jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» খেলাফত মজলিসের প্রতিষ্ঠাবার্ষিকী সভায় জ্বালানী তেল ও বিদ্যুতের দাম আবারো বৃদ্ধি করা হলে গণবিস্ফোরণ ঘটবে- মাওলানা ইসহাক «» আ.লীগে এখন নেতার শেষ নেই, নেতা আছে, কর্মী পাওয়া যায় না- ওবায়দুল কাদের «» বিএনপির ৭ নেতাকর্মী আটক «» জগন্নাথপুর সরকারি কলেজে নবীনবরণ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান «» সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা «» শায়খুল হাদিস রহ. ইস্যুতে ক্ষমা চাইল যমুনা টিভি «» ২০২০ সালে প্রথমবারের মতো বিশ্বকাপ খেলবে ভারত! «» সিলেটে আওয়ামী লীগের সম্মেলনকে স্বাগত জানিয়ে জেলা যুবলীগের প্রচার মিছিল «» শাইখুল হাদীসকে নিয়ে যমুনা টিভির কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে ইসলামী সর্বদলীয় সংবাদ সম্মেলন «» লন্ডনে ২য় ভাষার মর্যাদা পেল ‘বাংলা’



শায়েস্তাগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুন!

নিজস্ব প্রতিবেদক :: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছেন।

সোমবার (১০ জুন) রাত ১১টার দিকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা যান।

নিহত মুক্তি রাণী দাস উপজেলার পূর্ব বড়চর গ্রামের কিশোর দাসের স্ত্রী। তারা দু’জনেই ওলিপুর এলাকায় একটি কোম্পানীতে চাকরি করত। সে সুবাধে তারা সেখানেই বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছে।

জানা যায়, সোমবার দুপুরে মুক্তি রাণী দাস বাসায় কাজ করছিলেন। এ সময় স্বামী বাসায় আসলে তুচ্ছ বিষয় নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে স্বামী কিশোর দাস মুক্তা রাণীকে ঘরে থাকা দা দিয়ে কুপিয়ে জখম করে। তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন। কিন্তু তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এমএমজি ওসমানি মেডিকেল কলেজে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধিন অবস্থায় রাত ১১টার দিকে মুক্তা মারা যান।

এদিকে, মুক্তা রাণী মারা যাওয়ার পর থেকে তার স্বামী পলাতক রয়েছে।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুজ্জামান নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘সোমবার রাত ১১টার দিকে সিলেটে চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা যাওয়ার সংবাদ শুনেছি।’