বনাথে প্রতিবন্ধীদের মাঝে মৌসুমী ফল বিতরণ করলেন এসপি ফরিদ উদ্দিন



বিশ্বনাথে যুবলীগ নেতার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ, আদালতে মামলা

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল আহমদের বিরুদ্ধে আদালতে প্রতারণা মামলা করেছেন যুক্তরাজ্য প্রবাসী ফারুক আহমদ। তিনি দৌলতপুর ইউনিয়নের দৌলতপুর গ্রামে মৃত হাজী ইদ্রিস আলীর পুত্র। অভিযুক্ত রাসেল আহমদ একই গ্রামের মৃত জমশেদ আলীর পুত্র। গত ২৭ মে সিলেট জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে এ মামলা দায়ের করেন। মামলা নং বিশ্বনাথ সিআর ১৬০।
আদালতে দায়েরকৃত অভিযোগে উল্লেখ রয়েছে, ২০১৮ সালের ৭ অক্টোবর রাসেল আহমদ বাদী ফারুক আহমদকে নানা চাতুরী মূলক কথা বলে সুনামগঞ্জ রোডে ব্রাহ্মণশাসন মৌজায় অন্য এক প্রবাসীর একটি বাউন্ডারী করা ১০শতক জায়গা বিক্রি করার কথা বলেন। পরে প্রবাসীর সাথে আলোচনা করে ৪৪লক্ষ টাকা সাব্যস্থ করে একটি বায়না পত্র হয়। বাদী ফারুক আহমদ জায়গার বায়না বাবৎ ৯ লক্ষ টাকা ওই মাসের রাসেল আহমদের ব্যাংক একাউন্টে জমা দেন। পরে জায়গা সমজাইয়া ও জায়গা রেজিষ্টারীর সময় বাকি টাকা দেওয়ার কথা হয়। কিন্তু রাসেল আহমদ জায়গাটি দখল দিতে পারেন নাই এবং জায়গার মালিক প্রবাসী আব্দুস সোবহান সব কিছু অস্বীকার করেন। পরে ফারুক আহমদ স্বাক্ষীগণদের নিয়ে রাসেল আহমদের কাছে টাকা ফেরত চাইলে তিনি চলতি বছরের মার্চ মাসে টাকা ফেরত দিবেন বলে প্রতিশ্রুতি দেন। এরপর একাদিকবার সালিশ হলেও টাকা দেননি রাসেল। এখন তিনি টাকা দিতে অস্বীকার করেন এবং প্রবাসী ফারুক আহমদকে দেশে আসলে প্রাণে মারার হুমকি দেন বলে বাদি অভিযোগে উল্লেখ করেন।